বিনোদন

Displaying 1-20 of 1780 results.
টম হার্ডি অভিনয় করবেন নতুন জেমস বন্ডের চরিত্রে

টম হার্ডি অভিনয় করবেন নতুন জেমস বন্ডের চরিত্রে

হ-বাংলা নিউজ : সর্বশেষ জেমস বন্ড হিসেবে গত কয়েকটি কিস্তিতে দেখা গেছে অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে। শোনা যাচ্ছিল, এই চরিত্রে আর দেখা যাবে না তাঁকে। মুক্তির অপেক্ষায় থাকা ‘নো টাইম টু ডাই’ ছবিটিই তাঁর শেষ কিস্তি। অবশেষে সেটিই সত্যি হচ্ছে।

আয়ারল্যান্ডের দ্য ভ্যালকন পত্রিকা জানিয়েছে, ড্যানিয়েল ক্রেগের স্থলাভিষিক্ত হচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি। চলতি বছরের জুন মাসে জনপ্রিয় এ সিরিজে যুক্ত হয়েছেন তিনি। ‘এজেন্ট ০০৭’ চরিত্রে দ্বিতীয় কোনো আইরিশ হিসেবে নাম লেখালেন তিনি। এর আগের আইরিশ জেমস বন্ড হলেন পিয়ার্স ব্রোসনান। ২০১৮ সালে ডেইলি মেইলের সঙ্গে এক সাক্ষাৎকারে টম......

‘বেঁচে থাকার মূল ওষুধ কাজ’ : অমিতাভ বচ্চন

‘বেঁচে থাকার মূল ওষুধ কাজ’ : অমিতাভ বচ্চন

হ-বাংলা নিউজ : অমিতাভ বচ্চনের ফেসবুক থেকে একবার ঘুরে আসুন। ইস্টাগ্রাম বা টুইটারে গেলেও চলবে। আর যদি আপনি নিয়মিত বলিউডের এই মেগাস্টারের ব্লগ পড়েন, তাহলে তো আপনি সবটাই জানেন। করোনা জয় করে দীর্ঘদিন নিজের বাড়ি জলসায় ছিলেন। কিন্তু আর কত! মাসের পর মাস ঘরে বসে থাকতে কার ভালো লাগে? তাই নতুন স্বাভাবিকতায় শুটিংয়ে ফিরেছেন অমিতাভ বচ্চন। সবখানে জানিয়েছেন সেই সুখবর।

৭৭ বছর বয়সী এই তারকাকে আবার দেখা যাবে জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালকের মঞ্চে। এক সপ্তাহ ধরে শুরু হয়েছে সেই শুটিং। যে কজন না হলেই নয়, তাঁদের নিয়ে চলছে কেবিসির শুটিং। স্বল্প মানুষ, সবার গায়ে পিপিই......

সালমান শাহকে কেন্দ্র করে ছবি

সালমান শাহকে কেন্দ্র করে ছবি

হ-বাংলা নিউজ : সিনেমার গল্পটি ১৯৯৬ সালের প্রেক্ষাপটে লেখা। এর নাম হবে ‘স্বপ্নের ফেরিওয়ালা’। সম্প্রতি এফডিসিতে চলচ্চিত্রটির নাম নিবন্ধন করা হয়েছে। গল্পের মূল চরিত্রের অভিনেতা এক কলেজছাত্র, যিনি সালমান শাহর অন্ধভক্ত। সালমান শাহর সব সিনেমা তার দেখা। প্রিয় নায়কের ভিউকার্ড, পোস্টার সংগ্রহ করে কাছে রাখে তিনি। শুধু তাই নয় সালমান শাহর মতো হাঁটে, এমনকি প্রিয় নায়কের মতো কথা বলারও চেষ্টা করে এই কলেজছাত্র। তার অস্তিত্বজুড়ে শুধুই সালমান। নির্মাতা সায়মন তারেক জানান, ব্যক্তিজীবনে সালমান শাহ তাঁর বন্ধু ছিলেন। বন্ধুর প্রতি ভালোবাসা থেকেই ছবিটি নির্মাণ করছেন তিনি। তরুণ......

বাঙালিয়ানার প্রেমে পড়েছেন আয়ুষ্মান

বাঙালিয়ানার প্রেমে পড়েছেন আয়ুষ্মান

হ-বাংলা নিউজ : বলিউডের পাঞ্জাবি অভিনেতা আয়ু্ষ্মান খুরানা বর্তমানে নিজেকে ষোলোআনা বাঙালি ভাবছেন। ‘মেরি প্যায়ারি বিন্দু’ ছবির পর থেকেই বাঙালিয়ানার প্রেমে পড়েছেন বলিউডের এই হিরো।

‘মহালয়া’ উপলক্ষে বিশ্বের সমগ্র বাঙালি জাতির উদ্দেশে শুভকামনা জানিয়েছেন আয়ুষ্মান। এমনকি বাংলাতে একটি বাক্যও লিখেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই বলিউড তারকা তাঁর বাঙালি অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘সারা বিশ্বের বাঙালিকে জানাই শুভ মহালয়ার শুভেচ্ছা। আশা করি, আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সকলের জীবন আনন্দে ভরে উঠুক। উৎসবের এই মৌসুম সবাই উপভোগ করুন।’ 

যশরাজ ব্যানারের......

করোনায় মারা গেলেন অপু বিশ্বাসের মা

করোনায় মারা গেলেন অপু বিশ্বাসের মা

হ-বাংলা নিউজ : করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  

শেফালী বিশ্বাসের মরদেহ আজ নিয়ে যাওয়া হয় বগুড়ায়। তবে তাঁকে শহরের কাটনারপাড়ার এসকে লেনে তাঁর নামে গড়ে তোলা ‘শেফালী ভবন’-এ নেওয়া হয়নি। করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়ার কারণে ভিড় এড়াতে সরাসরি মরদেহ করোতোয়া নদীতীরের ফুলবাড়ী মহাশ্মশানে নিয়ে যাওয়া হয়। সেখানেই বেলা দেড়টার দিকে ছোট মেয়ে......

নিজের বায়োপিকের পরিচালক ম্যাডোনা নিজেই

নিজের বায়োপিকের পরিচালক ম্যাডোনা নিজেই

হ-বাংলা নিউজ :  ‘লাইক আ ভার্জিন’ ও ‘ভোগ’ এর মতো জনপ্রিয় গানের শিল্পী মার্কিন পপতারকা ম্যাডোনা। যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে জন্ম ও বেড়ে উঠা তার। নিউইয়র্ক সিটির ঝুপড়িতে বাস করা ম্যাডোনা হয়ে উঠেছেন সংগীত তারকা। তাঁর গানগুলোর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠার পেছনের গল্প তুলে ধরা হবে পর্দায়। সংগীতে প্রায় চার দশকের ক্যারিয়ার পপতারকা ম্যাডোনার বর্ণাঢ্য  জীবন নিয়ে সিনেমা বানানো হবে। সেই বায়োপিক বা জীবনীচিত্র পরিচালনা করবেন ম্যাডোনা নিজেই।

এ প্রসঙ্গে ৬২ বছর বয়সী মার্কিন পপতারকা ম্যাডোনা বলেন, ‘একজন সংগীত ও নৃত্যশিল্পী এবং মানুষ হিসেবে......

হইচই লেগে গেল সংসদে জয়া বচ্চনের বক্তব্য নিয়ে

হইচই লেগে গেল সংসদে জয়া বচ্চনের বক্তব্য নিয়ে

হ-বাংলা নিউজ : ঘটনার শুরু সোমবার, সংসদে দাঁড়িয়ে বলিউডে মাদক কারবারি নিয়ে জয়া বচ্চনের বক্তব্যকে ঘিরে শুরু হয় তর্ক–বিতর্ক। সাংসদ জয়া বচ্চন বলেন, ‘হাতে গোনা দুএকজন মানুষের মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে সমগ্র বলিউড ইন্ডাস্ট্রির দুর্নাম হচ্ছে। এটা বলিউডের আসল ছবি নয়। আন্তর্জাতিকভাবে সুনাম কুড়ানো বলিউডকে ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে। এরা যে থালায় বসে খায়, সেই থালারই দুর্নাম গায়। ৭২ বছর বয়সী অভিনেত্রী ও সমাজবাদী পার্টির এই নেত্রী আরও জানান, যে কয়েকটা হাতে গোনা অভিযোগ আনা হচ্ছে, তার সত্যতা নিয়েও প্রশ্ন আছে। কোনো অভিযোগ এখন পর্যন্ত প্রমাণিত নয়। 

ট্রলের যুগে জয়ার এই......

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ডিপজল

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ডিপজল

হ-বাংলা নিউজ : মঙ্গলবার সকালে সার্জারি করা হবে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এর আগে অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হন তিনি। 

ডিপজল বেশ কদিন ধরেই অসুস্থ। ১২ সেপ্টেম্বর চিকিৎসকেরা তাঁকে বেশ কিছু পরীক্ষা করানোর পরামর্শ দেন। পরীক্ষায় তাঁর পেটে টিউমার ধরা পড়ে। চিকিৎসকেরা জরুরিভিত্তিতে ডিপজলের পেটে সার্জারি করাতে বলেন। জায়েদ খান বলেন, ‘ডিপজল ভাই চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেই শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বিশেষজ্ঞ চিকিৎসক আগামীকাল তাঁর অপারেশন করবেন। ডিপজল ভাই সবার কাছে দোয়া চেয়েছেন। তাঁর এই অপারেশনের পর তাঁকে বিশ্রাম নিতে হবে।’ জায়েদ খান জানান,......

মারা গেছন অভিনেতা সাদেক বাচ্চু

মারা গেছন অভিনেতা সাদেক বাচ্চু

হ-বাংলা নিউজ : আজ সোমবার দুপুর ১২টা ৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা সাদেক বাচ্চু আর নেই। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী এ খবর নিশ্চিত করেছেন।

৬৬ বছর বয়সী এ অভিনেতা দীর্ঘদিন ধরে হৃদ্‌রোগ, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। ২০১৩ সালে তার হৃদ্‌যন্ত্রে অস্ত্রোপচারও করাতে হয়েছিল। সাদেক বাচ্চুর মেয়ে সাদিকা ফাইরুজ মেহজাবীন জানান, ৬ সেপ্টেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে অভিনেতা সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। করোনার উপসর্গ......

সুশান্তের মামলায় আরও ছয়জন গ্রেপ্তার

সুশান্তের মামলায় আরও ছয়জন গ্রেপ্তার

হ-বাংলা নিউজ : গত শনিবার ভারতের পর্যটন এলাকায় অভিযান চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর সদস্যরা। পুলিশের সহযোগিতায় তাঁদের অভিযানে চলমান মামলাসংশ্লিষ্ট আরও ছয়জন ধরা পড়েছেন। তাঁদের মধ্যে বলিউডের একজনসহ বেশ কিছু নামকরা খেলোয়াড়ও আছেন। রিয়া চক্রবর্তীর কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তার করা হয়েছে তাঁদের।

প্রসঙ্গত, এখন পর্যন্ত সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত সন্দেহে ১৬ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। মাদক পাচারকারী জায়েদ ভিলেট্রা, আবদুল বাসেত পরিহার, কাইজান ইব্রাহিম, করণ আরোরা, আব্বাস লাখানি ও অনুজ কেশওয়ানিকে আগেই গ্রেপ্তার করেছে তারা।......

মারা গেছেন অভিনেতা মহিউদ্দিন বাহার

মারা গেছেন অভিনেতা মহিউদ্দিন বাহার

হ-বাংলা নিউজ :  আজ সোমবার ভোর পাঁচটার দিকে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তাঁর বড় ছেলে মো. মঈন উদ্দিন এই তথ্য জানান। 

পারিবারিক সূত্র জানায়, মহিউদ্দিন বাহার অনেক দিন ধরে হার্ট ও কিডনিসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। আজ ভোরের দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে দয়াগঞ্জের বাসা থেকে দ্রুত ইব্রাহিম ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

মহিউদ্দিন বাহার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। আজ বাদ আসর দয়াগঞ্জে......

সাদেক বাচ্চুর ফুসফুসের ৮০ শতাংশই কাজ করছে না

সাদেক বাচ্চুর ফুসফুসের ৮০ শতাংশই কাজ করছে না

হ-বাংলা নিউজ : রোববার সন্ধ্যায় ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী জানান, সাদেক বাচ্চুর স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস নিশ্চিত করে সুস্থ করে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন তাঁরা। সে কারণে রোববার দুপুরে প্রফেসর রেদোয়ানুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড বসেছিল।

তারপর সাদেক বাচ্চুর চিকিৎসায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে। তবে এখন যে অবস্থা তাঁর, চিকিৎসকদের আর কিছুই করার নেই। তাঁর অবস্থার উন্নতি হতে পারে, আবার যেকোনো সময় যেকোনো পরিস্থিতি হয়ে যেতে পারে।

তবে এখন যে অবস্থা তাঁর, চিকিৎসকদের আর কিছুই......

৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ ঘোষণা।  আজীবন সম্মাননা পাচ্ছেন সাবিনা ইয়াসমিন

৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ ঘোষণা। আজীবন সম্মাননা পাচ্ছেন সাবিনা ইয়াসমিন

রেজাউর রহমান রিজভী, হ-বাংলা নিউজ : ২০১৯ সালের জন্য সঙ্গীতের বিভিন্ন শাখায় পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ)। আজ ১৩ সেপ্টেম্বর, রোববার বিএমজেএ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দেয়। করোনা সংক্রমণের কারণে এবার প্রথাগত ভাবে সরাসরি মঞ্চে পুরস্কার ঘোষণা ও প্রদানের বদলে বিএমজেএ প্রথমবারের মতো অনলাইনে পুরস্কার ঘোষণা করেছে বলে জানা গেছে।

এবারের ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ বিজয়ীরা হলেন- আজীবন সম্মাননায়- সাবিনা ইয়াসমিন, 

সেরা সঙ্গীতশিল্পী- আসিফ আকবর (গান: চুপচাপ কষ্টগুলো, গীতিকার ও সুরকার: ইথুন বাবু, সংগীত পরিচালক:......

সিঙ্গাপুর নেওয়া হয়েছে ফারুককে

সিঙ্গাপুর নেওয়া হয়েছে ফারুককে

হ-বাংলা নিউজ : চিত্রনায়ক-সংসদ সদস্য ফারুককে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছে। আজ সকাল ৭টা ২০ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে তাকে নিয়ে যাওয়া হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত চলাচল না করায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানে তাকে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক। গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বুধবার এই হাসপাতালে চিকিৎসকদের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। চিকিৎসকদের......

এক ছবির জন্য পারিশ্রমিক ১২০ কোটি টাকা!

এক ছবির জন্য পারিশ্রমিক ১২০ কোটি টাকা!

হ-বাংলা নিউজ : ‘টাইগার’ সিরিজের প্রথম দুটি ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। তাই এই সিরিজের তৃতীয় ছবিটিকে ঘিরে সকলের প্রত্যাশা তুঙ্গে। খবর অনুযায়ী, সালমানের এই ছবির উৎপাদন খরচ (প্রোডাকশন কস্ট) ২২৫ কোটি রুপি। প্রিন্ট ও অন্যান্য মাধ্যমে প্রচারণার জন্য রাখা হয়েছে ২৫ কোটি রুপি।

এবার জানা যাক সালমান খান ‘টাইগার থ্রি’-এর জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন। এই ছবির জন্য সালমান ১০০ কোটি রুপি দর হেঁকেছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১২০ কোটি টাকার সমান। আর নির্মাতারাও হাসি মুখে তা মেনে নিয়েছেন। ১২০ কোটি টাকা পকেটে ভরার পরও এই ছবি থেকে আরও আয় করবেন এই বলিউড সুপারস্টার। কেননা,......

কর ফাঁকির অভিযোগে এ আর রহমানের বিরুদ্ধে মামলা

কর ফাঁকির অভিযোগে এ আর রহমানের বিরুদ্ধে মামলা

হ-বাংলা নিউজ : ২০১১ সালে লিবরা নামের একটি ব্রিটিশ মোবাইল কোম্পানির সঙ্গে তিন বছরের জন্য চুক্তি করেন এ আর রহমান। কোম্পানিটির জন্য রিংটোন বানানোর দায়িত্বে ছিলেন এই সংগীতশিল্পী। কথা ছিল, এ জন্য এ আর রহমানের ইংল্যান্ড সফরের সব খরচ বহন করবে এই টেলিকম ব্র্যান্ড। আর প্রতিবার ওই রিংটোন ডাউনলোড বাবদ একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ দেবে। সব মিলিয়ে প্রথম বছরে এ আর রহমান পান সাড়ে সাত লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় এ সময়ে যা প্রায় ৬ কোটি ৩৬ লাখ টাকার সমান। অভিযোগ উঠেছে, এ আয় বাবদ কোনো কর দেননি এই সংগীত তারকা।

২০০৬ সালে এ আর রহমান একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান খোলেন। নাম ‘এ......

রিয়ার দ্বিতীয় জামিনের আবেদন প্রত্যাখ্যাত

রিয়ার দ্বিতীয় জামিনের আবেদন প্রত্যাখ্যাত

হ-বাংলা নিউজ : সলিটারি সেলে এখন দিন কাটছে মাদক মামলায় ধৃত বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। পাশের সেলেই আছেন শিনা বোরা হত্যাকাণ্ডের আসামি ইন্দ্রানী মুখোপাধ্যায়। সচরাচর ফাঁসি কিংবা যাবজ্জীবন দণ্ডিত আসামিদেরই সলিটারি সেলে রাখা হয়। 

জেলে আসা ইস্তক রিয়া চক্রবর্তী তাকে ধর্ষণ করা হতে পারে এই আশঙ্কায় ভুগছেন। জামিনের দ্বিতীয় আবেদনেও তিনি ধর্ষণ ও প্রাণহানির আশঙ্কার কথা জানিয়েছেন। বিশেষ আদালত এই আবেদন প্রত্যাখ্যান করেছেন। এখন রিয়ার সামনে হাইকোর্ট যাওয়া ছাড়া কোনও রাস্তা নেই।

রিয়া তার দ্বিতীয় জামিনের আবেদনে বোমা ফাটিয়েছেন। আবেদনে তিনি জানিয়েছে, সারা আলি খান,......

করোনায় আক্রান্ত হয়েছে অভিনেতা সাদেক বাচ্চু

করোনায় আক্রান্ত হয়েছে অভিনেতা সাদেক বাচ্চু

হ-বাংলা নিউজ : চলচ্চিত্রের অভিনেতা সাদেক বাচ্চু করোনা পজিটিভ। গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট  অনুভব করেন তিনি, পরে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনার নমুনা পরীক্ষায় শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে। 

বর্তমানে কৃত্রিম অক্সিজেনের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে এই অভিনেতার। এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার পরিবার কিছুটা দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। আমাদের সবার প্রিয় এই অভিনেতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি, তিনি যেন তাড়াতাড়ি......

মারা গেছেন এমি অ্যাওয়ার্ড বিজয়ী অভিনেত্রী ডায়ানা রিগ

মারা গেছেন এমি অ্যাওয়ার্ড বিজয়ী অভিনেত্রী ডায়ানা রিগ

হ-বাংলা নিউজ : ‘গেম অব থ্রোনস’-এ ওলেনা টায়রেল-এর চরিত্রে অভিনয় করে একালের দর্শকদের কাছে বেশি পরিচিতি ডায়ানা রিগ বৃহস্পতিবার ৮২ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন। দ্য অ্যাভেঞ্জার্সে তাঁকে দেখা গেছে ‘এমা পিল’-এর চরিত্রে। ডায়ানার মৃত্যুতে হলিউডের অনেকেই ব্যক্তিত্ব শোক প্রকাশ করেছেন। সাইমন বেয়ার্সফোর্ড তাঁর টুইটে ডায়ানাকে ‘থিয়েটার, ফিল্ম ও টেলিভিশনের আইকন’ বলে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, ডায়ানা নিজের কাজের জগতে খুব নিষ্ঠাবান ছিলেন এবং সে কারণে তাঁকে অন্যরা দারুণ সম্মান করতেন। তাঁকে বিনোদনজগৎ খুব মিস করবে বলে জানিয়েছেন সাইমন।

ডায়ানা রিগ......

এসি কক্ষে নয়, জেলখানায় মেঝেতে ঘুমাচ্ছেন রিয়া

এসি কক্ষে নয়, জেলখানায় মেঝেতে ঘুমাচ্ছেন রিয়া

হ-বাংলা নিউজ : ভারতীয় গণমাধ্যমে বলা হয়, গতকাল বৃহস্পতিবারই সুশান্ত সিং রাজপুতের মামলার ‘ড্রাগ অ্যাঙ্গেল’–এর শুনানি ছিল মুম্বাইয়ের বিশেষ আদালতে। বিষয়, ‘অভিযুক্ত’ অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন। তবে গতকাল সেই শুনানি হয়নি, আদালত কোনো সিদ্ধান্ত দেননি। আজ শুক্রবার চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর কথা ঘোষণা করেছিলেন আদালত। নির্ধারিত সময়ে আজ সকালে মামলার শুনানি হয়। 

রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিচারকের সামনে রিয়া হাজির হয়েছিলেন।

গতকাল রিয়াসহ আটক অন্য আসামিদের জামিনের......

সর্বাধিক পঠিত