দেশের খবর

Displaying 1-20 of 1936 results.
গণ-অভ্যুত্থানেই খালেদাকে মুক্ত করতে হবে - ফখরুল

গণ-অভ্যুত্থানেই খালেদাকে মুক্ত করতে হবে - ফখরুল

হ-বাংলা নিউজ : আইনি লড়াই করে কিছু হবে না, আন্দোলন গণ-অভ্যুত্থানের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার তাগিদ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। আজ শনিবার চট্টগ্রাম নগরের নুর আহমদ সড়কে আয়োজিত বিভাগীয় সমাবেশে বিএনপি নেতারা এই তাগিদ দেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই সমাবেশের ডাক দেয় কেন্দ্রীয় বিএনপি।

বিএনপির জনসভা ঘিরে পুলিশ আজ সকালে নুর আহমদ সড়ক, কাজীর দেউড়ি মোড়, লাভ লেনসহ আশপাশের এলাকায় অবস্থান নেয়। বেলা দুটায় শুরু হয় জনসভা। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার সভাপতি ও সম্পাদক ছাড়াও কেন্দ্রীয় নেতারা বক্তব্য......

 ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

হ-বাংলা নিউজ : বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিওএইচও) এ দেশীয় প্রতিনিধি ডা. এডউইন স্যালভাদর বলেছেন, বাংলাদেশে ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক তবে নিয়ন্ত্রণের বাইরে নয়। তিনি বলেন, এই পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সঙ্গে বিশ্ব স্বাস্থ্য সংস্থা একযোগে কাজ করবে।

আজ শনিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের নিজ বাসভবনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার এক প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এডউইন স্যালভাদর এসব কথা জানান।

মেয়র সাঈদ খোকনও নগরবাসীদের ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন ও......

নোয়াখালীতে ১০৩ টাকার পুলিশের চাকরীতে ২০ জন সেনবাগের। ফুল দিয়ে ওসি মিজানুর রহমানের বরণ।

নোয়াখালীতে ১০৩ টাকার পুলিশের চাকরীতে ২০ জন সেনবাগের। ফুল দিয়ে ওসি মিজানুর রহমানের বরণ।

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালীতে ট্রেইনী রিক্রুট কনস্টেবল পদে নোয়াখালী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে জেলা পর্য্যায়ে  ২৩১জন ১০৩ টাকায় নিয়োগ পেয়েছেন। যার মধ্য ২০ জন সেনবাগ উপজেলার।বিশ জনের পাঁচ জন নারী।

নিয়োগপ্রাপ্তদের রজনীগন্ধ্যা আর গোলাপের সুবাসে বরণ করলেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান।সাথে করালেন মিষ্টিমুখ।

২০ জুলাই ২০১৯, রোজ শনিবার সেনবাগ থানার সেমিনার হল রুমে ছিলো এই আয়োজন।

সেনবাগ থানার এসআই সাইফুল ইসলামের পরিচালনায় এসআই আবদুল বাতেনের দীর্ঘ তদন্ত......

 আদালতে মিন্নির স্বীকারোক্তি, বাবার দাবি জোরজবরদস্তি

আদালতে মিন্নির স্বীকারোক্তি, বাবার দাবি জোরজবরদস্তি

হ-বাংলা নিউজ : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী এবং তাঁর স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নি এই জবানবন্দি দেন। এর পরই মিন্নির বাবা মোজাম্মেল হোসেন দাবি করেছেন, নির্যাতন ও জোরজবরদস্তি করে তাঁর মেয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে।

বেলা দুইটার দিকে মিন্নিকে আদালতে নেওয়া হয়। আদালত থেকে তাঁকে বের করা হয় সন্ধ্যা সাতটার দিকে। পরে মামলার তদন্ত কর্মকর্তা মো.......

নোয়খালীতে রবীন্দ্র জয়ন্তী ১৪২৬ অনুষ্টিত

নোয়খালীতে রবীন্দ্র জয়ন্তী ১৪২৬ অনুষ্টিত

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : বিশ্ব সাহিত্যে  অবদানের জন্য নোবেল বিজয়ী বাংলা সাহিত্যের দিকপাল কবি,ঔপন্যাসিক,সঙ্গীত স্রষ্টা,নাট্যকার,গল্পকার,প্রাবন্ধিক,দার্শনিক কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮ তম জন্মদিন উপলক্ষ্যে জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ নোয়াখালী জেলা শাখার আয়োজনে ১৮ জুলাই বৃহঃবার বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমী,নোয়খালী  মিলনায়তনে রবীন্দ্র জয়ন্তী ১৪২৬ অনুষ্ঠিত হয়েছে।

উদ্ভোদন করেন বরেণ্য রবীন্দ্র সঙ্গীত শিল্পী অধ্যাপক রমানাথ সেন। 

অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন নোয়াখালী আবৃতি একাডেমীর সভাপতি,বাংলাদেশ......

‘রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি’

‘রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি’

হ-বাংলা নিউজ : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যায় জড়িত থাকার কথা তাঁর স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি স্বীকার করেছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করেছেন পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন। মামলার ৩ নম্বর আসামি মো. রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজীকে (২০) গ্রেপ্তারের পর আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বরগুনার এসপি মারুফ হোসেন বলেন, এ পর্যন্ত গ্রেপ্তার হওয়া আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি এবং মিন্নির কথা......

রিফাত হত্যায় মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা

রিফাত হত্যায় মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে তাঁর স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মিন্নি জড়িত ছিলেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা মো. হুমায়ুন কবির আজ বুধবার এ কথা বলেছেন। হুমায়ুন কবির বলেন, রিফাত শরীফ হত্যার ঘটনায় মূল হত্যাকারী নয়ন বন্ড ও রিফাত ফরাজীর সঙ্গে মিন্নি পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড সংগঠিত করে।

রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। গতকাল তাঁকে গ্রেপ্তার করে বরগুনার পুলিশ। আজ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বরগুনার বিচারিক হাকিম মো. সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন। আজই দুপুরে মিন্নিকে কড়া পুলিশ প্রহরায় আদালতে হাজির......

সূবর্ণচরে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সামাজিক জবাবদিহিতা বিষয়ক সভা।

সূবর্ণচরে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সামাজিক জবাবদিহিতা বিষয়ক সভা।

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালীর সূবর্ণচরে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সামাজিক জবাবদিহিতা বিষয়ক সভা অনুষ্টিত হয়েছে।

মা - মনি মাতৃ ও নবজাতক স্বাস্থ্যসেবা উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় ১৬-৭-২০১৯,মঙ্গল বার,সূবর্ণ চর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে  উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাতিত্ব করেন, একরামুল করিম চৌধুরী ,মাননীয় সংসদ সদস্য ও সভাপতি হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটি,সূবর্ণচর।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,এম ডি সালাউদ্দিন, ডেপুটি ডিরেক্টর প্রোগ্রাম ইম্পলিমেন্টেশন,ইউ এস এ আই ডি,এস, মা- মনি মেটারনাল......

 মিন্নিকে গ্রেপ্তার দেখাল পুলিশ

মিন্নিকে গ্রেপ্তার দেখাল পুলিশ

হ-বাংলা নিউজ : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী, নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার মিন্নিকে প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর পুলিশ এই মামলায় জড়িত থাকার অভিযোগ এনে তাঁকে গ্রেপ্তারের ঘোষণা দিয়েছে।

আজ রাত সাড়ে ৯ টায় বরগুনার পুলিশ সুপার তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন ডেকে এই গ্রেপ্তারের ঘোষণা দেন।

পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে (২০) আজ সকাল পৌনে ১০ টায় জিজ্ঞাসাবাদের জন্য......

বন্যা কবলিত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য বিতরন

বন্যা কবলিত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য বিতরন

হাবিব সরোয়ার আজাদ, হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের তাহিরপুরে বন্যাকবলিত আরো শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার বিকেল থেকে সন্ধা অবধি তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পে থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয়(অতিথি ভবন) মিলনায়তনে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বিভিন্ন গ্রামে বন্যাকবলিত পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী ও শিশুদের মধ্যে শিশুখাদ্য বিতরণ করা হয়

বন্যাকবলিত পরিবারের লোকজনের হাতে ব্যক্তিগত হতবিল হতে ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য তুলে......

একদিকে ছাগলমারা খাল উদ্ধার কার্য্যক্রম অন্য দিকে খালে ফেলছে ময়লা

একদিকে ছাগলমারা খাল উদ্ধার কার্য্যক্রম অন্য দিকে খালে ফেলছে ময়লা

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : ছাগলমারা খাল উদ্ধারে নোয়াখালীর মাইজদীতে প্রসাশনের তরফ থেকে সেনাবাহিনী সহ   বিএডিসি(সেচ) নোয়াখালী , বাখরাবাদ গ্যাস নোয়াখালী , পিডিবি নোয়াখালী, নোয়াখালী পৌরসভা ও জেলা প্রশাসন নোয়াখালী এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ,বিভিন্ন সংস্থার সম্মিলিত প্রচেষ্টায় জোর তৎপরতা চলছে,বলতে গেলে কুরুক্ষেত্রে মহাযুদ্ধ। 

সাধুবাদ, শুভকামনা প্রশংসা,ফেসবুক,মিডিয়া সহ জনগনের মুখে মুখে। আবেদন উঠেছে উপজেলা গুলোতেও শুরু হোক খাল উদ্ধার কার্য্যক্রম।

নোয়াখালী মাইজদী সোনাপুর চৌমুহানী সড়কের পাশ দিয়ে ছাগল মারা খালের পানি নোয়াখাল......

ট্রেনের সঙ্গে আটকে ২ কি.মি দুরে গিয়ে পড়ে মাইক্রোবাসটি

ট্রেনের সঙ্গে আটকে ২ কি.মি দুরে গিয়ে পড়ে মাইক্রোবাসটি

হ-বাংলা নিউজ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পড়ে মাইক্রোবাস। এই ঘটনায় বর-কনেসহ নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রশী ইউনিয়নের সলপ হাটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, বর রাজন মণ্ডল (২৫) ও কনে ছুমাইয়া  (২০), বিয়ের যাত্রী সুমন (২০), খোকন (২২), টুটুল (২৫),নুরুন্নাহার (১৫), বায়েজিদ (১৮), শরিফ (২৪),  ভাষা (৬৫), আহাদ (২৫) ও মাইক্রোবাস চালক স্বাধীন (২৭)।নিহত বর রাজন মণ্ডল সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপারা......

সেনবাগে যায়যায়দিন পত্রিকার ১৪ তম জন্মদিন পালন

সেনবাগে যায়যায়দিন পত্রিকার ১৪ তম জন্মদিন পালন

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করছে। সেনবাগ উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম।

এ উপলক্ষে সোমবার বিকেলে সেনবাগ উপজেলার শিক্ষক সমিতির মিলায়নাতনে যায়যায়দিন পত্রিকার সেনবাগ উপজেলা প্রতিনিধি নুর হোসাইন সুমনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে। পরে উপস্থিত অতিথিরা কেক কেটে আনুষ্ঠানিক ভাবে ১৪ তম জান্মদিন পালন করে। 

এ সময় উপস্থিত ছিলেন-সেনবাগ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র-২......

সুনামগঞ্জে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ‘যুগান্তর স্বজন সমাবেশে’র ত্রাণসামগ্রী বিতরন

সুনামগঞ্জে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ‘যুগান্তর স্বজন সমাবেশে’র ত্রাণসামগ্রী বিতরন

হ-বাংলা নিউজ : স্বজন সমাবেশের উদ্যোগে সুনামগঞ্জ তাহিরপুরে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।, 

রবিবার দুপুর থেকে সন্ধা অবধি তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ ভ’তপুর্ব ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প (টিএলএমপি) উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে প্রকল্পের আশেপাশে ২৫ গ্রামের বন্যা কবলিত পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।, 

যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার ব্যবস্থাপনায় ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প

(টিএলমপি) উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের প্রাক্তন......

নোয়াখালীতে এবার টোকিও ফুড ও বনফুলকে জরিমানা

নোয়াখালীতে এবার টোকিও ফুড ও বনফুলকে জরিমানা

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : একের পর এক অভিযান চলছেই জনস্বার্থে।নোয়াখালী জেলার সদর উপজেলায় অভিযান চালিয়ে টোকিও ফুড (কারখানা) ও বনফুল এন্ড কোং কে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। 

রবিবার ১৪জুলাই ২০১৯ দুপুরে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়, নোয়াখালী এবং আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ।

ফেইসবুককে অভিযোগ ও গোপন সংবাদের......

বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে সুনামগঞ্জ জেলা পুলিশের শুকনো খাবার বিতরন

বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে সুনামগঞ্জ জেলা পুলিশের শুকনো খাবার বিতরন

হ-বাংলা নিউজ : সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের বিশেষ উদ্যোগে বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরন করা হয়।

শনিবার তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয় ও  থানা ভবনে পৃথকভাবে বন্যার্ত পরিবারগুলোর মধ্যে এসব শুকনো খাবার বিতরণ করা হয়। 

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের বিশেষ উদ্যোগে জেলা পুলিশের আয়োজনে তাহিরপুর থানা ভবনে  শনিবার দুপুরে শতাধিক বর্ন্যাত পরিবারের হাতে শুকনো খাবারের ব্যাগ তুলে দেন থানার ওসি মো. আতিকুর রহমান। 

 বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

হ-বাংলা নিউজ : উজান থেকে আসা পানির ঢল আর বৃষ্টির পরিমাণ বেড়ে যাওয়ায় দেশের নদ-নদীগুলো ফুঁসে উঠেছে। দ্রুত বাড়ছে উত্তর পশ্চিমাঞ্চলের যমুনা, তিস্তা ও ব্রহ্মপুত্রের পানি। একইভাবে উত্তর পূর্বাঞ্চলের সুরমা, কুশিয়ারা, মনু, সোমেশ্বরীর পানি বিপৎসীমার ওপর দিয়ে বয়ে যাচ্ছে। এ কারণে এ সব অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে। তবে সারা দেশে বড় ধরনের বন্যার আপাতত আশঙ্কা নেই বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের আজ শনিবার সকালের তথ্য অনুযায়ী, বাংলাদেশের উত্তরা, উত্তর পূর্ব, দক্ষিণ পূর্বাঞ্চল এবং তৎসংলগ্ন ভারতের সিকিম,......

আবার ডুবল চট্টগ্রাম নগর

আবার ডুবল চট্টগ্রাম নগর

হ-বাংলা নিউজ : চট্টগ্রাম নগরে আজ শনিবার সকাল থেকে শুরু হওয়া ছয় ঘণ্টার বৃষ্টিতে আবার ডুবেছে বিভিন্ন এলাকা। গত এক সপ্তাহে এ নিয়ে তিন দফা বড় ধরনের জলাবদ্ধতা দেখা দিল নগরে। তবে সপ্তাহজুড়ে বৃষ্টিতে নগরের নিচু এলাকায় প্রতিদিনই পানি উঠেছে।

পতেঙ্গা আবহাওয়া দপ্তরের কর্তব্যরত আবহাওয়াবিদ বিশ্বজিৎ চৌধুরী প্রথম আলোকে জানান, সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরে ৬০ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আগামী ২৪ ঘণ্টায় আরও ভারী বৃষ্টিপাতের আশঙ্কায় পাহাড়ধসের সতর্কবার্তা জারি করা হয়েছে।

বৃষ্টিতে নগরের আগ্রাবাদ, হালিশহর, গোসাইলডাঙ্গা, সল্টগোলা,......

সেনবাগে ছেলে ধরা সন্দেহে ভারসাম্যহীন নারী আটক,জনতা ভাঙ্গল পুলিশের গাড়ি

সেনবাগে ছেলে ধরা সন্দেহে ভারসাম্যহীন নারী আটক,জনতা ভাঙ্গল পুলিশের গাড়ি

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগে ছেলেধরা সন্দেহে  এলাকাবাসী পিটিয়েছে ভারসাম্যহীন এক নারীকে,পাথর ছুঁড়ে ভেঙ্গেছে মাইক্রোবাসের গ্লাস।

আনুমানিক সকাল ১০টা,১৩ জুলাই ২০১৯,শিশুর নানী খায়রুন্নেছার কাছে  ছিল শিশুটি,শিশুর নাম রিয়াদ বয়স ৯ মাস,শিশুর পিতা মোয়াজ্জেম হোসেন,বাড়ি দাগুন ভুইয়া,ফেনী।রিয়াদের মা মঞ্জু আরা বেগম  বয়স ২২, তাকে নিয়ে বেড়াতে এসেছে মায়ের বাড়ি মধ্য মোহাম্মদপুর সেনবাগ।

মানসিক ভারসাম্যহীন জীর্ণ,শীর্ণ রোগা ক্ষীনকায় বয়স আনুমানিক চল্লিশ এক মহিলা ঘরে প্রবেশ করে শিশুটিকে কোলে নেয়,তখন শিশু রিয়াদ মেঝেতে......

৯৯৯ ফোন করে রক্ষা পেলেন ১৫ পর্যটক

৯৯৯ ফোন করে রক্ষা পেলেন ১৫ পর্যটক

হ-বাংলা নিউজ : জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন করে চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনা দেখতে এসে আটকে পড়া ১৫ পর্যটক উদ্ধার হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে চার ঘণ্টা চেষ্টার পর ওই দলটিকে উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি দল।

শুক্রবার সকালে চট্টগ্রাম শহর থেকে আসা এই পর্যটকেরা মিরসরাই সদর থেকে ৩ কিলোমিটার পূর্বের পাহাড়ে বোয়ালিয়া ঝরনা দেখতে আসেন। দুপুরে ভারী বৃষ্টি হলে পাহাড়ি ঢলে ছড়ার পানি বেড়ে তীব্র স্রোতের সৃষ্টি......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ