বিনোদন

Displaying 1-20 of 1094 results.
'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান'

'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান'

হ-বাংলা নিউজ :  'রেস ৩', 'টাইগার জিন্দা হ্যায়' যতই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করুক না কেন। অভিনেতা হিসেবে সালমান সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল কিন্তু অন্যকথা বলছে। 'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা' হিসেবে সালমান খানের নামই উঠে আসছে গুগল-এ! 

কথাটি শুনলে খুব স্বাভাবিক ভাবেই সালমান খানের ভক্তরা তেলে বেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর। 

তবে এই প্রথমবার নয়,......

সারাজীবন চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে জ্যাকুলিনকে

সারাজীবন চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে জ্যাকুলিনকে

হ-বাংলা নিউজ :  আসছে ঈদে মুক্তি পাচ্ছে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের 'রেস থ্রি' ছবিটি। রেমো ডি’সুজা পরিচালিত ছবিটিতে বজরঙ্গি ভাইজানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিনকে। কিন্তু ছবি মুক্তির আগে বড় দুঃসংবাদই শোনালেন এ অভিনেত্রী। সারাজীবন থাকে চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে।

জানা যায়, ‘রেস থ্রি’ ছবির শেষ ভাগের শুটিংয়ের জন্য কিছুদিন আগে আবুধাবিতে গিয়েছিলেন জ্যাকুলিন। সেখানেই স্কোয়াশ খেলার সময় একটি বল এসে পড়ে লঙ্কান এই......

নতুন মোড়কে ‘দেবদাস

নতুন মোড়কে ‘দেবদাস

হ-বাংলা নিউজ :  নতুন মোড়কে আবার নির্মাণ হয়েছে ‘দেবদাস’। ঈদের টেলিফিল্ম হিসেবে এটি নির্মাণ করছেন জাকারিয়া সৌখিন। আর প্রধান তিন চরিত্রে এবার দেখা যাবে অপূর্ব, মেহজাবিন এবং জাকিয়া বারী মমকে। তবে পুরো গল্পটি এবার নির্মিত হয়েছে বর্তমান সময়ের প্রেক্ষাপটে। আর তাই মূল গল্প ঠিক রেখে সবকিছুতেই পরিবর্তন আসতে যাচ্ছে।

নতুন স্বাদের এই ‘দেবদাস’র নাম রাখা হয়েছে ‘জলসাঘর’। চরিত্রগুলোর নামও পাল্টে গেছে। দেবদাসের নাম রাখা হয়েছে......

জামিন পেলেন সঙ্গীত শিল্পী অাসিফ

জামিন পেলেন সঙ্গীত শিল্পী অাসিফ

হ-বাংলা নিউজ :  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের জামিন আবেদন মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ১০ হাজার টাকা মুসলেকায় জামিন মঞ্জুরের আদেশ দেন।

এর আগে গত ৬ জুন আসিফের ৫ দিনের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। 

মামলার এজাহারে বলা হয়, ১ জুন রাত ৯টার দিকে চ্যানেল ২৪ এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের......

বহুবার সালমান আমাকে মেরেছে: ঐশ্বরিয়া

বহুবার সালমান আমাকে মেরেছে: ঐশ্বরিয়া

হ-বাংলা নিউজ :  বলিউডের দুই তারকা সালমান খান ও ঐশ্বরিয়াকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। দর্শকদের মাঝেও তাদের নিয়ে চলে নানা জল্পনা-কল্পনা-সমালোচনা। আর সেই ধারাবাহিকতায় এবার সামনে এলো নতুন এক তথ্য। 

‘হাম দিল দে চুকে সনম’ (১৯৯৯)-এর সময় গোটা বলিউডে সালমান-ঐশ্বরিয়ার প্রেম নিয়ে হইচই ছিল। তবে ২০০২ সালের মাঝামাঝি সময়ে হঠাৎই তাদের সম্পর্কে ভেঙে যায়। এক ইংরেজি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানিয়ে ছিলেন, ‘আমাকে বহুবার......

বলিউডের ছবি দিয়ে বড় পর্দায় ফিরছেন বাংলাদেশের শিমলা

বলিউডের ছবি দিয়ে বড় পর্দায় ফিরছেন বাংলাদেশের শিমলা

হ-বাংলা নিউজ :  বেশ কয়েক বছর ধরে অভিনয় থেকে দূরে জাতীয় পুরস্কার-প্রাপ্ত নায়িকা শিমলা। ছোটপর্দায় দু’একটি কাজে গত তিন/চার বছর তাকে দেখা যায় বড় পর্দায়। তবে শিমলাভক্তদের জন্য সুখবর, আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। এবং তার এই ফেরাটা হচ্ছে বলিউডের ছবি দিয়ে। কিংস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও অর্পণ রায় চৌধুরী পরিচালিত হিন্দি ছবি ‘সফর’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে ছবির মুম্বাই অংশের শুটিং। এই চলচ্চিত্র এবং নিজের......

ঈদের ছবির পোস্টারে 'গলা কাটা' শাকিব

ঈদের ছবির পোস্টারে 'গলা কাটা' শাকিব

হ-বাংলা নিউজ :  আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের পাঙ্কু জামাই। কিন্তু মুক্তির আগেই ছবিটিকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ সেই ছবির পোস্টারে শাকিবের কাটা গলা ব্যবহার করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের এপ্রিল মাসে  ‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’ নামে একটি তামিল সিনেমা মুক্তি পায়। সেই ছবিটির প্রধান চরিত্র নানীর শরীরেই শাকিব খানের গলা কেটে বসানো হয়েছে।

পাঙ্কু জামাই ছবিটি শাকিব খানের  অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধে......

কুরুচিপূর্ণ ভাষা ও অশ্লীল দৃশ্যে'র জন্য নিষিদ্ধ সোনম-কারিনার ছবি

কুরুচিপূর্ণ ভাষা ও অশ্লীল দৃশ্যে'র জন্য নিষিদ্ধ সোনম-কারিনার ছবি

হ-বাংলা নিউজ :  কুরুচিপূর্ণ ভাষা ও অশ্লীল দৃশ্যের জন্য বলিউডের 'ভিরে দি কী ওয়েডিং' ছবিটিকে নিষিদ্ধ ঘোষণা করেছে পাকিস্তান। এই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন সোনম কাপুর ও কারিনার কাপুর। 

গত মঙ্গলবার রাতে ছবিটি দেখার পর তা পাকিস্তান জুড়ে প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সেন্সর। চেয়ারম্যান দানিয়াল গিলানি বলেন, ছবিটি সর্বসম্মতিক্রমে প্রদর্শনী না করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ডের সসদস্যরা।

শশাঙ্ক......

কলকাতার ছবিতে অপু বিশ্বাস

কলকাতার ছবিতে অপু বিশ্বাস

হ-বাংলা নিউজ :  কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে ছবি হচ্ছে। ছবির নাম দেয়া হয়েছে 'শর্টকাট'। এতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

ছবিটি সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা নিজেই। তিনি বলেন, এই গল্পের মধ্যে সিনেমার উপাদান আছে। এটা ছোট্ট একটা গল্প। কলকাতাকে আমরা যেভাবে দেখি, সেটাই তো শহরের আসল রূপ নয়। গভীরে......

মালয়েশিয়ায় বিডি ফোনের শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

মালয়েশিয়ায় বিডি ফোনের শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

হ-বাংলা নিউজ :   বিডি ফোন’ নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের মালয়শিয়ার শুভেচ্ছাদূত হয়েছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। এর আগে টানা ছয় বছর বাংলালিংকের মডেল ও শুভেচ্ছাদূত ছিলেন তিনি। 

জানা যায়, মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন ফারিয়া শাহরিন। বাংলাদেশি ওই মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

......

দেহ ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

দেহ ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

হ-বাংলা নিউজ :  ভারতের তামিলের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সঙ্গীতা বালানকে দেহ ব্যবসার অভিযোগে গ্রেফতার করা হয়েছে৷ দেশটির চেন্নাইয়ের পানায়ুরের একটি প্রাইভেট রিসোর্ট থেকে তাকে গ্রেফতার করা হয়৷ পুলিশের তদন্তের জেরে আরও কয়েকজন অভিনেত্রীকেও সেই রিসোর্ট থেকে উদ্ধার করা হয়েছে৷

দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গোপন সূত্রে খবর পেতেই রিসোর্টটিতে হানা দেয় দেশটির পুলিশ৷ সঙ্গীতার সঙ্গে এই ব্যবসায় জড়িত ছিল......

মালয়েশিয়ায় শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

মালয়েশিয়ায় শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

হ-বাংলা নিউজ :  মালয়েশিয়ায় ‘বিডি ফোন’ নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। এর আগে টানা ছয় বছর বাংলালিংকের মডেল ও শুভেচ্ছাদূত ছিলেন তিনি। 

জানা যায়, মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন ফারিয়া শাহরিন। বাংলাদেশি ওই মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

মালয়েশিয়া......

ভয়' পাচ্ছেন সালমান

ভয়' পাচ্ছেন সালমান

হ-বাংলা নিউজ :  রেস থ্রি' এবং 'সঞ্জু'র মুক্তি কি পর পর হচ্ছে? আর তাতেই কি ঘুম হারাম হয়েছে সালমানের? অর্থাৎ 'সঞ্জু'-র দাপটে কি এবার রঙের ছটা কিছুটা হলেও কমে যাবে 'রেস থ্রি'-র? এমন প্রশ্নই বলিউডের আকাশে বাতাশে ভাসছে। 

ভারতীয় বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের দাবি, 'সঞ্জু'র ট্রেলর দেখার পর থেকেই নাকি রাতে ঘুম হচ্ছে না সালমানের। 'সঞ্জু'র টিজার এবং ট্রেলর বক্স অফিসে যে বেশ হিট করবে, তা বেশ স্পষ্ট বলেই মনে করছে দর্শকদের একাংশ।......

মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে আমির খান

মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে আমির খান

হ-বাংলা নিউজ : কেয়ামত সে কেয়ামত তাক', 'জো জিতা ওহি সিকান্দার'র মতো জনপ্রিয় ছবির নির্মাতা মুনসুর খান সম্প্রতি তামিলনাড়ুতে নিজের ফার্ম হাউজে ৬০তম জন্মদিন পালন করেছেন। এসময় তার সঙ্গে ছিলেন তারই বেশিরভাগ ছবির অভিনেতা ও চাচাতো ভাই আমির খান, তার মা জিনাত, স্ত্রী কিরন রাও, সন্তান ইরা ও আজাদ। আমিরের পরবর্তী ছবি 'থাগস অব হিন্দুস্থান' ছবির নির্মাতা বিজয় কৃষ্ণ আচার্যও ছিলেন জন্মদিনের অনুষ্ঠানে।

সেই উদযাপনের ছবি ফেসবুকে পোস্ট করে আমির খান পড়েছেন বিপদে।......

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

হ-বাংলা নিউজ :  কয়েকদিন ধরেই শোবিজে অঙ্গনে ভাসছে শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন। আর তার এই বিয়ে রহস্য নিয়ে সবাই করছে জোর আলোচনা-সমালোচনা। এদিকে এই বিয়ের বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় ত্যক্ত-বিরক্ত তিনি। সংবাদমাধ্যমের এমন সংবাদের বিপরীতে তিনি রাগের মাাথায় একটি স্ট্যাটাসও দিয়েছিলেন।

পরে তিনি তার স্ট্যাটাসের জন্য ফেসবুকে সকল সংবাদকর্মীর কাছে দুঃখ প্রকাশ করেন। বুধবার তিনি ফেসবুকের টাইমলাইনে লিখেন, রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস......

গোপন খবর ফাঁস করে ঐশ্বরিয়াকে 'ছোট' করলেন অভিষেক

গোপন খবর ফাঁস করে ঐশ্বরিয়াকে 'ছোট' করলেন অভিষেক

হ-বাংলা নিউজ :  সাধারণত সংসারে স্ত্রী কিংবা স্বামী নিজেদের অনেক গোপন খবর বাইরের মানুষ থেকে আড়াল করার চেষ্টা করেন। তবে সে পথে হাঁটলেন না বলিউড তারকা অভিষেক বচ্চন। স্ত্রীর রান্না যে ভালো না সেই খবর প্রকাশ করে বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রায়কে 'ছোট' করলেন জুনিয়র বচ্চন।

ভারতীয় গণমাধ্যমে খবর, সম্প্রতি ঐশ্বরিয়া একধরনের স্যালাদ তৈরি করেন। সেই স্যালাদে ছিল ব্রোকোলি, টমেটো এবং আরও অনেক কিছু। স্যালাদের নাম কুইনোয়া স্যালাদ। কিন্তু......

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন শ্রীলেখা

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন শ্রীলেখা

হ-বাংলা নিউজ :  অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র'-মঙ্গলবার সকালে ফেসবুকে এ রকম একটা পোস্ট দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। বিস্ময়ের বিষয় হলো এই পোস্টটি আবার দিয়েছেন স্বয়ং শ্রীলেখা মিত্রই। হতভম্ব না হয়ে কি উপায় ছিল নেটিজেনদের।

ভারতীয় গণমাধ্যম এবেলার খবর, আসলে যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত একটি ইউটিউব চ্যানেলের খবর ঘিরে। যেখানে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে প্রকাশিত হয়েছে, যা দেখলে......

১০০ কোটির ক্লাবে ‘রাজি’

১০০ কোটির ক্লাবে ‘রাজি’

হ-বাংলা নিউজ :   ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করল আলিয়া ভাট ও ভিকি কৌশল অভিনীত স্পাই থ্রিলার ‘রাজি’। মুক্তির ১৭ দিনের মাথায় এই মাইলফলকে পৌঁছায় ছবিটি। ১৭ দিন শেষে ছবিটির মোট আয় ১০২ কোটি ৫০ লাখ রুপি।

মূলত নায়িকানির্ভর এই স্পাই থ্রিলারটি‌ গতকাল ১৭তম দিন ও ভারতের ছুটির দিনে আয় করে ৪ দশমিক ৪২ কোটি রুপি এবং ঢুকে পড়ে ১০০ কোটির ক্লাবে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ভারতখ্যাত ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

......

ইতালিতে সরকার গঠনের চেষ্টা ফের ব্যর্থ

ইতালিতে সরকার গঠনের চেষ্টা ফের ব্যর্থ

হ-বাংলা নিউজ :  ইতালি সাংবিধানিক সংকটে পড়েছে। গত মাসে হয়ে যাওয়া নির্বাচনের পর দেশটিতে এখন পর্যন্ত কার্যত কোনো সরকার নেই। এরই মধ্যে পদত্যাগ করেছেন লোকরঞ্জনবাদী দুই দলের পছন্দের হবু প্রধানমন্ত্রী জুজেপ্পে কনদে। কারণ, প্রেসিডেন্ট সেরজো মাত্তারেয়েল্লা অর্থমন্ত্রী হিসেবে কনদের পছন্দের সঙ্গে একমত হননি। এর পরিপ্রেক্ষিতে রাজনৈতিক দলগুলো প্রেসিডেন্টের অভিশংসন দাবি করেছে।

গত ৪ মার্চ দেশটিতে পার্লামেন্ট নির্বাচন অনুষ্ঠিত......

সোনমের বিয়েতে না যাওয়ার কারণ জানালেন দীপিকা

সোনমের বিয়েতে না যাওয়ার কারণ জানালেন দীপিকা

হ-বাংলা নিউজ :  বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও  দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা গত ৮মে বিয়ে করেছেন। অনিল কাপুর কন্যার বিয়েতে উপস্থিত ছিলেন সালমান-শাহরুখসহ ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সব তারকাই। কিন্তু সেখানে দেখা মেলেনি দীপিকা পাড়ুকোনের।

কেন সোনমের বিয়েতে যাননি দীপিকা? দুই নায়িকার মধ্যে কি কোনও লড়াই বা দ্বন্দ্ব রয়েছে? আর সে কারণেই কি সোনমের বিয়ে এড়িয়ে গিয়েছেন দীপিকা? এ সব নিয়ে বহু  আলোচনা-সমালোচনা হয়েছে বলি পাড়ায়।......

সর্বাধিক পঠিত