ইউরোপের খবর

Displaying 101-120 of 672 results.
ব্রিটেনে ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণের ভিডিও করতেন স্বামী, অতঃপর…

ব্রিটেনে ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণের ভিডিও করতেন স্বামী, অতঃপর…

হ-বাংলা নিউজ: নিজের বাড়িতেই চরম হেনস্তার শিকার হতে হয় নারীদের। গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন উদাহরণ। এবার সামনে এল ব্রিটেনের এক ঘটনা। দিনের পর দিন ঘুমের মধ্যে স্ত্রীর ওপর যৌন অত্যাচার চালিয়ে যেতেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রীর ঘুমের সুযোগ নিয়ে তাকে ধর্ষণের ঘটনা ভিডিও করতেন সেই স্বামী। এই অপরাধের জন্য সেই ব্যক্তিকে ৯ বছরের কারাবাসের শাস্তি দিল আদালত।

গত দশ বছর স্বামীর সঙ্গে সংসার করছেন সেই নারী। আর পাঁচটা সাংসারিক অশান্তির মতো এই দম্পতির জীবনেও অশান্তি ছিল। কিন্তু এভাবে যে স্বামী তাদের যৌনমিলনের ভিডিও......

যুক্তরাজ্যের ১২ শতাংশ তরুণ বাস্তবে কখনো গরু দেখেনি

যুক্তরাজ্যের ১২ শতাংশ তরুণ বাস্তবে কখনো গরু দেখেনি

হ-বাংলা নিউজ: আমাদের দেশে গরু হরহামেশা চোখে পড়লেও যুক্তরাজ্যের ১২ শতাংশ তরুণ বাস্তবে কখনো গরু দেখেনি। সম্প্রতি প্রিন্স কান্ট্রিসাইড ফান্ড নামে এক সংস্থার জরিপে এমন তথ্যই উঠে এসেছে।

প্রতিবেদনে অনুযায়ী, ১৮ থেকে ২৪ বছরের তরুণদের ৪০ শতাংশই মৌসুমের সাধারণ ফল ও সবজির নাম জানে না। তরুণদের মধ্যে প্রতি পাঁচজনে একজন জানিয়েছে, তারা কখনোই শহর ছেড়ে গ্রামে যায়নি।  

অনেকটা হতাশার কন্ঠেই প্রিন্স কান্ট্রিসাইড ফান্ডের চেয়ারম্যান লর্ড কারি বলেছেন, ‘আমাদের দেশের বিভিন্ন অঞ্চলের সৌন্দর্য্য ও বৈচিত্রতার কারণে জাতি হিসেবে......

পুরো ইউরোপ ধ্বংস করে দিতে চায় আইএস!

পুরো ইউরোপ ধ্বংস করে দিতে চায় আইএস!

হ-বাংলা নিউজ:  জঙ্গি সংগঠন আইএস পুরো ইউরোপজুড়ে বড়সড় হামলার ছক কষছে! মার্কিন গোয়েন্দারা গোয়েন্দা রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। হামলায় জন্য ইতিমধ্যেই ১৭৫ জঙ্গির তালিকা তৈরি করেছে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোল।

কলকাতা টুয়েন্টিফোর'র খবরে বলা হয়েছে, ১৭৫ জঙ্গির তালিকা হাতে পেয়ে প্রভাবশালী ব্রিটিশ সংবাদমাধ্যম ইন্টারপোল সূত্রে দাবি করেছে, আরাক-সিরিয়ায় পরাজয়ের প্রতিশোধ নিতে আইএস ইউরোপে আত্মঘাতী হামলার পরিকল্পনা নিয়েছে। ব্রিটিশ সংবাদপত্র......

লন্ডনে দুই বাঙালির উপর এসিড হামলা

লন্ডনে দুই বাঙালির উপর এসিড হামলা

হ-বাংলা নিউজ:  পূর্ব লন্ডনের বেথনালগ্রিন এলাকার রোমান রোডে দুইজন বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ অ্যাসিড হামলার শিকার হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বেথনাল গ্রিন পুলিশ স্টেশনের খুব কাছে রোমান রোডে তাদের উপর এ হামলা চালানো হয়। খবর গার্ডিয়ানের।

দগ্ধ তরুণদের একজন শাখাওয়াত হোসেন (২৪)। অপরজনের পরিচয় জানা যায়নি। তাদের দুইজনেরই পৈত্রিক নিবাস সিলেটে।

পিালশ জানিয়েছে, আহত দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গার্ডিয়ান বলছে,......

হেলসিংকিতে বাংলা নামে সড়ক

হেলসিংকিতে বাংলা নামে সড়ক

ভূঁইয়া এন জামান, হ-বাংলা নিউজ:  হেলসিংকি (ফিনল্যান্ড) থেকে : বেঙ্গলিন পলকু বা বাংলা পথ নামে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে একটি সড়ক আছে। প্রথমবারের মতো এ কথা শোনার পর নিজের কানকে বিশ্বাস করাতে পারছিলাম না। তবে তা আবিষ্কারের পেছনে একটা ইতিহাস আছে। কিছুদিন আগে আমার ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়েছিলাম, বিশ্বের অনেক দেশে বাংলাদেশের বিভিন্ন ব্যক্তি বা বাংলা নামে সড়ক রয়েছে। ফিনল্যান্ডে আছে কিনা জানি না। এই স্ট্যাটাস দেওয়ার পর শাহদীন কুদ্দুস নামে একজন বাংলাদেশি......

খসরু ও শ.ম রেজাউল করিমকে ডেনমার্ক আওয়ামী লীগের অভিনন্দন

খসরু ও শ.ম রেজাউল করিমকে ডেনমার্ক আওয়ামী লীগের অভিনন্দন

হ-বাংলা নিউজ:  ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া এক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের নতুন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শ.ম রেজাউল করিমকে অভিনন্দন জানিয়েছেন।  

বিবৃতিতে বলা হয়, আধুনিক বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের নবনিযুক্ত দুই পরীক্ষিত সৈনিক তাদের কর্মগুণে আওয়ামী লিগে উজ্জ্বল ভূমিকা পালন করবে।  

বিবৃতিতে সম্মতি জানান যুগ্ম- সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ,......

এনআরবি কনভেনশনের সাফল্য কামনা ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইকের

এনআরবি কনভেনশনের সাফল্য কামনা ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইকের

হ-বাংলা নিউজ: ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিবিসিসিআই) আয়োজনে লন্ডনের ক্যানারি হোয়ার্ফে হয়ে গেল দারুণ গুরুত্বপূর্ণ আর প্রানবন্ত এক আয়োজন। ১৯ জুলাই বিবিসিসিআইয়ের উদ্যেগে ঢাকায় নিযুক্ত  ব্রিটিশ হাই কমিশনার এলিসন ব্লেইকের সম্মানে আয়োজিত মধ্যহ্নভোজে শামিল হন অতিথিরা।

শুরুতেই, অ্যালিসন ব্লেইকের সঙ্গে লন্ডনের নানা ক্ষেত্রের সফল বাংলাদেশিদের পরিচয় করিয়ে দেন ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট এনাম আলী এমবিই।    

বৃটিশ হাই কমিশনার......

হাউস অব লর্ডসের সেমিনার কক্ষে কাল বাংলাদেশ নিয়ে আলোচনা

হাউস অব লর্ডসের সেমিনার কক্ষে কাল বাংলাদেশ নিয়ে আলোচনা

অহিদুজ্জামান,হ-বাংলা নিউজ:   লন্ডন : ব্রিটিশ পার্লামেন্টের উচ্চকক্ষ হাউস অব লর্ডসের একটি সেমিনার কক্ষে আগামীকাল বাংলাদেশের গণতন্ত্র, আইনের শাসন এবং মানবাধিকার বিষয়ে এক বিতর্ক আলোচনা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিগত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারের আলোচ্য বিষয়ে হচ্ছে ''বাংলাদেশে আইনের শাসন, মানবাধিকার, গণতন্ত্র ও সন্ত্রাসবাদ''। বরাবরের মতোই বাংলাদেশের সরকারি দল আওয়ামী লীগ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)'র শীর্ষ নেতৃবৃন্দ সংশ্লিষ্ট বিষয়ে নিজ নিজ......

নিখোঁজের ৭৫ বছর পর মিলল দম্পতির লাশ!

নিখোঁজের ৭৫ বছর পর মিলল দম্পতির লাশ!

হ-বাংলা নিউজ:  সুইজারল্যান্ডে ৭৫ বছর আগে নিখোঁজ হওয়া এক দম্পতির লাশ পাওয়া গেছে। আল্পস পর্বতমালায় ক্রমে ছোট হতে থাকা একটি হিমবাহের নিচে চাপা পড়া অবস্থায় পাওয়া তাঁদের লাশ উদ্ধার করা হয়।

মার্সেলিন-ফ্রান্সিন দুমোলিন দম্পতি ১৯৪২ সালের আগস্টে আল্পসের আড়াই হাজার মিটারেরও বেশি উঁচুতে গিয়ে নিখোঁজ হন। হিমবাহের বরফ গলতে শুরু করায় এতগুলো বছর পর খোঁজ মিলল তাঁদের।

এই দম্পতির সাত সন্তান ছিল, যাঁরা কখনোই মা-বাবাকে খুঁজে পাওয়ার আশা ছাড়েননি। এখন মৃতদেহ পেয়ে তাঁদের......

ব্রাসেলসে ইবিএফ আয়োজিত আন্তর্জাতিক সেমিনার

ব্রাসেলসে ইবিএফ আয়োজিত আন্তর্জাতিক সেমিনার

হ-বাংলা নিউজ:   লন্ডনঃ সন্ত্রাস ও উগ্রবাদ প্রতিরোধ  প্রবাসী বাঙ্গালীদের এগিয়ে আসতে হবে। বিশ্বব্যাপী ধর্মের নামে উগ্রবাদীরা সন্ত্রাসকে ছড়িয়ে দিচ্ছে, কেউ যাতে উগ্রবাদ এবং সন্ত্রাসের দিকে ধাবিত না হয় সেলক্ষ্যে বিশ্বব্যাপী সচেতনতা সৃষ্টির পাশাপাশি ঐক্য গড়ে তোলতে হবে। এটি একটি আন্তর্জাতিক সমস্যা,  বিশ্বের প্রতিটি দেশ এবং সমাজে উগ্রবাদ ঢুকে পড়েছে একক কোন দেশ বা গোষ্ঠীর পক্ষে তা প্রতিহত করা সম্ভব নয়। উগ্রবাদ মোকাবেলায় বিশ্ববাসীকে......

লন্ডন থেকে সাইকেলে হজে যাচ্ছেন তিন বাংলাদেশি!

লন্ডন থেকে সাইকেলে হজে যাচ্ছেন তিন বাংলাদেশি!

হ-বাংলা নিউজ: সিরিয়ার যুদ্ধবিধ্বস্ত মানুষের সাহায্যার্থে এ বছর সাইকেলযোগে আট ব্রিটিশ নাগরিক হজে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর মাধ্যমে এক মিলিয়ন পাউন্ড সংগ্রহ করতে চান দাতব্য সংস্থা হিউম্যান এইডের এসব সদস্য। ওই আট যুবকের মধ্যে আছেন বাংলাদেশের তিন বংশোদ্ভূত ব্রিটিশ।  এরইমধ্যে যাত্রা শুরু করে দিয়েছেন ওই আট যুবক। আটটি দেশের মোট ২০০০ মাইল পাড়ি দিতে তাদের সময় লাগতে পারে ছয় সপ্তাহ। আগস্টে ঠিক সময়ের মধ্যেই তারা সৌদি আরব পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।  ব্রিটেন থেকে শুরু করে তারা সাইকেলে ভ্রমণ করবেন ফ্রান্স, জার্মানি,......

শাম্মী আহমেদকে পর্তুগাল আওয়ামী লীগের অভিনন্দন

শাম্মী আহমেদকে পর্তুগাল আওয়ামী লীগের অভিনন্দন

হ-বাংলা নিউজ: বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাম্মী আহমেদকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করায় দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা আবুল বাসার বাদশা, পর্তুগাল আ. লীগ সহ-সভাপতি আবদুল খালেক, সহ-সভাপতি আবদুর রাজ্জাক, সিনিয়র নেতা আবুল কালাম আজাদ, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাৎ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক এ.কে রাকিব, সাংগঠনিক সম্পাদক এনামুল হক মিথুন ও শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মজিবুর মোল্লা, পর্তুগাল ছাত্রলীগ সভাপতি রনি......

বর্ণবাদী মন্তব্য: ব্রিটিশ এমপিকে দল থেকে বহিষ্কার

বর্ণবাদী মন্তব্য: ব্রিটিশ এমপিকে দল থেকে বহিষ্কার

হ-বাংলা নিউজ:  অ্যান মেরি মরিস নামে ওই এমপি নিউটন অ্যাবট থেকে নির্বাচিত পার্লামেন্ট সদস্য বলে জানিয়েছে বিবিসি। ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) সঙ্গে কোনো ধরনের চুক্তি ছাড়াই যুক্তরাজ্য ইউনিয়নটি থেকে বের হয়ে গেলে কী কী সুবিধা মিলবে লন্ডনে এই সংক্রান্ত এক আলোচনায় মেরি বর্ণবাদী ওই মন্তব্য করেন, যার জন্য পরে ক্ষমা চান তিনি।

“ওই মন্তব্য ছিল সম্পূর্ণভাবে অনিচ্ছাকৃত। এজন্য যা কিছু হয়েছে তার জন্য আমি সরাসরি ক্ষমা চাইছি,” বলেন তিনি।

কনজারভেটিভ পার্টির প্রধান ব্রিটিশ......

পর্তুগালে বাংলাদেশ দূতাবাসে ঈদ পুনর্মিলনী উদযাপন

পর্তুগালে বাংলাদেশ দূতাবাসে ঈদ পুনর্মিলনী উদযাপন

রনি মোহাম্মদ (লিসবন, পর্তুগাল): পর্তুগালের বাংলাদেশ দূতাবাস মুক্ত আকাশের নিচে রবিবার বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্ম বার্ষিকী ও ঈদ পুনর্মিলনীর আয়োজন করেন।

রবীন্দ্র-নজরুল জয়ন্তী ও ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠানে আগত প্রবাসীদের স্বাগত জানায় দূতাবাসের কর্মকর্তাবৃন্দ। এই সময় রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী ও মিসেস সিদ্দিকী সকলের সাথে ঈদের কুশলাদি বিনিময় করেন।

রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও দূতাবাসের দ্বিতীয় সচিব হাসান আব্দুল্লাহ তৌহিদ দম্পতির প্রাণবন্ত উপস্থাপনায় পুরো অনুষ্ঠানটি উপস্থিত বাংলাদেশি......

লন্ডনের ক্যামডন লক মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

লন্ডনের ক্যামডন লক মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

হ-বাংলা নিউজ:  লন্ডনের ক্যামডন লক মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার ভোরে মার্কেটের কয়েকটি ফ্লোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দশটি  ইউনিট, একটি বায়বীয় সিডার এবং প্রায় ৭০ জন ফায়ার সার্ভিসের কর্মী আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

লন্ডন ফায়ার ব্রিগেড  জানায় , ‘মার্কেটের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় তলা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এখনো কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

লন্ডন ফায়ার ব্রিগেড আরো জানায়, এই মার্কেটে ১ হাজারের......

সালেক মিয়ার ইনতেকালে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র শোক

সালেক মিয়ার ইনতেকালে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র শোক

যুক্তরাজ্য প্রবাসী সালেক মিয়ার ইনতেকালে গভীর শোক প্রকাশ করেছেন ৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি, বাংলা টিভি ইউ.কে করেসপন্ডেন্ট কবি নাজমুল ইসলাম মকবুল, সাধারন সম্পাদক লিমন মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন।    

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত ও জান্নাতুল ফিরাদাউস কামনা করেন এবং শোক সন্তপ্ত স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। 

‘প্রেস বিজ্ঞপ্তি’ 

 

...

সুলতান মনসুরকে প্যারিস বিমানবন্দরে ফুলেল অভ্যর্থনা

সুলতান মনসুরকে প্যারিস বিমানবন্দরে ফুলেল অভ্যর্থনা

হ-বাংলা নিউজ:  সাবেক ডাকসুর ভিপি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে ফ্রান্সের প্যারিস শার্দু গ্যুল বিমানবন্দরে ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ফুলেল অভ্যর্থনা প্রদান করেছেন।

ইউরোপের বিভিন্ন দেশে সফরের অংশ হিসাবে সুলতান মনসুর ফ্রান্সে আসলে তাকে এ অভ্যর্থনা প্রদান করা হয়। এ সময় তার সাথে তার স্ত্রী ও দুই কন্যা উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন পর তাদের প্রিয় নেতাকে কাছে পেয়ে তার নির্বাচনী......

ম্যানচেষ্টারে আগুনে পুড়ে নারী ও ৩ শিশুর মৃত্যু

ম্যানচেষ্টারে আগুনে পুড়ে নারী ও ৩ শিশুর মৃত্যু

হ-বাংলা নিউজ: গ্রেনফেল টাওয়ার আগুনের ঘটনার পর থেকে আগুন যেন যুক্তরাজ্যেকে ছাড়তে চাইছে না। এবার যুক্তরাজ্যের দ্বিতীয় বড় শহর ম্যানচেষ্টারের দৌবহিল এলাকায় রোজমন্ড স্ট্রিট এলাকায় শনিবার সকাল নয়টা আগুনের লাগার ঘটনা ঘটে। আগুনের ঘটনায় নারী ও তিনশিশুসহ চার জনের মৃত‌্যু হয়। এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় কারণ তদন্তে ম্যানচেস্টার ফায়ার এবং রেসকিউ নিয়ে যৌথ তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তাদের নাম ও কোন দেশের এখনও জানা যায়নি।

স্থানী একজন বাসিন্দা বলেছেন, এটা খুব ভয়ানক, একেবারে ভয়ানক। আমরা অনেক চেষ্টা করেছি তাদের বাচাঁতে,......

 এথেন্সে ‘বাংলাদেশ-গ্রিস মৈত্রীতে সংস্কৃতির সেতু’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

এথেন্সে ‘বাংলাদেশ-গ্রিস মৈত্রীতে সংস্কৃতির সেতু’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

গ্রিসের সঙ্গে বাংলাদেশের সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করার প্রত্যয় নিয়ে এথেন্সে অনুষ্ঠিত হলো ‘বাংলাদেশ-গ্রিস মৈত্রীতে সংস্কৃতির সেতু’ শীর্ষক কর্মশালা।

বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী ছাত্র-ছাত্রী এবং গ্রিক শিক্ষার্থীদের অংশগ্রহণে মঙ্গলবার এথেন্সের এলসাস পার্কে অনুষ্ঠিত হয় এই কর্মশালা। গ্রিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাস এবং এথেন্সের নিউ ফিলাডেলফিয়া সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়।

সকাল ১০ ঘটিকায় কর্মসূচির উদ্বোধন করেন গ্রিসে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন এবং নিউ ফিলাডেলফিয়া সিটি কর্পোরেশনের মেয়র মিস্টার আরিস ভাসিলোপুলোস।......

কার্ডিফে যৌন নির্যাতন: ৮১ বছর বয়সী ইমামের দণ্ড

কার্ডিফে যৌন নির্যাতন: ৮১ বছর বয়সী ইমামের দণ্ড

হ-বাংলা নিউজ:  যুক্তরাজ্যের কার্ডিফে যৌন হেনস্তার দায়ে এক ইমামকে ১৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। মোহাম্মদ সাদিক (৮১) নামের ওই ব্যক্তি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের ধর্মীয় বিষয় পড়াতেন।

ব্রিটিশ অনলাইন পত্রিকা দ্য ইনডিপেনডেন্টের খবরে বলা হয়েছে, বিচারক স্টিফেন হপকিন্স যৌন হেনস্তার দায়ে সাদিককে ১৩ বছর কারাদণ্ডাদেশ দেওয়ার পাশাপাশি অনির্দিষ্টকালের জন্য একজন যৌন অপরাধী হিসেবে নিবন্ধন করার আদেশ দিয়েছেন। রায় ঘোষণার পর বিচারক জানান, চারজন অভিযোগকারী এ ক্ষেত্রে......

সর্বাধিক পঠিত