দেশের খবর

Displaying 1-20 of 1843 results.
মেঘনা ও গোমতী সেতু খুলছে কাল

মেঘনা ও গোমতী সেতু খুলছে কাল

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, ‘প্রধানমন্ত্রী তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু দু‘টি উদ্বোধন করবেন।’

একই দিন প্রধানমন্ত্রী কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার, কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও ঘারিন্দা আন্ডারপাস এবং কাড্ডা-১, সাসেক সংযোগ সড়ক প্রকল্পের আওতায় জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা......

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি  টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

জাহাঙ্গীর আলম ভূঁইয়া , হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বীরেন্দ্রনগর সীমান্ত দিয়ে সরকারের লক্ষলক্ষ টাকা রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে প্রায় ৪কোটি টাকা মূল্যের ২হাজার মেঃ টন চুনাপাথর পাচাঁরের খবর পাওয়া গেছে। সেই সাথে চোরাচালানীরা সিন্ডিকেডের মাধ্যমে স্থানীয় এলাকার রাস্তা মেরামতের নাম করে চুনাপাথর পাঁচার করার পর পুলিশ,বিজিবি,র‌্যাব ও সাংবাদিকদের নাম ভাংগিয়ে লক্ষলক্ষ টাকা চাঁদা উত্তোলন করেছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে বাগলী শুল্কস্টেশনের ব্যবসায়ী ও রংঙ্গাছড়া......

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদ এর অনুষ্ঠান সম্পন্ন

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদ এর অনুষ্ঠান সম্পন্ন

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : ‘নারী নির্যাতন প্রতিরোধে সংস্কৃতির ভূমিকা’ শীর্ষক আলোচনা, স্বরচিত কবিতাপাঠ এবং আবৃত্তি-অনুষ্ঠান  পাবলিক লাইব্রেরি সেমিনার কক্ষে বৃহস্পতিবার   বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে। কবি অসীম সাহার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি  ছিলেন মোস্তাফা জব্বার, মন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ডা. মো. মুরাদ হাসান এমপি, প্রতিমন্ত্রী, তথ্য মন্ত্রণালয়। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সাবেক উপাচার্য, ঢাবি।

......

গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

হ-বাংলা নিউজ : গাজীপুর সিটি করপোরেশনের ইসলামপুর এলাকায় একটি বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিশুসহ এক পরিবারের চারজন নিহত হয়েছে। বুধবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন-শাহ আলম (৩৮) ও তার স্ত্রী মনিরা (৩০) এবং ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। শাহ আলমের গ্রামের বাড়ি পটুয়াখালী বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বলেন, ইসলামপুর......

পাকিস্তানের নাগরিকদের ভিসা দেওয়া বন্ধ করেছে বাংলাদেশ

পাকিস্তানের নাগরিকদের ভিসা দেওয়া বন্ধ করেছে বাংলাদেশ

হ-বাংলা নিউজ : ইসলামাবাদে দায়িত্ব পালন শেষে দেশে ফিরতে গত জানুয়ারির শুরুতে ভিসার মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেছিলেন প্রেস কাউন্সেলর মোহাম্মদ ইকবাল হোসেন। চার মাসেও বিষয়টির সুরাহা না হওয়ায় পাকিস্তানের নাগরিকদের জন্য ১৩ মে থেকে ভিসা দেওয়া বন্ধ করেছে ইসলামাবাদে অবস্থিত বাংলাদেশের হাইকমিশন।

সোমবার রাতে পাকিস্তানে বাংলাদেশ হাইকমিশনের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সোমবার বিকেলে রুশ বার্তা সংস্থা স্পুতনিক নিউজ দিল্লি থেকে করা এক খবরে বলেছে, কূটনৈতিক অচলাবস্থার জেরে পাকিস্তানের নাগরিকদের জন্য ভিসা......

 দুই মন্ত্রীর দায়িত্ব কমালেন প্রধানমন্ত্রী

দুই মন্ত্রীর দায়িত্ব কমালেন প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : দুই মন্ত্রণালয়ের মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দায়িত্বে কাটছাঁট করা হয়েছে। আজ রোববার দায়িত্ব পুনর্বণ্টন করে পরিপত্র জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। রুলস অব বিজনেস অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনর্বিন্যাস করে এই বণ্টন করেছেন।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা মন্ত্রী মোস্তাফা জব্বারকে শুধু ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। অর্থাৎ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্ব আর তাঁর হাতে থাকল না। ওই বিভাগের প্রতিমন্ত্রী......

 ফখরুলের সেই আসনে নৌকার প্রার্থী নিকেতা

ফখরুলের সেই আসনে নৌকার প্রার্থী নিকেতা

হ-বাংলা নিউজ : বগুড়া-৬ (পৌরসভা-সদর উপজেলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী টি জামান নিকেতা। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আজ রোববার সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড দলীয় প্রার্থী হিসেবে টি জামান নিকেতার নাম চূড়ান্ত করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই বৈঠক অনুষ্ঠিত হয়। পরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের এ তথ্য জানান।

ধানের শীষের দুর্গ খ্যাত এই আসনে গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর......

মানববন্ধন  “অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি”

মানববন্ধন “অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি”

দেশের সার্বিক উন্নয়নে ডিজেবল তথা প্রতিবন্ধীদের কথা চিন্তায় রেখে যাতে করে তারা দেশের সর্বত্র চলাফেরা করতে পারে এবং আত্ম নির্ভরশীল হয়ে চলতে পারে দেশ ও নিজের কল্যাণে আত্ম-কর্মসংস্থানে এগিয়ে গিয়ে বিশ্ব জয় করতে পারে সেজন্য বিশেষভাবে দরকার হুইলচেয়ারে চলাফেরার সকল ব্যবস্থা। রাস্তা-ঘাট, মার্কেটস্, অফিস-আদালত, পার্কস ও স্কল-কলেজ সর্বত্র হুইল চেয়ারে চলার ব্যবস্থা করার দাবিতে ভার্চুয়াল কমিউনিটি – লোকাল গাইডস্ বাংলা’র মডারেটর কামাল হাসনাইনি'র উদ্যোগ ও আহবানে অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি নামে একটি মানববন্ধনের আয়োজন করা হয়েছে। গত শুক্রবার এ মানববন্ধনে দেশের বিভিন্ন......

ছাতকে মেয়র সহোদর শামীম সহ ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা |  মেয়রের ভাই সহ ২৮ জন কারাগারে

ছাতকে মেয়র সহোদর শামীম সহ ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা | মেয়রের ভাই সহ ২৮ জন কারাগারে

আবেগ রহমান, হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের শিল্পনগরী ছাতকে আওয়ামী লীগের দুই সহোদর গ্রæপের সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলার ঘটনায় ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা দায়ের করা হয়েছে। 

মামলায় ছাতক পৌর মেয়র জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম চৌধুরী ওরফে কালাম চৌধুরীর সহোদর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরীকেও আসামী করা হয়েছে।,একই মামলায় আসামী করা হয়েছে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন সাহেল ও পৌর কাউন্সিলর তাপস চৌধুরীকে। 

বুধবার থানার এসআই পলাশ সরকার......

 বান্দরবানে প্রশিক্ষণের সময় বিস্ফোরণে সেনাসদস্য নিহত

বান্দরবানে প্রশিক্ষণের সময় বিস্ফোরণে সেনাসদস্য নিহত

হ-বাংলা নিউজ : বান্দরবানে সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জে পরিত্যক্ত একটি বোমার বিস্ফোরণে এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন সেনাসদস্য। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান ফিল্ড ফায়ারিং রেঞ্জে প্রশিক্ষণ চলাকালে সকাল সাড়ে ১০টায় একটি পরিত্যক্ত অবিস্ফোরিত বোমার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সৈনিক নিহত এবং ১১ জন সৈনিক আহত হন।

বিজ্ঞপ্তিতে......

ক্ষমতায় থেকেই জনগণের আস্থা অর্জন করতে পেরেছি: প্রধানমন্ত্রী

ক্ষমতায় থেকেই জনগণের আস্থা অর্জন করতে পেরেছি: প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ক্ষমতায় থাকলে দেখা যায় দলের জনপ্রিয়তা হ্রাস পায়, কিন্তু আমরা ক্ষমতায় থেকেই জনগণের আস্থা ও বিশ্বাসটা অর্জন করতে পেরেছি।’ তিনি বলেন, জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন যেকোনো রাজনৈতিক দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রধানমন্ত্রী আজ শুক্রবার বিকেলে গণভবনে তাঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দল এবং সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন। তিনি বলেন, তাঁর দল ক্ষমতায় থাকাকালীন মানুষের জন্য যে উন্নয়ন করেছে, তাদের ভাগ্য পরিবর্তনের জন্য যে কাজটা......

আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল, ২৫টির স্থগিত

আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল, ২৫টির স্থগিত

হ-বাংলা নিউজ : নিম্নমানের পণ্য উৎপাদনের সঙ্গে জড়িত আর ২৭টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। এর মধ্যে ২টি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হয়েছে। লাইসেন্স স্থগিত করা হয়েছে ২৫টি প্রতিষ্ঠানের।

আজ বৃহস্পতিবার বিএসটিআইয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গতকাল বুধবার ২৫টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল বিএসটিআই। এর মধ্যে ৭টির লাইসেন্স বাতিল করা হয়, স্থগিত করা হয় ১৮টির।

বিএসটিআইয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই সব পণ্যের......

 জুলাই থেকে ই-পাসপোর্ট

জুলাই থেকে ই-পাসপোর্ট

হ-বাংলা নিউজ : আগামী জুলাই থেকে চালু করা হবে ই–পাসপোর্ট। আর এ বছরই পাসপোর্টের মেয়াদ ৫ বছর থেকে বাড়িয়ে ১০ বছর করা হবে। আজ বুধবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভায় পররাষ্ট্র মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে।

বৈঠক শেষে কমিটির সভাপতি ফারুক খান সাংবাদিকদের এ কথা জানান।

বৈঠক সূত্র জানায়, বৈঠকে বিভিন্ন দেশে বাংলাদেশের দূতাবাসের সেবা নিয়ে প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন অভিযোগ নিয়ে আলোচনা হয়। বৈঠকে বলা হয়, বিশেষ করে প্রবাসে বসে পাসপোর্ট পেতে ভোগান্তি......

‘আম্মা আমি গেইমও উঠছি, দোয়া কইর’

‘আম্মা আমি গেইমও উঠছি, দোয়া কইর’

হ-বাংলা নিউজ:  গত বুধবার সকালে একটি ভয়েস মেসেজ আসে ছবিরুন নেছার মুঠোফোনে। এটিই ছিল নাজিমের (২১) শেষ বার্তা। এতে এক কথায় নাজিম উদ্দিন বলছিলেন, ‘আম্মা আমি গেইমও উঠছি, আমার লাগি দোয়া কইরো।’ আর কোনো যোগাযোগ নেই। 

এরপর সোমবার ইতালি থেকে নাজিমের এক আত্মীয় দেশে ফোন করে জানান, তিউনিসিয়ায় সাগরে নৌকা ডুবে বেশ কয়েকজন বাংলাদেশি মারা গেছেন, ওই নৌকায় নাজিমও ছিলেন। এরপর থেকে মা ছবিরুন নেছার বিলাপ আর থামছে না।

নাজিম উদ্দিনের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের নুরুল্লা গ্রামে। বাবার নাম আজির উদ্দিন, মা......

খাদ্যে ভেজালের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ও ‘জরুরি অবস্থা’ চান হাইকোর্ট

খাদ্যে ভেজালের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ও ‘জরুরি অবস্থা’ চান হাইকোর্ট

হ-বাংলা নিউজ : ৫২টি খাদ্যপণ্য অবিলম্বে বাজার থেকে প্রত্যাহার করার নির্দেশ সংবলিত হাইকোর্টের গতকালের আদেশের পূর্ণাঙ্গ বিবরণ আজ প্রকাশিত হয়েছে। হাইকোর্ট তার বিস্তারিত পর্যবেক্ষণে ভেজাল খাদ্যের বিরুদ্ধে অবিলম্বে সরকার বিশেষ করে দেশের ক্ষমতাসীন দল এবং প্রধানমন্ত্রীকে ‘যুদ্ধ ঘোষণা’ করতে এবং প্রয়োজনে এই নির্দিষ্ট মহামারির বিরুদ্ধে ‘জরুরি অবস্থা’ জারি করার আহ্বান জানিয়েছেন।

বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের ছয় পৃষ্ঠার একটি......

৭২ শতাংশ চালক-সহকারী কখনো চোখের ডাক্তারের কাছে যাননি, ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন

৭২ শতাংশ চালক-সহকারী কখনো চোখের ডাক্তারের কাছে যাননি, ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন

হ-বাংলা নিউজ : ঢাকার বাসচালক ও তাঁদের সহকারীদের (হেলপার) ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন। ৯৪ শতাংশই মনে করেন, তাঁদের চোখের সমস্যা আছে। অথচ এই বাসচালক ও হেলপারদের ৭২ শতাংশই জীবনে একবারও চোখের ডাক্তারের কাছে যাননি। এঁদের মধ্যে ১২ শতাংশের চোখে ছানির কারণে অস্ত্রোপচার প্রয়োজন।

বনানীর বিআরটিএ সদর কার্যালয়ে আজ রোববার সকালে এক আলোচনা সভায় এসব তথ্য উঠে আসে। পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে ব্র্যাকের সড়ক নিরাপত্তা কর্মসূচি ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা......

 আদালতে স্বীকারোক্তি: বাসচালকসহ তিনজন শাহিনুরকে ধর্ষণ করেন, পরে হত্যা করা হয়

আদালতে স্বীকারোক্তি: বাসচালকসহ তিনজন শাহিনুরকে ধর্ষণ করেন, পরে হত্যা করা হয়

হ-বাংলা নিউজ : নার্স শাহিনুর আক্তারকে বাস থেকে ফেলে হত্যার আগে চালক নুরুজ্জামান, তাঁর সহকারী লালন মিয়াসহ তিনজন ধর্ষণ করেন। তখন রাত সাড়ে আটটা। এ ঘটনা ঘটানো হয় ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের বাজিতপুরের বিলপাড় গজারিয়া এলাকার একটি কলাবাগানে।

ধর্ষণ ও হত্যাকাণ্ডের দায় স্বীকার করে শনিবার রাতে আদালতে ১৬৪ ধারায় এমন স্বীকারোক্তি দিয়েছেন বাসটির চালক নুরুজ্জামান নুর।

স্বীকারোক্তি রেকর্ড করেন কিশোরগঞ্জ আদালতের অতিরিক্ত বিচারিক হাকিম আল মামুন। আট দিনের রিমান্ডের জিজ্ঞাসাবাদের চতুর্থ দিনে......

ইফতার করার জন্য বাস থামাতে বলায়...

ইফতার করার জন্য বাস থামাতে বলায়...

হ-বাংলা নিউজ : বাস চালককে বাসযাত্রী হারুন বলেছিলেন, ‘ভাই, আমি ইফতারি করব। বাসটি একটু থামান। আমি নামব।’

হারুনের কথায় মন গলেনি বাস চালকের। বাসটি চালতে থাকে। এর মধ্যেই চলন্ত গাড়ি থেকে চালকের সহকারী ধাক্কা দিয়ে হারুনকে নামিয়ে দিতে গেলে সড়কেই পড়ে যান হারুন। এরপর ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান চব্বিশ বছর বয়সী যুবক হারুন।

বনানীতে গতকাল শনিবার সন্ধ্যায় এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত হারুন রং মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেন।

বাস চাপা দিয়ে মেরে ফেলার......

লিজের বিমানে বছরে গচ্চা ১২০ কোটি টাকা

লিজের বিমানে বছরে গচ্চা ১২০ কোটি টাকা

হ-বাংলা নিউজ :  দুটি উড়োজাহাজ লিজের নামে হাতি পুষছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শতভাগ সিন্ডিকেটের স্বার্থ দেখে চুক্তি করায় রাষ্ট্রীয় এ সংস্থাটি বছরে গচ্চা দিচ্ছে ১২০ কোটি টাকা। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তাদের খামখেয়ালিপনায় এমন লোকসানের মুখে পড়তে হয়েছে। মিথ্যা তথ্য দিয়ে লিজ চুক্তি করার কারণে লাভের চেয়ে ক্ষতিই হচ্ছে বেশি। বিমান সূত্রে জানা গেছে, পাঁচ বছরের চুক্তিতে ইজিপ্ট এয়ার থেকে দুটি উড়োজাহাজ বোয়িং ৭৭৭-২০০ ইআর লিজ নেয় বিমান। এর একটি বিমানের......

নুসরাত হত্যা: ফেনীর এসপির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

নুসরাত হত্যা: ফেনীর এসপির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

হ-বাংলা নিউজ : নুসরাত জাহান হত্যার ঘটনা তদন্তে পুলিশ সদর দপ্তরের গঠিত তদন্ত কমিটির প্রতিবেদনের সুপারিশ অনুযায়ী ফেনীর পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। শাস্তিমূলক ব্যবস্থার অংশ হিসেবে এসপিকে একটি ইউনিটে সংযুক্ত করা হবে। তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে প্রক্রিয়াধীন আছে।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা প্রথম আলোকে এ কথা জানিয়েছেন।

সোহেল রানা বলেন, ব্যবস্থা নিতে ফেনীর সোনাগাজী......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ