বিশেষ খবর

Displaying 1-20 of 1608 results.
ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমানের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমানের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

হ-বাংলা নিউজ : ১৪ নং ওয়ার্ড হাজারিবাগ থানা আওয়ামী লীগের উদ্দেগ্য সম্প্রতি  টনির ভাই ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল বৃহসপতিবার বাদ আছর অনুষ্ঠিত হয়েছে। ।

হাজারিবাগ থানা ট্যানারিমোর(জিগাতলা) আওয়ামী লীগের কার্যলয়ে বাদ আছর এক দোয়া মাহফিলের আয়োজন করেন। ১৪ নং ওয়ার্ড হাজারিবাগ আওয়ামী লীগের সভাপতি দিল জাহান ভূইয়ার সভাপতিতে ১৪ নং ওয়ার্ড হাজারিবাগ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির  হোসেন খোকনের পরিচালনায় দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

 হাজারিবাগ আওয়ামী......

টেলিটকের মাধ্যমেই ফাইভ-জি: মোস্তাফা জব্বার

টেলিটকের মাধ্যমেই ফাইভ-জি: মোস্তাফা জব্বার

হ-বাংলা নিউজ : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের ১ নম্বর মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে। তথ্যপ্রযুক্তি দুনিয়ার বিস্ময়কর আবিষ্কার ফাইভ-জি প্রযুক্তি টেলিটকের মাধ্যমেই শুরু হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হলের খেলার মাঠে আজ শনিবার টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত টেলিটক আন্তবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মোস্তাফা জব্বার এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘প্রযুক্তি ও বিনিয়োগসহ......

করপোরেট সিমে নতুন নিয়ম

করপোরেট সিমে নতুন নিয়ম

হ-বাংলা নিউজ : মুঠোফোন সেবায় করপোরেট বা প্রাতিষ্ঠানিক সিমের জালিয়াতি রুখতে নতুন নির্দেশনা দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এখন থেকে করপোরেট সিম নিতে হলে বিটিআরসির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। সশরীরে গিয়ে প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির আঙুলের ছাপ দিতে হবে।

এত দিন প্রতিষ্ঠানের একজন অনুমোদিত ব্যক্তির লিখিত অনুমোদন সাপেক্ষে নতুন সিম উত্তোলন ও প্রতিস্থাপনের ব্যবস্থা রাখা হয়েছিল। নতুন নির্দেশনায় বিটিআরসি বলেছে, নাম সর্বস্ব প্রতিষ্ঠানের নামে দেওয়া সিম কালোবাজারে জঙ্গি, সন্ত্রাসী,......

আওয়ামী লীগের বড় বিজয়ের কারনে মাননীয় প্রধানমন্ত্রীর জীবন নাশের হুমকিটাও বড় হয়ে দাড়িয়েছে !

আওয়ামী লীগের বড় বিজয়ের কারনে মাননীয় প্রধানমন্ত্রীর জীবন নাশের হুমকিটাও বড় হয়ে দাড়িয়েছে !

সুবর্ণ নন্দী তাপস, হ-বাংলা নিউজ : বাংলাদেশের সর্বস্তরের জনগণের স্বপ্ন বাস্তবায়নে যিনি সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন আমাদের প্রিয় নেত্রী জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে, এ আর নতুন কি? পরাজিতরা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার জন্য দেশে বিদেশে, ঘরে-বাইরে একইভাবে ষড়যন্ত্র করেছিল এবং ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর খুব কাছের লোক হিসেবে খ্যাত মিরজাফর মোস্তাক ও তার অনুসারী বেঈমানদের ষড়যন্ত্রে ১৫ই আগষ্ট জাতির পিতাকে স্ব-পরিবারে হত্যার মাধ্যমে পরাজিতরা সফলও হয়েছিল। কিন্তু দুঃখের বিষয় তখন বিশ্বের সবচেয়ে......

 ট্রাফিক শৃঙ্খলায় ৫ কোটি ৭১ লাখ টাকা জরিমানা

ট্রাফিক শৃঙ্খলায় ৫ কোটি ৭১ লাখ টাকা জরিমানা

হ-বাংলা নিউজ : ট্রাফিক শৃঙ্খলা পক্ষের সময় রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মোট ৫ কোটি ৭১ লাখ ৫৩ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। আজ রোববার ডিএমপি নিউজের এক খবরে এ কথা বলা হয়েছে।

ঢাকা মহানগরীর ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন, ট্রাফিক আইনের কঠোর প্রয়োগ, জনসচেতনতা এবং ট্রাফিক শৃঙ্খলার লক্ষ্যে ১৫ জানুয়ারি থেকে শুরু হয় ট্রাফিক শৃঙ্খলা পক্ষ। ৩১ জানুয়ারি পর্যন্ত ট্রাফিক শৃঙ্খলা পক্ষ চলার কথা থাকলেও পরবর্তী সময় তা ২ দিন বাড়িয়ে ২ ফেব্রুয়ারি পর্যন্ত করা হয়। এই ১৯ দিনে রাজধানীতে ট্রাফিক......

আফগানিস্তানে কি শান্তি ফিরে আসছে?

আফগানিস্তানে কি শান্তি ফিরে আসছে?

হ-বাংলা নিউজ : আফগানিস্তানে শান্তি প্রতিষ্ঠায় দোহায় যুক্তরাষ্ট্র ও আফগান তালেবানের মধ্যে আলোচনার অগ্রগতি হয়েছে। মার্কিন কর্মকর্তারা এবং আফগান তালেবান একটি খসড়া চুক্তির কাছাকাছি পৌঁছেছে, যা আফগানিস্তানে দীর্ঘতম যুদ্ধের অবসান ঘটাতে পারে। যদিও এখনো বড় বড় বাধা রয়েছে, তারপরও উভয় পক্ষের মধ্যে এই দীর্ঘ আলোচনা আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহারের ব্যাপারে চূড়ান্ত চুক্তিতে পৌঁছানোর পথকে প্রশস্ত করেছে। এর আগে তালেবানের আলোচনা থেকে সরে যাওয়ার হুমকির কারণে......

ক্যানসার শতভাগ নিরাময়ের পথ পেয়েছেন ইসরায়েলি বিজ্ঞানীরা!

ক্যানসার শতভাগ নিরাময়ের পথ পেয়েছেন ইসরায়েলি বিজ্ঞানীরা!

হ-বাংলা নিউজ : সম্প্রতি বিশ্বজুড়ে ব্যাপক হারে মানুষের ক্যানসারে আক্রান্ত হওয়ার পরিসংখ্যান প্রকাশিত হয়েছে। বলা হচ্ছে, বর্তমানে ক্যানসারে আক্রান্ত হওয়ার হার অন্যান্য সময়ের তুলনায় অনেক বেশি। এমন অবস্থার মধ্যেই আশার খবর শোনালেন ইসরায়েলের বিজ্ঞানীরা। দেশটির একটি বায়োটেক কোম্পানি জানিয়েছে, ২০২০ সালের মধ্যেই ক্যানসার রোগের সম্পূর্ণ নিরাময়ের উপায় আবিষ্কার করতে পারবেন তারা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের কিছু ক্যানসার......

লন্ডন-বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দকে সিলেট লেখক ফোরাম’র অভিনন্দন

লন্ডন-বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দকে সিলেট লেখক ফোরাম’র অভিনন্দন

নাজমুল ইসলাম মকবুল, হ-বাংলা নিউজ : নব নির্বাচিত লন্ডন-বাংলা প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সিলেট লেখক ফোরাম সভাপতি গীতিকার কবি নাজমুল ইসলাম মকবুল, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন কয়েছ, সাধারন সম্পাদক এডভোকেট জিয়াউর রহিম শাহিন, সাংগঠনিক সম্পাদক কবি মোঃ ছাদিকুর রহমান, কোষাধ্যক্ষ কাজী শফিকুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কবি সিরাজুল ইসলাম সা’দ, প্রচার সম্পাদক এমদাদ হক, প্রকাশনা সম্পাদক লুৎফুর রহমান প্রমূখ।

অমর একুশের গ্রন্থমেলায় পাওয়া যাবে অরপি আহমেদ’র তিনটি বই

অমর একুশের গ্রন্থমেলায় পাওয়া যাবে অরপি আহমেদ’র তিনটি বই

হাকিকুল ইসলাম খোকন, হ-বাংলা নিউজ : ঢাকা অমর একুশের গ্রন্থমেলা ২০১৯ এ পাওয়া যাবে লেখক সাংবাদিক অরপি আহমেদ’র তিনটি বই। বই তিনটি উপন্যাস ’পুড়ে যায় মন’, ’মেমসাহেব’ ও কাব্যগ্রন্থ ’নীরব নদীয়র কান্না”। গ্রন্থমেলার সোহরায়ার্দী উদ্যানস্থ অনন্যা প্যাভেলিয়ন ১ এবং বাংলা একাডেমি প্রাঙ্গনে মুক্তধারা নিউইয়র্কের ষ্টল ১১২ ও ১১৩ নম্বর ষ্টলে বইগুলি পাওয়া যাবে।

বাংলা একাডেমি আয়োজিত গ্রন্থমেলা ২০১৯ শুরু হচ্ছে পহেলা ফেব্রুয়ারি। মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের মাননীয়......

জমি কেনার আগে ও পরে করণীয়

জমি কেনার আগে ও পরে করণীয়

হ-বাংলা নিউজ : জমি কেনার আগে অবশ্যই আপনাকে কিছু বিষয়ে খেয়াল রাখতে হবে। বিশেষ করে বিক্রেতার মালিকানা এবং জমির বিভিন্ন দলিল ভালোভাবে যাচাইবাছাই করতে হবে; নইলে পড়তে পারেন বিপদে, এমনকি প্রতারিতও হতে পারেন। জমির দলিলপত্র যাচাই না করে জমি কেনা উচিত নয়।

কী কী যাচাই করতে হবে:
. জরিপের মাধ্যমে প্রণীত রেকর্ড অর্থাৎ খতিয়ান ও নকশা যাচাই করতে হবে।
. জমির তফসিল অর্থাৎ জমির মৌজা, খতিয়ান নম্বর, দাগ নম্বর উক্ত দাগে জমির মোট পরিমাণ জানতে হবে।
.কী কী যাচাই করতে হবে:১.২.৩......

বিশ্বে ‘রেইনবো টি’ পরিচিত করতে চান সিলেটের সাইফুল

বিশ্বে ‘রেইনবো টি’ পরিচিত করতে চান সিলেটের সাইফুল

হ-বাংলা নিউজ : সকালে ঘুম ভেঙে চায়ের কাপে চুমুক দিয়েই অনেকের দিন শুরু হয়। এক কাপ চায়ে নাকি সারা দিনের এনার্জিও পান অনেকেই। শুধু সকালে নয়, দিনে কয়েকবার চায়ের কাপে চুমুক না দিলে যেন হয় না। অফিস হোক বা বিকেলের আড্ডা, চা ছাড়া কিন্তু জমে না৷ বেশি চা খেলে আবার অনেকের বুকজ্বালা ও গ্যাসের সমস্যাও হয়ে থাকে৷ গত শতাব্দী থেকে ঐতিহ্যের সঙ্গে চায়ের স্বাদ উপভোগ করে আসছে মানুষ। সৌদি গণমাধ্যম ‘আরব নিউজ’ বাংলাদেশের চা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। আসলে প্রতিবেদনটি মূলত এক কাপের......

বাংলাদেশের প্রথম বিদ্যুৎ-চালিত গাড়ি টাঙ্গুয়ার রেসিং

বাংলাদেশের প্রথম বিদ্যুৎ-চালিত গাড়ি টাঙ্গুয়ার রেসিং

হ-বাংলা নিউজ : দূষণমুক্ত পরিবহন এবং জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশে তৈরি প্রথম বিদ্যুৎ-চালিত গাড়ি নিয়ে বিশ্বের ২১টি শহর পরিভ্রমণে যাচ্ছে দেশীয় মোটর স্পোর্টস ব্র্যান্ড টাঙ্গুয়ার রেসিং। দেশীয় বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডভান্সড ডাইনামিক্স এবং বিপণন ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ড্রিমার্স অ্যান্ড ডুয়ার্স মার্কেটিংয়ের এ আয়োজন বাংলাদেশের প্রযুক্তিগত উন্নয়নে অনন্য ভূমিকা রাখবে।

সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে এ এস মাহমুদ সেমিনার হলে সংবাদ সম্মেলনে......

গরু-ছাগলে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ

গরু-ছাগলে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ

হ-বাংলা নিউজ : সংকট থেকে যে নতুন সম্ভাবনার সৃষ্টি হতে পারে, তার বড় উদাহরণ বাংলাদেশের গবাদিপশু খাত। চার বছর আগেও দেশের চাহিদার বড় অংশ মিটত প্রতিবেশী দুই দেশ ভারত ও মিয়ানমার থেকে আমদানি করে। ২০১৪ সালে ভারতে বিজেপি সরকার ক্ষমতায় এসে বাংলাদেশে গরু আসা বন্ধ করে দেয়। এতেই বাজারের চাহিদা মেটাতে বাংলাদেশে গবাদিপশুর লালনপালন ব্যাপক হারে বেড়ে যায়। গরু ও ছাগল উৎপাদনে বাংলাদেশ এখন প্রায় স্বয়ংসম্পূর্ণ।

শুধু কোরবানি ঈদের আগে দেশে ২০ থেকে ২২ লাখ গরু-ছাগল বৈধ-অবৈধ পথে বাংলাদেশে আসত। সারা......

বিজেআইটি পরিদর্শন করলেন জাপানী মন্ত্রী

বিজেআইটি পরিদর্শন করলেন জাপানী মন্ত্রী

হ-বাংলা নিউজ : ঢাকায় বিজেআইটির প্রধান কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশে সফররত জাপানের অর্থনৈতিক পুনর্গঠন বিষয়ক মন্ত্রী তোশিমিতসু মতেগি। গত ১৪ জানুয়ারি পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন ঢাকাস্থ জাপানী দূতাবাসের রাষ্ট্রদূত হিরোইয়াসু ইজুমি, বিজেআইটির প্রতিষ্ঠাতা জেএম আকবর, ইয়াসুহিরো আকাশীসহ উর্ধ্বতন কর্মকর্তারা। এসময় জেএম আকবর জাপানী মন্ত্রীর সামনে বাংলাদেশি প্রকৌশলীদের কর্মদক্ষতা ও সক্ষমতার বিষয়টি তুলে ধরেন।

ইয়াসুহিরো......

দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী  প্রয়াণে প্রবাসীদের শোক

দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী প্রয়াণে প্রবাসীদের শোক

হাকিকুল ইসলাম খোকন, হ-বাংলা নিউজ : দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীর  প্রয়াণে যুক্তরাষ্ট্র প্রবাসীরা গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। আমেরিকান- বাংলাদেশ এ্যালাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের  প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম, ইন্টারন্যাশনাল ক্যাম্পেইন এগেইনেস্ট জেনোসাইড এন্ড ওয়্য্যরক্রাইম চেয়ারম্যান ড. প্রদীপ রঞ্জন করণ ,  যুক্তরাষ্ট্রস্থ সোহ্রাওয়ার্দী স¥ৃতি পরিষদের সভাপতি হাসানুর রহমান,......

 চার আন্তর্জাতিক গণমাধ্যমের দৃষ্টিতে বাংলাদেশের নির্বাচন

চার আন্তর্জাতিক গণমাধ্যমের দৃষ্টিতে বাংলাদেশের নির্বাচন

হ-বাংলা নিউজ : গত রোববার বাংলাদেশে হয়ে গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। বেসরকারি ফলাফলে দেখা গেছে, ৩০০টি সংসদীয় আসনের মধ্যে ২৮৮টিতে জয় পেয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। বাংলাদেশের জাতীয় নির্বাচন ও এর ফলাফল নিয়ে সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বিশ্লেষণ ও মতামতধর্মী নিবন্ধ প্রকাশিত হয়েছে। এই নিবন্ধগুলোর সারসংক্ষেপ এখানে তুলে ধরা হলো:

.


ওয়াশিংটন পোস্ট

মার্কিন এই সংবাদমাধ্যমের অনলাইন সংস্করণে প্রকাশিত বিশ্লেষণে বলা হয়েছে,......

 দেশে আজ জন্ম নেবে ৮ হাজারের বেশি শিশু

দেশে আজ জন্ম নেবে ৮ হাজারের বেশি শিশু

হ-বাংলা নিউজ : দেশে আজ মঙ্গলবার নতুন বছরের প্রথম দিনে বাংলাদেশে আট হাজার চার শ'র বেশি শিশু জন্ম গ্রহণ করবে। জাতিসংঘ শিশু তহবিল-ইউনিসেফের তথ্য তাই বলছে। জাতিসংঘের বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে ইউনিসেফ বলছে, আজকের দিনে বিশ্বজুড়ে জন্ম গ্রহণ করবে আনুমানিক মোট তিন লাখ ৯৫ হাজার ৭২ নবজাতক, যার ২ দশমিক ১৩ শতাংশ জন্মাবে বাংলাদেশে।

আজ ইউনিসেফের নিউইয়র্ক কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জাতিসংঘের বিশ্ব জনসংখ্যা সম্ভাবনা (২০১৭), ওয়ার্ল্ড ডেটা ল্যাব, জাতিসংঘের......

গণতন্ত্রই নতুন সরকারের চ্যালেঞ্জ

গণতন্ত্রই নতুন সরকারের চ্যালেঞ্জ

আমরা আরও একটি বছর পেছনে ফেলে এলাম। স্বাগত ২০১৯ খ্রিষ্টাব্দ। বর্ষশুরুর এই বিশেষ আয়োজনে পেছন ফিরে ও সামনের দিকে দৃষ্টি ফেলেছেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও সুলেখক আকবর আলি খান। ইতিমধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে; এ মাসেই একটি নবনির্বাচিত সরকার দায়িত্ব নেবে; সামনের দিনগুলোতে সরকার ও জনগণের জন্য কী অপেক্ষা করছে, আমাদের অর্থনীতি ও গণতন্ত্রের ভবিষ্যৎ কেমন হতে পারে ইত্যাদি বিষয়ে তাঁর সঙ্গে কথা বলেছেন  মশিউল আলম


মশিউল আলম:
আমাদের এই কথোপকথন যখন ছাপার অক্ষরে ও ভিডিও মাধ্যমে প্রথম আলোর পাঠক–দর্শকদের কাছে পৌঁছাবে, তখন নতুন বছর ২০১৯ খ্রিস্টাব্দের......

‘অগণতান্ত্রিক নির্বাচনী পরিবেশ’ নিয়ে উদ্বেগ আনফ্রেলসহ ১৬ সংগঠনের

‘অগণতান্ত্রিক নির্বাচনী পরিবেশ’ নিয়ে উদ্বেগ আনফ্রেলসহ ১৬ সংগঠনের

হ-বাংলা নিউজ : বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে এশিয়ান নেটওয়ার্ক ফর ফ্রি ইলেকশনস (আনফ্রেল) সহ ১৬টি মানবাধিকার ও পর্যবেক্ষক সংগঠন। গতকাল যৌথ বিবৃতিতে তারা বলেছে, নিয়ন্ত্রিত নির্বাচনী পরিবেশে ৩০শে ডিসেম্বর বাংলাদেশের ১১তম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গণতান্ত্রিক প্রক্রিয়ার তোয়াক্কা না করে শুরু থেকেই সুশীল সমাজ, বিরোধী দল ও মিডিয়ার ওপর দমনপীড়ন চালিয়ে যাচ্ছে সরকার। এতে বাংলাদেশের ক্ষয়ে আসা গণতান্ত্রিক স্বাস্থ্যের ওপর চাপ সৃষ্টি......

যমুনা টিভি প্রচার করছেন না ক্যাবল অপারেটররা

যমুনা টিভি প্রচার করছেন না ক্যাবল অপারেটররা

হ-বাংলা নিউজ : যমুনা টেলিভিশন দেখা যাচ্ছে না সারা দেশে। আজ বিকালে ঢাকার বাইরে সারা দেশে এর প্রচার বন্ধ করে দেন ক্যাবল অপারেটররা। রাতে ঢাকায়ও প্রচার বন্ধ করে দেয়া হয়। রাতে এ বিষয়ে যোগাযোগ করা হলে টেলিভিশন কেন্দ্রটির একজন ঊর্ধতন কর্মকর্তা জানান, মৌখিক নির্দেশে বিকালে সারা দেশের ক্যাবল অপারেটররা প্রচার বন্ধ করে দেন। রাতে ঢাকায়ও তা বন্ধ করে দেয়া হয়। তিনি বলেন, স্টেশনটি নিয়মিত সম্প্রচারে আছে। অনলাইন ও বিদেশ থেকে অনুষ্ঠান দেখতে পারছেন দর্শকরা।  

...

সর্বাধিক পঠিত