যুক্তরাষ্ট্রের খবর

Displaying 161-180 of 1251 results.
যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে রহস্যময় 'মাদক পাচার সুড়ঙ্গ'

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে রহস্যময় 'মাদক পাচার সুড়ঙ্গ'

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্র- মেক্সিকো সীমান্তের অ্যারিজোনায় একটি পুরনো কেএফসি দোকান থেকে মেক্সিকো পর্যন্ত মাদক পাচারের একটা গোপন সুড়ঙ্গ খুঁজে পেয়েছে স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ।

অ্যারিজোনার সান লুই এলাকার পুরনো ওই রেস্তোঁরা ভবনের মাটির নিচের একটি ঘর থেকে ৬০০ ফুট দীর্ঘ সুড়ঙ্গটি নিয়ে যাওয়া হয়েছে সীমান্তের তলদেশ দিয়ে মেক্সিকোয়।

কর্তৃপক্ষ সুড়ঙ্গটি খুঁজে পেয়েছে গত সপ্তাহে এবং দক্ষিণ অ্যারিজোনার......

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশীদের ঈদ-উল-আযহা উদযাপন ও কুরবানী

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশীদের ঈদ-উল-আযহা উদযাপন ও কুরবানী

রফিকুল ইসলাম আকাশ- হ-বাংলা নিউজ :  ওয়াশিংটন ডিসি থেকে লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক লাব্বাইকা, লা শারিকা লাকা, লাব্বাইক ইন্নাল্ হামদা, ওয়ান্ নিমাতাহ,লাকা ওয়াল মুলক্ লা শারিকা লাকা ।।

গত ২১শে আগষ্ঠ ২০১৮ রোজ মঙ্গলবার ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদ -উল-আযহা , যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উচ্ছ্বাসের মধ্যদিয়ে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে উদযাপিত হয়েছে । 

যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল আযহা উদযাপিত : বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা

যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল আযহা উদযাপিত : বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা

ইউএসএনিউজঅনলাইন.কম : দেশ, প্রবাস সহ বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনার মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রে উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা। যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্য আমেজে স্থানীয় সময় ২১ আগস্ট মঙ্গলবার উদযাপিত হয় মুসলমানদের অন্যতম প্রধান এই ধর্মীয় উৎসব। নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটে বসবাসরত মুসলমানগণ এদিন স্বপরিবারে নিকটস্থ মসজিদ ও খোলা মাঠে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করেন। শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি থাকায় ছেলে-মেয়েদের নিয়ে ঈদ জামায়াতে যেতে পারায় প্রবাসীদের মধ্যে বাড়তি উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। নিউইয়র্ক সিটির পাবলিক স্কুলসমূহে......

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ডের জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ডের জাতীয় শোক দিবস পালন

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতা,বাপসনিউজ:বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ড জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গত ১৫ই আগষ্ট  বিকেল ৫ ঘটিকায় নিউইয়র্কে জ্যাকসন হাইটস্থ খাবার বাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে সংগঠনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমানত উল্লাহর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও শাহানা রহমান।খবর বাপসনিঊজ;শুরুতেই......

যুক্তরাষ্ট্রে প্রথম হিজড়া গভর্নর প্রার্থী

যুক্তরাষ্ট্রে প্রথম হিজড়া গভর্নর প্রার্থী

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রের ভেরমন্ট রাজ্যের ডেমোক্রেট দলীয় প্রাইমারিতে জয়ী হয়েছেন হিজড়া নারী ক্রিস্টিন হলকুইস্ট (৬২)। এতে দেশটির ইতিহাসে প্রথম হিজড়া গভর্নর প্রার্থী হচ্ছেন তিনি। আগামী নভেম্বরে অনুষ্ঠেয় গভর্নর নির্বাচনে রিপাবলিকান দলীয় বর্তমান গভর্নর ফিল স্কটের মুখোমুখি হবেন তিনি। নির্বাচনে জয়ী হলে হলকুইস্টই হবেন দেশটির ইতিহাসে প্রথম নারী গভর্নর। খবর এপির।

প্রাইমারিতে হিজড়া নারী হলকুইস্টের প্রতিদ্বন্দ্বী ছিলেন......

হোয়াইট হাউজের প্রধান আইনজীবীকে ৩০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

হোয়াইট হাউজের প্রধান আইনজীবীকে ৩০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ নিয়ে গঠিত তদন্ত দল হোয়াইট হাউজের প্রধান আইনজীবী ডোনাল্ড ম্যাকঘানকে ৩০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে।

তদন্ত দলের সঙ্গে মেকঘান সহযোগিতা করেছেন বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস। তদন্ত দল জানতো এমন অনেক বিষয় মেকঘান জানিয়েছে বলেও জানিয়েছে পত্রিকাটি।

নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ বিষয়ক তদন্ত ও বিচারের পথে ডোনাল্ড ট্রাম্প কোন বাধা সৃষ্টি করেছিলেন কিনা সেটি জানার জন্যই মেকঘানকে জিজ্ঞাসাবাদ করা হয়।

......

হু আর ইউ? : আমেরিকাকে দুতের্তে

হু আর ইউ? : আমেরিকাকে দুতের্তে

হ-বাংলা নিউজ : সামরিক বাহিনীকে আধুনিকায়নের প্রচেষ্টায় বাধা দেয়া এবং রাশিয়া থেকে সাবমেরিন কেনার বিরোধিতা করার জন্য আমেরিকাকে তীব্র ভর্ৎসনা করেছেন ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে।

মার্কিন সরকারকে উদ্দেশ করে তিনি বলেছেন, আমাদের হুঁশিয়ারি দেয়ার আপনি কে? এভাবেই কী আপনি মিত্রদের সঙ্গে ব্যবহার করেন এবং আপনি কী চিরদিনের জন্য আমাদের সঙ্গে থাকতে চান?

ফিলিপাইনের নিজের শহর দাভাওয়ে শুক্রবার এক অনুষ্ঠানে এসব কথা বলেছেন প্রেসিডেন্ট দুতের্তে। 

......

বাণিজ্য যুদ্ধে হারছেন ট্রাম্প

বাণিজ্য যুদ্ধে হারছেন ট্রাম্প

হ-বাংলা নিউজ :   বাণিজ্যযুদ্ধ নিয়ে উত্তেজনায় যুক্তরাষ্ট্রের বাণিজ্য ঘাটতির আকার বেড়েছে। গেলো দেড় বছরের বাণিজ্য ঘাটতির আকার সবচেয়ে বেশি লক্ষ্য করা গেছে। জুনে মার্কিন বাণিজ্য ঘাটতি ৭ দশমিক ৩ শতাংশ বা ৩২০ কোটি ডলার বেড়ে ৪ হাজার ৬৩০ কোটি ডলারে পৌঁছেছে। বিশ্লেষকদের আশঙ্কাকেও ছাড়িয়েগেছে এই বাণিজ্য ঘাটতির পরিমাণ। মাস ভিত্তিতে বাণিজ্য ঘাটতির আকার ২০১৬ সালের নভেম্বরের পর সবচেয়ে বেশি।

অর্থনীতিবিদরা......

আল-আকসার দরজা বন্ধ করে দিয়েছে ইসরায়েলি বাহিনী

আল-আকসার দরজা বন্ধ করে দিয়েছে ইসরায়েলি বাহিনী

হ-বাংলা নিউজ :  আল-আকসা মসজিদের সকল দরজা বন্ধ করে দিয়েছে ইসরায়েলি বাহিনী। আহমদ মাহমুদ নামের ৩০ বছরের এক ফিলিস্তিনি গতকাল শুক্রবার (১৭ আগস্ট) ওল্ড সিটিতে ইসরায়েলি পুলিশকে ছুরিকাঘাতের চেষ্টা চালানোর পর থেকে এই পদক্ষেপ নিয়েছে ইসরায়েলি বাহিনী। আল-জাজিরাসহ বিভিন্ন আর্ন্তজাতিক সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে।

এদিকে, ইসরায়েলি বাহিনীর এই পদক্ষেপের প্রতিক্রিয়ায় শুক্রবার প্রবেশদ্বারের বাইরে আসরের নামাজ আদায় করেন কয়েকশ' ফিলিস্তিনি।......

মিয়ানমারের ৬ কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

মিয়ানমারের ৬ কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

হ-বাংলা নিউজ :  রোহিঙ্গা মুসলিমদের বিরুদ্ধে জাতিগত নিধন ও মানবাধিকার লঙ্ঘনের অপরাধে মিয়ানমারের ছয়জন শীর্ষ সামরিক ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্রের রাজস্ব বিভাগ।

গ্লোবাল মাগ্নিতস্কি অ্যাক্ট নামের আইনের অধীনে আরোপিত এই নিষেধাজ্ঞার ফলে এসব কর্মকর্তার যুক্তরাষ্ট্রে থাকা স্থাবর-অস্থাবর সব সম্পদ জব্দ করা হবে। এ ছাড়া এ ছয়জনের সঙ্গে মার্কিন নাগরিকদের সব ধরনের......

যুক্তরাষ্ট্রকে 'উপেক্ষা' করেই তুরস্কের পাশে জার্মান

যুক্তরাষ্ট্রকে 'উপেক্ষা' করেই তুরস্কের পাশে জার্মান

হ-বাংলা নিউজ : বিশ্ব অর্থনীতিতে আতঙ্ক সৃষ্টি করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তুরস্কের পণ্যের ওপর নানারকম বাড়তি শুল্ক আরোপের পদক্ষেপ নিয়েছেন। এ নিয়ে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে আছে দেশ দু'টি। আর এমন পরিস্থিতির মাঝেই আঙ্কারার সাথে সম্পর্ক আরও শক্তিশালী করার ঘোষণা দিয়েছে জার্মান।

সম্প্রতি তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগানের সাথে টেলিফোনে আলাপ করেন জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মারকেল। এসময় মারকেল বলেন, তুরস্কের সঙ্গে সহযোগিতামূলক......

মাদকের কারণে ১ বছরে ৭২ হাজার মার্কিনীর মৃত্যু

মাদকের কারণে ১ বছরে ৭২ হাজার মার্কিনীর মৃত্যু

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রে ২০১৭ সালে মাত্রাতিরিক্ত মাদক গ্রহণের ফলে ৭২ হাজার নাগরিকের মৃত্যু হয়েছে। যুক্তরাষ্ট্রের সেন্টারস ফর ডিজিজ কন্ট্রোলের (সিডিসি) প্রাথমিক তথ্যে এ চিত্র উঠে এসেছে।

সিডিসির প্রতিবেদনে দেখা যায়, ২০১৬ সালের তুলনায় ২০১৭ সালে মাদক গ্রহণের ফলে মৃত্যুর হার ১০ শতাংশ বেড়েছে। আর এই সংখ্যা দেশটিতে এইচআইভি, সড়ক দুর্ঘটনা ও বন্দুকের গুলিতে নিহত ব্যক্তির সংখ্যার তুলনায় অনেক বেশি।

বিশ্লেষকেরা বলছেন, মৃতের সংখ্যা বৃদ্ধির বড় দুটি কারণ......

কিমের সৎ ভাইকে হত্যা, রেহাই পাচ্ছেন না অভিযুক্ত দুই নারী

কিমের সৎ ভাইকে হত্যা, রেহাই পাচ্ছেন না অভিযুক্ত দুই নারী

হ-বাংলা নিউজ : উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উনের ভাইকে হত্যার দায়ে অভিযুক্ত দুই নারীর বিচার কাজ চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন মালয়েশিয়ার আদালত।

গত বছরের ১৩ ফেব্রুয়ারি কুয়ালালামপুর বিমানবন্দরে নার্ভ গ্যাস প্রয়োগ করে হত্যা করা হয় কিম জং উনের ভাই কিম জং নামকে। এ ঘটনায় দুই নারীকে গ্রেফতার করা হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, তারা কিম জং নামের মুখে কিছু একটা ঘষছেন। এরপরপরই অসুস্থ হয়ে মৃত্যু হয় নামের। তবে দুই নারী নিজেদের নির্দোষ দাবি করেছেন। তারা......

ট্রাম্পের বিরুদ্ধে নামছে ৩ শতাধিক গণমাধ্যম

ট্রাম্পের বিরুদ্ধে নামছে ৩ শতাধিক গণমাধ্যম

হ-বাংলা নিউজ : গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একাট্টা হয়ে মাঠে নেমেছে তিন শতাধিক গণমাধ্যম। গণমাধ্যমের উপর ট্রাম্পের আক্রমণের বিরুদ্ধে বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের তিন শতাধিক গণমাধ্যম ‘স্বাধীন গণমাধ্যম’ ক্যাম্পেইন শুরু করছে।

‘নোংরা যুদ্ধ’ এর বিরুদ্ধে গত সপ্তাহে দ্য বোস্টন গ্লোব দেশব্যাপী এই ক্যাম্পেইনেই আহ্বান করে। এই প্রচারণায় হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করা হচ্ছে ‘কারও শত্রু নয়’।

ট্রাম্প......

উত্তর কোয়িয়ার প্রতি আমি আস্থাশীল: মুন জায়ে ইন

উত্তর কোয়িয়ার প্রতি আমি আস্থাশীল: মুন জায়ে ইন

হ-বাংলা নিউজ :  দক্ষিণ কোরীয় প্রেসিডেন্ট মুন জায়ে ইন বলেছেন, উত্তর কোরিয়ার শীর্ষ নেতা কিম জং উনের সঙ্গে আসন্ন বৈঠকে প্রতিবেশী দেশটির আন্তরিকতার প্রতি তার দেশের গভীর আস্থা রয়েছে।

জাপানের উপনিবেশ থেকে কোরীয় উপদ্বীপের স্বাধীনতা লাভের ৭৩তম বার্ষিকী উপলক্ষে এক বক্তৃতায় তিনি একথা বলেন।খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

চলতি সপ্তাহের গোড়ার দিকে দু’দেশের মধ্যকার উচ্চ পর্যায়ের বৈঠকের পর দেশ দুটি মুন ও কিমের মধ্যেকার তৃতীয় বৈঠকের......

পানি ব্যবহার নিয়ে ‘ট্রাম্প টাওয়ারের’ বিরুদ্ধে মামলা

পানি ব্যবহার নিয়ে ‘ট্রাম্প টাওয়ারের’ বিরুদ্ধে মামলা

হ-বাংলা নিউজ :  পরিবেশগত আইন ভাঙার অভিযোগে শিকাগোতে অবস্থিত ‘ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল এন্ড টাওয়ার’ এর বিরুদ্ধে মামলা করেছেন যুক্তরাষ্ট্রের ইলিওনিস অঙ্গরাজ্যের অ্যাটর্নি জেনারেল। তিনি অভিযোগ এনেছেন, ট্রাম্প টাওয়ার অনুমতি ছাড়াই শিকাগো নদী থেকে কমপক্ষে দুই কোটি গ্যালন পানি উত্তোলন  করে ও ছেড়ে দেয়। খবর বিবিসি’র।

খবরে বলা হয়, লিস ম্যাডিগান তার মামলায় আরো অভিযোগ এনেছেন যে, ভবনটির এমন উত্তোলন ও ছেড়ে দেওয়ায় তা নদীর মাছের ওপর কিরকম প্রভাব ফেলে সে বিষয়ে কোন অনুসন্ধান করেনি ট্রাম্প......

বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে ইতিবাচক ট্রাম্প প্রশাসন

বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে ইতিবাচক ট্রাম্প প্রশাসন

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রে অবস্থানরত বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে বাংলাদেশে ফেরত পাঠানোর ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখিয়েছে ট্রাম্প প্রশাসন। ওয়াশিংটনভিত্তিক সংবাদমাধ্যম ‘ডেইলি কলার’ এর এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। সোমবার প্রকাশিত ওই প্রতিবেদনে বাংলাদেশের কর্মকর্তাদের বরাত দিয়ে বলা হয়েছে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে পারেন।

রাশেদ চৌধুরী ১৯৯৬ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন।......

বাংলাদেশ সোসাইটির নির্বাচন-২০১৮  মনোনয়নপত্র বিক্রি ১৯-২০ আগষ্ট ॥ চুড়ান্তের পথে প্যানেল গঠন

বাংলাদেশ সোসাইটির নির্বাচন-২০১৮ মনোনয়নপত্র বিক্রি ১৯-২০ আগষ্ট ॥ চুড়ান্তের পথে প্যানেল গঠন

আর মনোনয়নপত্র দাখিল হবে ২৬ আগষ্রোববার। মনোনয়নপত্র জমা নেয়া হবে রোববার ২৬ আগষ্ট ২০১৮ বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত, মনোনয়নপত্র প্রত্যাহার বৃহস্পতিবার ৩০ আগষ্ট ২০১৮ বিকেল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত,মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে মঙ্গলবার ৪ সেপ্টেম্বর ২০১৮ বিকেল ৭টা থেকে রাত ৯টায় চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে। মনোনয়ন সংক্রান্ত সকল কার্যক্রম বাংলাদেশ সোসাইটির কার্যালয় থেকে নির্বাচন কমিশন পরিচালনা করবেন। নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন- এ হাকিম মিয়া, কাওসারুজ্জামান কয়েস, মোহাম্মদ আর সরকার ও খোকন মোশাররফ।এদিকে সোসাইটির নির্বাচন ঘিরে সম্ভাব্য প্রার্থীদের......

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক মহিউদ্দিন পলাশ নিউইয়র্কে সংবর্ধিত

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক মহিউদ্দিন পলাশ নিউইয়র্কে সংবর্ধিত

ইউএসএনিউজঅনলাইন.কম : যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের দৈনিক মানবকন্ঠের স্পোর্টস ইনচার্জ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন পলাশকে নিউইয়র্কে সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় সময় ১৩ আগস্ট সোমবার ব্রঙ্কসের বাংলা গার্ডেন পার্টি হলে বর্ণাঢ্য এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশী-আমেরিকান কালচারাল এসোসিয়েশন। সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহ বদরুজ্জামান রুহেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার,......

এবার ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস

এবার ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস

হ-বাংলা নিউজ :  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথোপকথনের একটি রেকর্ড ফাঁস করেছেন তার সাবেক একজন নারী উপদেষ্টা। গত বছর ওই নারীকে চাকরিচ্যুত করা হয়। মার্কিন টেলিভিশন চ্যানেল এনবিসি সেই রেকর্ড সম্প্রচার করেছে।

ওমারোসা ম্যানিগাল্ট নিউম্যান নামে ওই নারীর চাকরি হারানোর ব্যাপারে ট্রাম্পকে বলতে শোনা যায়, 'এ ব্যাপারে কেউ আমাকে কিছুই বলেনি।'

এ বিষয়ে সোমবার ট্রাম্প এক টুইট বার্তায় জানান, চাকরি হারানোর......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ