বিনোদন

Displaying 1-20 of 1029 results.
বাবার পথ ধরে আসছেন এলমা সিদ্দিকী

বাবার পথ ধরে আসছেন এলমা সিদ্দিকী

হ-বাংলা নিউজ :   সংগীতে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন লোকধারার গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী বারী সিদ্দিকীর একমাত্র কন্যা এলমা সিদ্দিকী। দুটি গান ও মিউজিক ভিডিও নিয়ে আসছেন তিনি। অভিষেক অ্যালবামের শিরোনাম ‘ভালোবাসার পরে’। আগামী সপ্তাহে এটি আসছে বাংলাঢোলের ব্যানারে। 

এলমার জন্য দুটি গান লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। এর মধ্যে ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন......

বিয়ের জন্য বেশি খরচ করতে আমি চাই না’

বিয়ের জন্য বেশি খরচ করতে আমি চাই না’

হ-বাংলা নিউজ :  বলিউডে এ বছরেও দুটি আলোচিত বিয়ে নিয়ে আলোচনা চলছে। দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ের পাশাপাশি সোনমের বিয়ে নিয়ে হচ্ছে বেশ আলোচনা।

প্রথমে সুইজারল্যান্ডে সোনমের বিয়ের কথা থাকলেও এখন তিনি বলছেন মুম্বাইতে তার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হবে। এ প্রসঙ্গে সোনম বলেন, ‘বিয়েতে আমার পরিবারের সবাই থাকবেন। এছাড়াও আমার সব কাছের বন্ধুরা আমার বিয়েতে থাকবে। কিন্তু সুইজারল্যান্ডে বিয়ের অনুষ্ঠান করলে সবার সেখানে যাওয়া হবে না।......

২৭ এপ্রিল কানাডায় মুক্তি পাচ্ছে ‘স্বপ্নজাল’

২৭ এপ্রিল কানাডায় মুক্তি পাচ্ছে ‘স্বপ্নজাল’

হ-বাংলা নিউজ : কানাডার বেশ ক’টি শহরে আগামী ২৭ এপ্রিল মুক্তি পাচ্ছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। কানাডায় বাংলাদেশি চলচ্চিত্রের একমাত্র পরিবেশক কোম্পানি স্বপ্ন স্কেয়ারক্রো-এর প্রেসিডেন্ট সজীব সপ্তক ইত্তেফাককে এ কথা জানিয়েছেন।

তিনি আরো জানান, টরন্টোর এগ্লিন্টন টাউন সেন্টার সিনেপ্লেক্স এবং ইয়ং-ডান্ডাস স্কয়ার সিনেপ্লেক্স এই ২টি প্রেক্ষাগৃহে একযোগে এবার মুক্তি পাবে ‘স্বপ্নজাল’। এছাড়া ক্যালগেরি শহরের সানরিজ স্পেকট্রাম সিনেমাস, উইনিপেগ......

ঐশ্বরিয়া-সোনম-দীপিকার পর এবার কঙ্গনা

ঐশ্বরিয়া-সোনম-দীপিকার পর এবার কঙ্গনা

হ-বাংলা নিউজ :  ঐশ্বরিয়া রায়, সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোনের পর কঙ্গনা রানাওয়াতের পালা। একটি পণ্য সংস্থার প্রধান মুখ হয়ে এবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটবেন এই অভিনেত্রী। এজন্য নাকি প্রস্তুতিও শুরু করেছেন তিনি।

আগামী কয়েক মাসের মধ্যে মুক্তি পাওয়ার কথা রয়েছে কঙ্গনার ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাটি। তার আগে কান-এ কঙ্গনার উপস্থিতি নিশ্চয়ই সাড়়া ফেলবে। তবে প্রশ্ন থাকছে নিজের ছবি নিয়ে যাবেন কি না কঙ্গনা।......

ভুলবশত' শাহরুখের অফিসে হাজির জ্যাকুলিন

ভুলবশত' শাহরুখের অফিসে হাজির জ্যাকুলিন

হ-বাংলা নিউজ : হটাৎ করেই শাহরুখ খানের অফিসে হাজির হলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। কিং খানের অফিসে শ্রীলঙ্কান বিউটিকে দেখার সঙ্গে সঙ্গেই তাকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎরাজিরা।

শাহরুখের অফিস থেকে বেরোতে গিয়ে যখন ক্যামেরাবন্দি হন জ্যাকি, সেই সময় তিনি বলেন, 'ভুলবশত' সেখানে হাজির হয়েছেন তিনি। সেই সঙ্গে জোরে হেসে ওঠেন তিনি। শাহরুখের অফিসে তিনি কেন হাজির হয়েছিলেন, সে বিষয়ে খোলসা না করলেও, জ্যাকি যে কিং খানের সঙ্গে পরবর্তী সিনেমার জন্যই হাজির হয়েছিলেন,......

স্ত্রীর মামলায় কারাগারে মডেল আসিফ

স্ত্রীর মামলায় কারাগারে মডেল আসিফ

হ-বাংলা নিউজ :  স্ত্রী শামীমা আক্তার অর্নির করা নারী নির্যাতন মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সরকারি কৌঁসুলি আলী আকবর সাংবাদিকদের জানান, আসামি কাজী আসিফকে আজ গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের আবেদন করেন। বিচারক আগামী ২৫ এপ্রিল জামিন শুনানির জন্য দিন ধার্য......

রুপালি পর্দায় ফিরছেন মুনমুন

রুপালি পর্দায় ফিরছেন মুনমুন

হ-বাংলা নিউজ :  অনেকের মতে 'বিষে ভরা নাগিন' শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র। আর এই ছবির নায়িকা ছিলেন মুনমুন। এক সময় জনপ্রিয় হয়ে উঠা তাদের জুটিতে আরও প্রায় দেড় ডজন ছবি রয়েছে। শাকিব খান এখন ঢালিউডের সবচেয়ে বড় তারকা। অন্যদিকে, তরুণ প্রজন্মের কাছে মুনমুন এক অচেনা নাম। বাংলা চলচ্চিত্রের এক সময়কার বিতর্কিত এই অভিনেত্রীকে আবারও দেখা যাবে ‘পদ্মার প্রেম’ নামের একটি ছবিতে। হারুন-উজ-জামান পরিচালিত এতে তার বিপরীতে রয়েছেন সেই......

ভারতের ‘দাদা সাহেব ফালকে এক্সিলেন্সি অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের তাপস

ভারতের ‘দাদা সাহেব ফালকে এক্সিলেন্সি অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের তাপস

হ-বাংলা নিউজ : চলচ্চিত্রশিল্পে ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড ২০১৮’ পেলেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপস। 

গত ২১ এপ্রিল রাতে মুম্বাইয়ে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে ‘শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক (বাংলাদেশ) হিসেবে তিনি এই সম্মাননা পান। এর মাধ্যমে এবারই প্রথম কোনো বাংলাদেশী সঙ্গীত পরিচালক ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড’ লাভ করলেন। 

দাদা সাহেব ফালকের......

বয়স্ক নারীর রূপে আনুশকা

বয়স্ক নারীর রূপে আনুশকা

হ-বাংলা নিউজ :  বলিউডে চিরচেনা গ্ল্যামার নায়িকার খোলস থেকে বারবারই বেরিয়ে আসার চেষ্টা করেছেন আনুশকা শর্মা। সর্বশেষ 'পরী'তে খুবই সাদামাটা রূপে হাজির হন আনুশকা। ওই ছবিতে ভূত সেজেও দর্শকদের মনে কাঁপন ধরিয়েছেন। 'সুইধাগা' ছবিতেও সাধারণ গৃহবধূর বেশে দেখা যাবে আনুশকাকে।

এবার তিনি হাজির হচ্ছে বয়স্ক নারীর রূপে। সম্প্রতি তার তেমনই একটি ছবি ভাইরাল হয়ে গেছে। শ্যুটিং সেট থেকে ওই ছবিটি তোলা। তবে এটি ঠিক কোন ছবির তা এখনো জানা......

গাজায় হামলার প্রতিবাদে পুরস্কার প্রত্যাখ্যান ইহুদি অভিনেত্রীর

গাজায় হামলার প্রতিবাদে পুরস্কার প্রত্যাখ্যান ইহুদি অভিনেত্রীর

হ-বাংলা নিউজ : গাজায় নিরীহ ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি হামলার প্রতিবাদে পুরস্কার প্রত্যাখ্যান করেছেন ইসরায়েলি বংশোদ্ভুত হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। ইসরায়েলের জেনেসিস নামের একটি সংগঠন থেকে তাকে এ পুরস্কার দেওয়ার কথা ছিল। 

জেনেসিসের সূত্রে জানা গেছে, গাজায় সম্প্রতি বিক্ষোভকারীদের ওপর ইসরায়েলি বাহিনীর চালানো বর্বরতার প্রতিবাদে নাটালি এ সিদ্ধান্ত নিয়েছেন। খ্যাতিম্যান এই অভিনেত্রীকে পুরস্কৃত করার জন্য আয়োজিত অনুষ্ঠান তার সিদ্ধান্তের......

ওমানে ২৮ বছর বয়সী সুইডিশ ডিজে তারকার মৃত্যু

ওমানে ২৮ বছর বয়সী সুইডিশ ডিজে তারকার মৃত্যু

হ-বাংলা নিউজ :  সুইডিশ জনপ্রিয় সংগীত শিল্পী ও ডিজে আভিচি শুক্রবার ওমানে মারা গেছেন। তার বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। অত্যন্ত সফল এই তরুণ ডিজে বিশ্বের ইলেক্ট্রোনিক সংগীত জগতের তারকাদের মধ্যে অগ্রগামী ছিলেন।

ওমানের রাজধানী মাস্কাটে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে তার মৃত্যুর কারণ জানানো হয়নি। তার মুখপাত্র জানিয়েছেন, এ ব্যাপারে আর কোনো তথ্য জানানো হবে না। তার শোকার্ত পরিবারকে গোপনীয়তা বজায় রাখার সুযোগ দিতে অনুরোধ করেন ওই মুখপাত্র।

......

সেন্সরে শাকিব-শুভশ্রীর 'চালবাজ'

সেন্সরে শাকিব-শুভশ্রীর 'চালবাজ'

হ-বাংলা নিউজ :  শাকিব খান ও শুভশ্রী অভিনীত সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘চালবাজ’ এবার জমা পড়েছে সেন্সর বোর্ডে। কলকাতার জয়দ্বীপ মুখার্জি পরিচালিত এ ছবিটি গত ১৮ এপ্রিল সেন্সর বোর্ডে জমা পড়ে।

এটি মূলত ভারতীয় ছবি। সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু তার এনইউ ট্রেডার্সের ব্যানারে ছবিটি আমদানি করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দিয়েছি। সব ঠিক থাকলে......

মনীশকে নিয়ে দীপিকা-রণবীরের টানাটানি

মনীশকে নিয়ে দীপিকা-রণবীরের টানাটানি

হ-বাংলা নিউজ :  মনীশ মালহোত্রার লেহেঙ্গা পড়ে রানওয়েতে হাঁটা মানে সেই অভিনেত্রীর জীবন স্বার্থক। মনীশের একটি ফ্যাশন শোতে এমনটাই বলেছিলেন বলিউড নায়িকা আলিয়া ভাট। খুব ভুল বলেননি তিনি। মনীশের ডিজাইনড লেহেঙ্গা গুলো দেখলে সত্যি ধাঁধা লেগে যায় চোখে। তাই দুই নায়িকার মধ্যে ডিজাইনারকে নিয়ে দ্বন্দ্ব লাগাটাই স্বাভাবিক।

কিন্তু বাতাসে বইছে অন্য সুর। মনীশি লড়াইয়ে এবার প্রতিদ্বন্দ্বী টিনসেলের দু’জন। তবে একজন হিরোইন আরেকজন......

দীপিকার সাফল্যে গর্বিত প্রিয়াঙ্কা

দীপিকার সাফল্যে গর্বিত প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : দীপিকার সময়টা খুবই ভালো যাচ্ছে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা আর ভালোবাসার বার্তায় ভরে যাচ্ছে এই বলিউড লাস্যময়ীর জীবন। টাইম ম্যাগাজিনে বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী হিসেবে উঠে এসেচে দীপিকার নাম। এখন তিনি গ্লোবাল তারকা। 

'পদ্মাবত' তারকার সাফল্যকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের আরেক আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা টুইটারে বলেন, আমার বন্ধু দীপিকা পাড়ুকোন এবং......

ওমের্তা’ ছবির মুক্তি পেছাল

ওমের্তা’ ছবির মুক্তি পেছাল

হ-বাংলা নিউজ :  রাজকুমার রাও অভিনীত ছবি ‘ওমের্তা’র মুক্তি পেছাল। সমস্ত কিছু ঠিকঠাক থাকলেও চলতি মাসের ২০ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে সেন্সরের ফাঁদে পড়ে, পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি।

ছবির পরিচালক হনসল মেহতা জানিয়েছেন আগামী ৪ ঠা মে ছবিটি মুক্তি পেতে চলেছে। 'ওমের্তা' ফিল্মটি মূলত একজন জঙ্গির জীবনের ওপর আধারিত। আর সেই ছবির সংলাপে কিছু কড়া কথাবার্তা রয়েছে। যে সংলাপ ঘিরে আপত্তি তুলেছিল সোন্সর বোর্ড। কেয়কটি দৃশ্য......

সমালোচনার তোপে কারিনা কাপুর

সমালোচনার তোপে কারিনা কাপুর

হ-বাংলা নিউজ : ভারতে ৭ দিন আটকে রেখে ৮ বছরের এক শিশুকন্যাকে গণধর্ষণের পর হত্যা করা হয়। জম্মুর কাঠুয়ার এই বীভৎস ঘটনার কথা সামনে আসতেই বিক্ষোভে ফুঁসে উঠেছে পুরো ভারত। সামাজিক যোগাযোগ মাধ্যমেও একের পর এক আছড়ে পড়ছে নিন্দার ঢেউ। প্রতিবাদের ঝড় উঠেছে বলিউড পাড়ায়ও।

অমিতাভ বচ্চন, কারিনা কাপুর, সোনম কাপুর, মিনি মাথুর কাঠুয়সহ অনেকে ধর্ষণকাণ্ডের বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন। সম্প্রতি কাঠুয়ার নির্যাতিত শিশুকন্যাটির পাশে দাঁড়িয়ে প্ল্যাকার্ড......

ফের হিন্দি গানের মিউজিক ভিডিওতে প্রশংসিত মাহিম

ফের হিন্দি গানের মিউজিক ভিডিওতে প্রশংসিত মাহিম

হ-বাংলা নিউজ :  মাহিম করিমের হিন্দি গানের মিউজিক ভিডিও ‘ইতনা দূর’; এতোদূরে কেন চলে যাওয়া, এতো ভালোবাসি তোমায়, হিন্দিতে এমন কথামালা; 'এই কাছে আসা ফের ভালোবাসাকে উপেক্ষা করে দূরে চলে যাওয়া' এমন রোমান্টিক বিরহ মিশ্রিত আবহের গানের ভিডিওটি প্রকাশ পায় গত বছরের শেষ দিকে।

মাহিমকে আলোচনায় আনে সেই ইতনা দূর ভিডিওটি। এরই ধারাবাহিকতায় এবার দ্বিতীয় হিন্দি গানের মিউজিক ভিডিও প্রকাশ হলো মাহিমের। নতুন এই গানের নাম ‘এক তেরা ছায়া হো।’......

অদিতি রাও হায়দারি পাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার

অদিতি রাও হায়দারি পাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার

হ-বাংলা নিউজ :   লিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারির সাফল্যের মুকুটে আরেকটি পালক যোগ হল। ‘ভূমি’ ছবিতে তার অসাধারণ অভিনয়ের জন্য তিনি পেতে যাচ্ছেন ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’। ক্রিটিকস বা বিশেষ সমালোচক সম্মাননা পুরস্কার পেয়েছেন তিনি।

উল্লেখ্য, 'ভূমি' ছবিতে অদিতির অভিনয় সমালোচক মহলে দারুণ প্রশংসিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আগামী ২১ এপ্রিল অনুষ্ঠিত......

মাদাম তুসোয় নতুন 'ক্যাটরিনা'কে নিয়ে বিতর্ক

মাদাম তুসোয় নতুন 'ক্যাটরিনা'কে নিয়ে বিতর্ক

হ-বাংলা নিউজ : নিউ ইয়র্ক সিটির টাইম স্কোয়ারে অবস্থিত মাদাম তুসো জাদুঘরে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মূর্তি বসানো হয়েছে। এর আগে মাদাম তুসোর লন্ডন, দিল্লিতেও ক্যাটরিনার মূর্তি স্থাপন করা হয়।

নিউ ইয়র্কে নতুন মূর্তিটি দেখে খুশি হতে পারেননি ক্যাট ভক্তরা। ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস তো সরাসরিই বলে দিয়েছে মূর্তিটি দেখতে মোটেও ক্যাটরিনার মতো নয়। এটিকে ক্যাটরিনার 'দুর্ভাগ্য' বলেও আখ্যা দিয়েছে তারা।

ভক্তরা বলছেন, বাস্তবে ক্যাটরিনা......

প্রভার সঙ্গে 'অভিমান-খুনসুটি' সজলের

প্রভার সঙ্গে 'অভিমান-খুনসুটি' সজলের

হ-বাংলা নিউজ :  নাইস নূরের রচনা ও তপু খানের পরিচালনায় নির্মিত হয়েছে নাটক 'অভিমান-খুনসুটি'। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার দুই অভিনয় শিল্পী আবদুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। 

নাটকের গল্পে দেখা যাবে, প্রভার একটি পোষা প্রাণী আছে। প্রাণীটার নাম নিমো। সজলের সঙ্গে প্রভার বিয়ের পরও নিমোকে নিয়েই ব্যস্ত থাকেন প্রভা। তাই সজলকে খুব একটা সময় দেন না তিনি। এই নিয়ে সজল-প্রভার মধ্যে শুরু হয় অভিমান খুনসুটি।

সজল-প্রভা ছাড়াও এ......

সর্বাধিক পঠিত