যুক্তরাষ্ট্রের খবর

Displaying 1-20 of 1082 results.
মিয়ানমারের ৬ কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

মিয়ানমারের ৬ কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

হ-বাংলা নিউজ :  রোহিঙ্গা মুসলিমদের বিরুদ্ধে জাতিগত নিধন ও মানবাধিকার লঙ্ঘনের অপরাধে মিয়ানমারের ছয়জন শীর্ষ সামরিক ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্রের রাজস্ব বিভাগ।

গ্লোবাল মাগ্নিতস্কি অ্যাক্ট নামের আইনের অধীনে আরোপিত এই নিষেধাজ্ঞার ফলে এসব কর্মকর্তার যুক্তরাষ্ট্রে থাকা স্থাবর-অস্থাবর সব সম্পদ জব্দ করা হবে। এ ছাড়া এ ছয়জনের সঙ্গে মার্কিন নাগরিকদের সব ধরনের......

যুক্তরাষ্ট্রকে 'উপেক্ষা' করেই তুরস্কের পাশে জার্মান

যুক্তরাষ্ট্রকে 'উপেক্ষা' করেই তুরস্কের পাশে জার্মান

হ-বাংলা নিউজ : বিশ্ব অর্থনীতিতে আতঙ্ক সৃষ্টি করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তুরস্কের পণ্যের ওপর নানারকম বাড়তি শুল্ক আরোপের পদক্ষেপ নিয়েছেন। এ নিয়ে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে আছে দেশ দু'টি। আর এমন পরিস্থিতির মাঝেই আঙ্কারার সাথে সম্পর্ক আরও শক্তিশালী করার ঘোষণা দিয়েছে জার্মান।

সম্প্রতি তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগানের সাথে টেলিফোনে আলাপ করেন জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মারকেল। এসময় মারকেল বলেন, তুরস্কের সঙ্গে সহযোগিতামূলক......

মাদকের কারণে ১ বছরে ৭২ হাজার মার্কিনীর মৃত্যু

মাদকের কারণে ১ বছরে ৭২ হাজার মার্কিনীর মৃত্যু

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রে ২০১৭ সালে মাত্রাতিরিক্ত মাদক গ্রহণের ফলে ৭২ হাজার নাগরিকের মৃত্যু হয়েছে। যুক্তরাষ্ট্রের সেন্টারস ফর ডিজিজ কন্ট্রোলের (সিডিসি) প্রাথমিক তথ্যে এ চিত্র উঠে এসেছে।

সিডিসির প্রতিবেদনে দেখা যায়, ২০১৬ সালের তুলনায় ২০১৭ সালে মাদক গ্রহণের ফলে মৃত্যুর হার ১০ শতাংশ বেড়েছে। আর এই সংখ্যা দেশটিতে এইচআইভি, সড়ক দুর্ঘটনা ও বন্দুকের গুলিতে নিহত ব্যক্তির সংখ্যার তুলনায় অনেক বেশি।

বিশ্লেষকেরা বলছেন, মৃতের সংখ্যা বৃদ্ধির বড় দুটি কারণ......

কিমের সৎ ভাইকে হত্যা, রেহাই পাচ্ছেন না অভিযুক্ত দুই নারী

কিমের সৎ ভাইকে হত্যা, রেহাই পাচ্ছেন না অভিযুক্ত দুই নারী

হ-বাংলা নিউজ : উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উনের ভাইকে হত্যার দায়ে অভিযুক্ত দুই নারীর বিচার কাজ চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন মালয়েশিয়ার আদালত।

গত বছরের ১৩ ফেব্রুয়ারি কুয়ালালামপুর বিমানবন্দরে নার্ভ গ্যাস প্রয়োগ করে হত্যা করা হয় কিম জং উনের ভাই কিম জং নামকে। এ ঘটনায় দুই নারীকে গ্রেফতার করা হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, তারা কিম জং নামের মুখে কিছু একটা ঘষছেন। এরপরপরই অসুস্থ হয়ে মৃত্যু হয় নামের। তবে দুই নারী নিজেদের নির্দোষ দাবি করেছেন। তারা......

ট্রাম্পের বিরুদ্ধে নামছে ৩ শতাধিক গণমাধ্যম

ট্রাম্পের বিরুদ্ধে নামছে ৩ শতাধিক গণমাধ্যম

হ-বাংলা নিউজ : গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একাট্টা হয়ে মাঠে নেমেছে তিন শতাধিক গণমাধ্যম। গণমাধ্যমের উপর ট্রাম্পের আক্রমণের বিরুদ্ধে বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের তিন শতাধিক গণমাধ্যম ‘স্বাধীন গণমাধ্যম’ ক্যাম্পেইন শুরু করছে।

‘নোংরা যুদ্ধ’ এর বিরুদ্ধে গত সপ্তাহে দ্য বোস্টন গ্লোব দেশব্যাপী এই ক্যাম্পেইনেই আহ্বান করে। এই প্রচারণায় হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করা হচ্ছে ‘কারও শত্রু নয়’।

ট্রাম্প......

উত্তর কোয়িয়ার প্রতি আমি আস্থাশীল: মুন জায়ে ইন

উত্তর কোয়িয়ার প্রতি আমি আস্থাশীল: মুন জায়ে ইন

হ-বাংলা নিউজ :  দক্ষিণ কোরীয় প্রেসিডেন্ট মুন জায়ে ইন বলেছেন, উত্তর কোরিয়ার শীর্ষ নেতা কিম জং উনের সঙ্গে আসন্ন বৈঠকে প্রতিবেশী দেশটির আন্তরিকতার প্রতি তার দেশের গভীর আস্থা রয়েছে।

জাপানের উপনিবেশ থেকে কোরীয় উপদ্বীপের স্বাধীনতা লাভের ৭৩তম বার্ষিকী উপলক্ষে এক বক্তৃতায় তিনি একথা বলেন।খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

চলতি সপ্তাহের গোড়ার দিকে দু’দেশের মধ্যকার উচ্চ পর্যায়ের বৈঠকের পর দেশ দুটি মুন ও কিমের মধ্যেকার তৃতীয় বৈঠকের......

পানি ব্যবহার নিয়ে ‘ট্রাম্প টাওয়ারের’ বিরুদ্ধে মামলা

পানি ব্যবহার নিয়ে ‘ট্রাম্প টাওয়ারের’ বিরুদ্ধে মামলা

হ-বাংলা নিউজ :  পরিবেশগত আইন ভাঙার অভিযোগে শিকাগোতে অবস্থিত ‘ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল এন্ড টাওয়ার’ এর বিরুদ্ধে মামলা করেছেন যুক্তরাষ্ট্রের ইলিওনিস অঙ্গরাজ্যের অ্যাটর্নি জেনারেল। তিনি অভিযোগ এনেছেন, ট্রাম্প টাওয়ার অনুমতি ছাড়াই শিকাগো নদী থেকে কমপক্ষে দুই কোটি গ্যালন পানি উত্তোলন  করে ও ছেড়ে দেয়। খবর বিবিসি’র।

খবরে বলা হয়, লিস ম্যাডিগান তার মামলায় আরো অভিযোগ এনেছেন যে, ভবনটির এমন উত্তোলন ও ছেড়ে দেওয়ায় তা নদীর মাছের ওপর কিরকম প্রভাব ফেলে সে বিষয়ে কোন অনুসন্ধান করেনি ট্রাম্প......

বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে ইতিবাচক ট্রাম্প প্রশাসন

বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে ইতিবাচক ট্রাম্প প্রশাসন

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রে অবস্থানরত বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে বাংলাদেশে ফেরত পাঠানোর ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখিয়েছে ট্রাম্প প্রশাসন। ওয়াশিংটনভিত্তিক সংবাদমাধ্যম ‘ডেইলি কলার’ এর এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। সোমবার প্রকাশিত ওই প্রতিবেদনে বাংলাদেশের কর্মকর্তাদের বরাত দিয়ে বলা হয়েছে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে পারেন।

রাশেদ চৌধুরী ১৯৯৬ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন।......

বাংলাদেশ সোসাইটির নির্বাচন-২০১৮  মনোনয়নপত্র বিক্রি ১৯-২০ আগষ্ট ॥ চুড়ান্তের পথে প্যানেল গঠন

বাংলাদেশ সোসাইটির নির্বাচন-২০১৮ মনোনয়নপত্র বিক্রি ১৯-২০ আগষ্ট ॥ চুড়ান্তের পথে প্যানেল গঠন

আর মনোনয়নপত্র দাখিল হবে ২৬ আগষ্রোববার। মনোনয়নপত্র জমা নেয়া হবে রোববার ২৬ আগষ্ট ২০১৮ বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত, মনোনয়নপত্র প্রত্যাহার বৃহস্পতিবার ৩০ আগষ্ট ২০১৮ বিকেল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত,মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে মঙ্গলবার ৪ সেপ্টেম্বর ২০১৮ বিকেল ৭টা থেকে রাত ৯টায় চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে। মনোনয়ন সংক্রান্ত সকল কার্যক্রম বাংলাদেশ সোসাইটির কার্যালয় থেকে নির্বাচন কমিশন পরিচালনা করবেন। নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন- এ হাকিম মিয়া, কাওসারুজ্জামান কয়েস, মোহাম্মদ আর সরকার ও খোকন মোশাররফ।এদিকে সোসাইটির নির্বাচন ঘিরে সম্ভাব্য প্রার্থীদের......

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক মহিউদ্দিন পলাশ নিউইয়র্কে সংবর্ধিত

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক মহিউদ্দিন পলাশ নিউইয়র্কে সংবর্ধিত

ইউএসএনিউজঅনলাইন.কম : যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের দৈনিক মানবকন্ঠের স্পোর্টস ইনচার্জ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন পলাশকে নিউইয়র্কে সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় সময় ১৩ আগস্ট সোমবার ব্রঙ্কসের বাংলা গার্ডেন পার্টি হলে বর্ণাঢ্য এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশী-আমেরিকান কালচারাল এসোসিয়েশন। সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহ বদরুজ্জামান রুহেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার,......

এবার ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস

এবার ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস

হ-বাংলা নিউজ :  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথোপকথনের একটি রেকর্ড ফাঁস করেছেন তার সাবেক একজন নারী উপদেষ্টা। গত বছর ওই নারীকে চাকরিচ্যুত করা হয়। মার্কিন টেলিভিশন চ্যানেল এনবিসি সেই রেকর্ড সম্প্রচার করেছে।

ওমারোসা ম্যানিগাল্ট নিউম্যান নামে ওই নারীর চাকরি হারানোর ব্যাপারে ট্রাম্পকে বলতে শোনা যায়, 'এ ব্যাপারে কেউ আমাকে কিছুই বলেনি।'

এ বিষয়ে সোমবার ট্রাম্প এক টুইট বার্তায় জানান, চাকরি হারানোর......

যুক্তরাষ্ট্রের ভারমন্টে গভর্নর প্রার্থী ১৪ বছর বয়সী স্কুলছাত্র

যুক্তরাষ্ট্রের ভারমন্টে গভর্নর প্রার্থী ১৪ বছর বয়সী স্কুলছাত্র

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের আগে ভারমন্ট অঙ্গরাজ্যে আজ প্রাথমিক প্রার্থী নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।ডেমোক্রেটদের ঘাঁটি হিসেবে পরিচিত ভারমন্ট অঙ্গরাজ্যের প্রাথমিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৪ বছর বয়সী ইথান সনর্বন নামের এক স্কুলছাত্র। 

ভারমন্টে গভর্নর প্রার্থী হিসেবে নির্বাচনে আসা নিয়ে সনবর্ন বলেন, নতুন প্রজন্মের নেতৃত্ব আমাদের অঙ্গরাজ্যের জন্য আরো ভালো কাজ করতে পারবে। তাড়াছা ২০১৮......

লন্ডনে পার্লামেন্টের নিরাপত্তা বেষ্টনীর সঙ্গে গাড়ি ধাক্কা, চালক গ্রেফতার

লন্ডনে পার্লামেন্টের নিরাপত্তা বেষ্টনীর সঙ্গে গাড়ি ধাক্কা, চালক গ্রেফতার

হ-বাংলা নিউজ :  যুক্তরাজ্যের লন্ডনে পার্লামেন্ট ভবনের বাইরে নিরাপত্তা বেষ্টনীর সঙ্গে একটি গাড়ি ধাক্কা খাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনায় বেশ কয়েকজন পথচারী আহত হয়েছেন। চালককে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় পুলিশ একথা জানিয়েছে। খবর বিবিসি’র।

খবরে বলা হয়, ঘটনার পরপরই পুরো মধ্য লন্ডন ছেয়ে গেছে সশস্ত্র পুলিশ ও দমকলকর্মীতে। স্থানীয় সময় সকাল ৭:৩০ মিনিটে এই ঘটনা ঘটে। কাওকে পার্লামেন্টের আশপাশে যেতে দেওয়া হচ্ছে না।

স্থানীয় গণমাধ্যম অনুসারে,......

আবারও বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ হ্যাকের আশঙ্কা

আবারও বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ হ্যাকের আশঙ্কা

হ-বাংলা নিউজ : নিউ ইয়র্কের ফেডারেল রিজার্ভ ব্যাংকে রক্ষিত বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির আড়াই বছরের মাথায় আবারও রিজার্ভ চুরির আশঙ্কা করা হচ্ছে। ম্যালওয়্যার ভাইরাসের মাধ্যমে হ্যাক করে চুরির ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কার কথা জানিয়েছে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়। এ মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার সম্প্রতি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে এমন আশঙ্কা প্রকাশ করে চিঠি দিয়েছেন। তবে বাংলাদেশ ব্যাংকের সংশ্লিষ্ট সূত্র......

যুক্তরাষ্ট্রের ইতিহাসে পুরুষ মেরিন সেনাদের প্রথম নারী কমান্ডার

যুক্তরাষ্ট্রের ইতিহাসে পুরুষ মেরিন সেনাদের প্রথম নারী কমান্ডার

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথমবারের মতো মার্কিন মেরিন সেনা প্লাটুনের কমান্ডার হিসেবে নেতৃত্ব দিলেন ২৪ বছর বয়সী নারী মেরিনা হিয়েয়ার্ল। তাঁর অধীনে কাজ করছেন ৩৫ জন পুরুষ মেরিন সেনা।

যুদ্ধক্ষেত্রে যে নারীরা পিছিয়ে নেই, সে বিষয়টিই যেন প্রমাণ হচ্ছে এবার। মার্কিন মেরিন সেনাদের মাঝে বেশ কয়েকজন নারী ছিলেন আগেও। তবে সরাসরি যুদ্ধক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার মতো পদে ছিলেন না। আর এবার সেই সুযোগও পেলেন মেরিনা।

১৩ সপ্তাহের ইনফ্যানট্রি অফিসার কোর্স......

সাবেক সহকারীকে ‘নীচ’ বললেন ট্রাম্প

সাবেক সহকারীকে ‘নীচ’ বললেন ট্রাম্প

হ-বাংলা নিউজ : প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর সাবেক হোয়াইট হাউস সহকারী ওমারোসা মানেগল নিউম্যানকে এক শব্দে বর্ণনা করেছেন—‘নীচ।’

মানেগল নিউম্যান তাঁর প্রকাশিতব্য ‘আনহিঞ্জড’ বইয়ে দাবি করেন, ট্রাম্প তাঁর রিয়েলিটি মো ‘দ্য অ্যাপ্রেনটিস’-এ বর্ণবাদী খিস্তি করেন। বইয়ে ট্রাম্পকে তিনি একজন বর্ণবাদী ও গোঁড়া বলেও অভিহিত করেন।

গতকাল নিউ জার্সিতে ট্রাম্পকে তাঁর নিজের গলফ ক্লাবে সাংবাদিকেরা মানেগল নিউম্যানের বিশ্বাসঘাতকতায় তিনি কেমন বোধ করছেন জিজ্ঞেস......

ইরান ইস্যুতে যুক্তরাজ্যকে হুমকি যুক্তরাষ্ট্রের

ইরান ইস্যুতে যুক্তরাজ্যকে হুমকি যুক্তরাষ্ট্রের

হ-বাংলা নিউজ :  ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহাল ইস্যুতে যুক্তরাজ্যকে যুক্তরাষ্ট্রের পক্ষ নিতে রীতিমতো হুমকি দিয়েছেন এক মার্কিন কূটনীতিক। 

রবিবার যুক্তরাজ্যে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত উনি জনসন বলেন, ইরান ইস্যুতে যুক্তরাষ্ট্রের পক্ষ না নিলে যুক্তরাজ্যকে বাণিজ্যিক ক্ষতির শিকার হতে হবে।

যুক্তরাজ্যের সানডে টেলিগ্রাফে এক নিবন্ধে এ রাষ্ট্রদূত লেখেন, ‘আমেরিকা (ইরানের ওপর) চাপ সৃষ্টি করছে এবং আমরা যুক্তরাজ্যকে......

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়াতে পিপলএনটেক-এর আইটি জব সেমিনার অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়াতে পিপলএনটেক-এর আইটি জব সেমিনার অনুষ্ঠিত

রফিকুল ইসলাম আকাশ , ওয়াশিংটন ডিসি থেকে- হ-বাংলা নিউজ :  গত ১১ই আগস্ট শনিবার ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলোজি (পিপলএনটেক) এর ভার্জিনিয়া ক্যাম্পাসে আইটি জব সেমিনার অনুষ্ঠিত হয়েছে । অড জব ছেড়ে উন্নত জীবন গড়তে , সহযোগিতার অংশ হিসেবে পিপলএনটেক এ বিশেষ উদ্দ্যোগ গ্রহণ করে। ইতিমধ্যেই পেনসিলভানিয়া ও নিউজার্সীর আটলান্টিক সিটিতে জব সেমিনার অনুষ্ঠিত হয় ,

যেখানে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করে এবং আইটি প্রশিক্ষণ গ্রহণে পিপল......

ডোনাল্ড ট্রাম্পের চিঠি গ্রহণ করেছে মস্কো

ডোনাল্ড ট্রাম্পের চিঠি গ্রহণ করেছে মস্কো

হ-বাংলা নিউজ :  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পক্ষ থেকে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কাছে কূটনীতিক চ্যানেলের মাধ্যমে পাঠানো একটি চিঠি মস্কো গ্রহণ করেছে । ক্রেমলিন মুখপাত্র দিমিত্রি পেসকভ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর বার্তা সংস্থা তাসের।

পেসকভ বলেন, হ্যাঁ, এটা সত্য যে কূটনীতিক চ্যানেলের মাধ্যমে চিঠিটি গ্রহণ করা হয়েছে। আমরা আশা করছি, প্রেসিডেন্টের প্রশাসন খুব গিশগিরই এটি গ্রহণ করবে।

মার্কিন......

মার্কিন হুমকি সত্ত্বেও ইরানের সঙ্গে ব্যবসা করবে চীন ও জার্মানি

মার্কিন হুমকি সত্ত্বেও ইরানের সঙ্গে ব্যবসা করবে চীন ও জার্মানি

হ-বাংলা নিউজ : মার্কিন হুমকি সত্ত্বেও ইরানের সঙ্গে ব্যবসা-বাণিজ্য চালিয়ে যাবে চীন ও জার্মানি। গতকাল বুধবার দেশ দুটির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়। এর আগের দিন মঙ্গলবার মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প হুঁশিয়ারি দিয়েছিলেন যারা ইরানের সঙ্গে ব্যবসা করবে তারা যুক্তরাষ্ট্রের সঙ্গে ব্যবসা করতে পারবে না। খবর রয়টার্সের

যুক্তরাষ্ট্রের মিত্ররা যে ক্রমেই সরে যাচ্ছে তা চীন এবং জার্মানির ঘোষণার মধ্যেই প্রমাণ পাওয়া যাচ্ছে। যুক্তরাষ্ট্রের ইউরোপীয় মিত্ররা বরাবরই......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ