লসএঞ্জেলেসের খবর

Displaying 1-20 of 388 results.
বিএনপি নেতা মাহবুব শাহীনের মায়ের জন্য ভার্চুয়্যাল দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএনপি নেতা মাহবুব শাহীনের মায়ের জন্য ভার্চুয়্যাল দোয়া মাহফিল অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ হলিউড : ক্যালিফোর্ণিয়া বিএনপির উদ্যোগে গত ২৮ জুন রবিবার সন্ধ্যায় এক ভার্চুয়্যাল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লস এঞ্জেলেস প্রবাসী কম্যুনিটির পরিচিত মুখ, ক্যালিফোর্ণিয়া বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি ভাইস প্রেসিডেন্ট, বাফলা'র ভাইস প্রেসিডেন্ট, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মাহবুবুর রহমান শাহীনের মাতা মরহুমা সালেহা খাতুনের রূহের মাগফিরাত কামনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ক্যালিফোর্ণিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলটি পরিচালনা করেছেন......

বিএনপি নেতা মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুতে শোক বার্তা

বিএনপি নেতা মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুতে শোক বার্তা

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : লস এঞ্জেলেস প্রবাসী কম্যুনিটির পরিচিত মুখ, ক্যালিফোর্ণিয়া বিএনপি'র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বাফলা'র ভাইস প্রেসিডেন্ট, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মাহবুবুর রহমান শাহীনের মাতা সালেহা খাতুনের (৯৬) ইন্তেকালে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া শাখা যুক্তরাষ্ট্র।

দলের সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু ও সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমান স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, "সালেহা খাতুনের মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। একজন আদর্শ মা হিসেবে তিনি মেধা ও শ্রম দিয়ে তার সকল সন্তানদের সুশিক্ষিত......

নতুন আঙ্গিকে নতুন ঠিকানায় বাফলা

নতুন আঙ্গিকে নতুন ঠিকানায় বাফলা

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে বাফলা কার্যালয়। লস এঞ্জেলেসের ঐতিহাসিক প্রধান সড়ক ভার্মন্ট এভিনিউ এর উপরে সম্পূর্ণ নতুন আঙ্গিকে, নতুন রূপে অত্যন্ত চমৎকারভাবে সাজানো হয়েছে বাফলার নতুন অফিস।

বাফলার নতুন অফিসের লোকেশনটাও বিশেষভাবে উল্লেখযোগ্য, এখন থেকে বিখ্যাত ১০১ ফ্রিওয়ে দিয়ে লিটল বাংলাদেশ এলাকায় ঢোকার সময় লস এঞ্জেলেসের প্রধান সড়ক ভার্মন্ট এভিনিউ এর ওপরে বিশাল বড় বাংলা ও ইংরেজিতে লেখা আকর্ষণীয় নতুন সাইনবোর্ড চোখে পড়বে সবার। 

২৬শে মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাফলার সিগনেচার ইভেন্ট ‘বাফলা বাংলাদেশ......

শহীদ জিয়ার ৩৯তম শাহাদাৎবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

শহীদ জিয়ার ৩৯তম শাহাদাৎবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিএনপি'র প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ক্যালিফোর্ণিয়া বিএনপি'র উদ্যোগে গত ৩০মে শনিবার স্হানীয় সময় সন্ধ্যায় অনলাইন টেলিকনফারেন্সের মাধ্যমে এক ভার্চুয়্যাল আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে বক্তব্য রাখেন বিএনপি'র স্হায়ী কমিটির সদস্য, সাবেক বাণিজ্য মন্ত্রী জনাব আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়ে বক্তব্য রেখেছেন বিএনপি'র স্হায়ী কমিটির অন্যতম সদস্য শ্রমিক নেতা......

শর্ত সাপেক্ষে লস এন্জেলেস কাউন্টি যা খোলার অনুমতি দিয়েছে!

শর্ত সাপেক্ষে লস এন্জেলেস কাউন্টি যা খোলার অনুমতি দিয়েছে!

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: ক্যালিফোর্নিয়া গভর্নর এর দেওয়া নতুন গাইড লাইন অনুসারে লস এন্জেলেস কাউন্টি শর্ত সাপেক্ষে আগামী শুক্রবার থেকে কিছু ব্যবসা প্রতিষ্ঠান এবং আউটডোর স্থান খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সুনির্দিষ্ট কিছু নিয়মনীতি অনুসরন করে হাইকিংয়ের জায়গা গুলি, গলফ কোর্স এবং ব্যবসা প্রতিষ্টানের মোধ্য গাড়ীর ডিলার, ফুলের দোকান, খেলনার দোকান, বই, কাপড়, খেলাধুলার জিনিস পত্রের দোকান এবং মিউজিক এর দোকান সমুহ খুলতে পারবে। কিন্তু খুচরা দোকান গুলিতে কেনাকাটার জন্য ভিতরে কেউ ঢুকতে পারবে না। শুধু “কার্ভ সাইড পিক আপ” করা যাবে। এবং হাইকিংয়ের জায়গা গুলিতেও......

কর্মহীন অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া।

কর্মহীন অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া।

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে: করোনা ভাইরাস (কভিড ১৯) এর প্রাদুর্ভাবে চরম খাদ্য সংকটে রয়েছে বাংলাদেশর অনেক কর্মহীন মানুষ। আর এ সকল মানুষদের দুর্দিনে তাদের পাশে দাড়িয়েছে ক্যালিফোর্নিয়ার ঐতিহ্যবাহী সংগঠন “প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া”। 

রাজধানীর মগবাজারের নয়াটোলা এলাকায় “আলম ফাউন্ডেশন” এর সহযোগীতায় বিপদগ্রস্ত মানুষের মাঝে চাল/ডাল, ইফতার সামগ্রী এবং স্যানিটাইজার সামগ্রী বিতরন করা হয়। 

এসময় অন্যান্যের মোধ্য উপস্থিত ছিলেন......

মাহে রমজানের শুভেচ্ছা

মাহে রমজানের শুভেচ্ছা

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : দেশে ও প্রবাসের সকলকে জানাই পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। রমজানের মহান আদর্শে অনুপ্রাণিত হয়ে সব ধরনের অকল্যাণ পরিহার করে সর্বস্তরে অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিয়ে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানাই। আমরা সকলেই যেন জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি। 

...

লস এন্জেলেস কাউন্টির STAY-AT-HOME অর্ডার বর্ধিত!

লস এন্জেলেস কাউন্টির STAY-AT-HOME অর্ডার বর্ধিত!

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: লস এন্জেলেস কাউন্টির বাসিন্দাদের জন্য ঘরে থাকার আদেশ বর্ধিত করে তা মে মাসের ১৫ তারিখ পর্যন্ত করা হয়েছে। এই আদেশের আওতায় সবাইকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাওয়া একদম নিষিদ্ধ। আর জরুরী প্রয়োজনে বাইরে যেতে হলে আগের বলবৎ করা বিধি নিষেধ গুলি মেনে চলতে হবে। উল্লেখ্য, প্রথম ধাপের স্টে এট হোম অর্ডারটির মেয়াদ ১৯ শে এপ্রিল শেষ হওয়ার কথা। পরিস্থিতির সার্বিক পর্যালোচনা করে এল এ কাউন্টি প্রথম ধাপের মেয়াদ শেষ হওয়ার পুর্বেই এই সিদ্ধান্ত নিল। কতৃপক্ষ বলছে, ঘরে থাকার এই পদ্ধতি ভাল ফল হয়ে আনছে তাই এটা চলমান থাকবে। লস এন্জেলেস......

 খালেদা জিয়ার মুক্তিতে শুকরিয়া ও করোনা প্রতিরোধে ক্যালিফোর্নিয়া বিএনপির ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ দোয়া।

খালেদা জিয়ার মুক্তিতে শুকরিয়া ও করোনা প্রতিরোধে ক্যালিফোর্নিয়া বিএনপির ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ দোয়া।

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধের জন্য আজ ২৯ মার্চ ২০২০; রবিবার, সন্ধ্যায় জাতীয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া শাখার উদ্যোগে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। বিশ্বব্যাপী গণজমায়েত নিষিদ্ধ থাকার প্রেক্ষিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত এ দোয়ায় দেশ-বিদেশে অবস্হানরত বিএনপির কেন্দ্রীয় ও স্হানীয় বিভিন্নস্তরের নেতৃবৃন্দ অনলাইনে সংযুক্ত ছিলেন। ঢাকার সাবেক ডেপুটি মেয়র, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য, বীর মুক্তিযোদ্ধা, জননেতা আবদুস সালাম......

করোনা ভাইরাস! দরকার আমাদের আত্মউপলব্ধি।

করোনা ভাইরাস! দরকার আমাদের আত্মউপলব্ধি।

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  আক্রান্ত দেশ: ১৫৬, আক্রান্ত রোগী: ১৬২৭০০, মৃতের সংখ্যা: ৬০৬৯(৭%), আরোগ্য লাভ:৭৬২১(৯৩%), বর্তমানে আক্রান্ত:৭৪৭৫৭।এই তালিকা রিপোর্ট লেখা পর্যন্ত আপডেটেড। প্রতি মিনিটেই এর পরিবর্ত হচ্ছে। 

১. করোনা ভাইরাস আতংকে কাঁপছে সারাবিশ্ব! ২০১৯ সালে ৩১শে ডিসেম্বর চীনের উহান প্রদেশে এর যে সংক্রমন শুরু হয়েছিল পর্যায়ক্রমে তা ছড়িয়ে পড়েছে দেশ থেকে দেশান্তরে। সংক্রমিত হয়েছে লক্ষাধিক মানুষ। মৃতের সংখ্যা এপর্যন্ত ছয় হাজার এর অধিক।আতংকিত মানুষ! প্রানভয়ে গ্রহন করছে বিভিন্ন রকম সতর্কতা মুলক ব্যবস্থা। পরিস্থিতির......

বিএনপিকে জঙ্গি/সন্ত্রাসী দল মনে করেন না লস এন্জেলেস এর ইমিগ্রেশন আদালত!

বিএনপিকে জঙ্গি/সন্ত্রাসী দল মনে করেন না লস এন্জেলেস এর ইমিগ্রেশন আদালত!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : বাংলাদেশর অন্যতম বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) কে কোন জঙ্গি/সন্ত্রাসী দল মনে করেন না যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস এন্জেলেসের অভিবাসন আদালত। চাঁপাই নবাবগঞ্জের অধিবাসী (বর্তমানে সিটি অব লংবীচ, ক্যালিফোর্নিয়ায় বসবাসরত) জনাব দেওয়ান আব্দুল মালেকের রাজনৈতিক আশ্রয় চেয়ে করা একটি আবেদনের চুরান্ত রায় দিতে গিয়ে লস এন্জেলেসের ইমিগ্রেশন কোর্টের প্রধান বিচারক Ashley Tabaddorএ কথা বলেন। উল্লেখ্য, বিচারক Ashley Tabaddor (President of National Association of Immigration Judges) এর বর্তমান সভাপতি। জনাব আব্দুল মালেক ২০১৪ সালের......

মতামত

মতামত

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : একটা দেশের সাথে আরেকটা দেশের সম্পর্ক গড়ে ওঠে মুলত পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট কিছু বিষয়ের উপর ভিত্তি করে। তার মোধ্য অন্যতম হলো পারষ্পরিক শ্রদ্ধাবোধ, ভৌগলিক অবস্হান, বানিজ্যক লেনদেন এবং রাজনৈতিক/অর্থনৈতিক জোট গঠন ও সহযোগীতা দেওয়া নেওয়া  ইত্যাদি। সে অনুযায়ী ভারত বাংলাদেশ সম্পর্কটাও তেমনই একটা কিছুর মানদন্ডের উপর ভিত্তি করে হওয়ারই কথা ছিল। 

♦️এই দুই দেশের সম্পর্কের কথা উঠলেই আমাদের তরফ থেকে সর্বপ্রথমে একটা যুক্তি সবসময় দেওয়া হয় যে ভারত বাংলাদেশর স্বাধীনতা যুদ্ধের সবছেয়ে বড় মিত্র! ১৯৭১ সালে......

আকর্ষনীয় ইলিশ উৎসবের আমন্ত্রণ!

আকর্ষনীয় ইলিশ উৎসবের আমন্ত্রণ!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  রুপালী ইলিশ! বাংলাদেশের জাতীয় মাছ। মাছের রাজাও বলা হতে থাকে এটিকে। খেতে খুবই সুস্বাদু। বাংগালি ইলিশ খেতে পছন্দ করে না এমন লোক পাওয়া বিরল। আমাদের বিশেষ কিছু অনুষ্টানে ইলিশ মাছ না হলে তো চলেই না। এই বিদেশ বিভুইয়েও এখন পাওয়া যায় আমাদের প্রিয় ইলিশ মাছ। ইলিশ মাছের বিশেষ কদর এবং এর যে বিশেষ আকর্ষন আমাদের মাঝে রয়েছে তা বিশেষায়িত করতেই ইনল্যান্ড এম্পায়ারের জনপ্রিয় দম্পতি  মাহদি সাবিন সেলিম/মাহফুজা রহমান শিল্পী তাদের সহযোগীদের নিয়ে এবার আয়োজন করতে যাচ্ছে “ইলিশ উৎসব”। 

ক্যালিফোর্নিয়ার Inland Empire এ সম্মিলিত একুশে পালন!

ক্যালিফোর্নিয়ার Inland Empire এ সম্মিলিত একুশে পালন!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : দক্ষিন ক্যালিফোর্নিয়ার inland Empire এর বেশ কিছু সংগঠন মিলে সম্মিলিতভাবে এই প্রথম বারের মত পালন করল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। বর্নমালার সভাপতি জনাব মনজুরুল শাহীন এর বাসভবনে একটি অস্হায়ী  শহীদ মিনার নির্মাণ করে পালন করা হয় এই বিশেষ দিনটি। বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ সর্ব স্তরের মানুষ এতে অংশগ্রহন করেন। 

আন্তজাতিক স্বীকৃতি পাওয়া এই দিবসটি বিদেশের মাটিতে পালন করতে পেরে অংশগ্রহনকারী সকলের মাঝে স্বতস্ফুর্ততা পরিলক্ষিত হয়েছে।......

ক্যালিফোর্নিয়া বিএনপির প্রত্যয়ী নেতাকর্মীরা পালন করলেন শহীদ জিয়ার ৮৪ তম জন্ম বার্ষিকী।

ক্যালিফোর্নিয়া বিএনপির প্রত্যয়ী নেতাকর্মীরা পালন করলেন শহীদ জিয়ার ৮৪ তম জন্ম বার্ষিকী।

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : জনাব বদরুল আলম চৌধুরী শিপলুর নেতৃত্বে যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া বি এন পি যে ঐক্যবদ্ধ প্রাণচঞ্চল এবং উজ্জীবিত তার দৃষ্টান্ত আবারো দেখা গেলো গতকাল অনুষ্ঠিত হওয়া বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মদিন পালন অনুষ্ঠানে গিয়ে।  

সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং জিয়াউর রহমানের জীবনের উপর নির্মিত একটি অসাধারন ভিডিও চিত্র দিয়ে সাজানো অনুষ্ঠানটি ছিল তার কর্ম দক্ষতার পরিচয়।

......

আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : আজ ২৪ জানুয়ারি শুক্রবার বিএনপির প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন, তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী। 

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ঘর আলোকিত করে ১৯৭০ সালের ১২ আগস্ট আরাফাত রহমান কোকো জন্মগ্রহণ করেছিলেন। এর কিছুদিন পরই শুরু হয় আমাদের মহান মুক্তিযুদ্ধ। বাবা তৎকালীন মেজর জিয়াউর রহমান পাকিস্তান সেনাবাহিনীর সাথে বিদ্রোহ করে বাংলাদেশের......

শহীদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহীদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী আজ। ১৯৩৬ সালের ১৯ জানুয়ারি তিনি বগুড়ার গাবতলী উপজেলায় নিভৃত পল্লী বাগবাড়ীর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। দূরদর্শীসম্পন্ন জনপ্রিয় রাষ্ট্রনায়ক, অসাধারণ দেশপ্রেমিক, অসম সাহসী ও সহজ-সরল ব্যক্তিত্বের প্রতীক হিসেবে জিয়াউর রহমান ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবেন। ১৯৮১ সালে কতিপয় বিপথগামী সামরিক কর্মকর্তাদের হাতে প্রেসিডেন্ট জিয়াউর রহমান চট্টগ্রাম সার্কিট হাউসে মর্মান্তিকভাবে......

লস এঞ্জেলেসে শহীদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকীর অনুষ্ঠান ২৬ জানুয়ারী রবিবার

লস এঞ্জেলেসে শহীদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকীর অনুষ্ঠান ২৬ জানুয়ারী রবিবার

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, স্বনির্ভর বাংলাদেশের রূপকার, বিএনপির প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ক্যালিফোর্ণিয়া বিএনপির উদ্যোগে, আগামী ২৬ জানুয়ারী ২০২০ রবিবার, যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের বাংলা একাডেমী মিলনায়তনে এক প্রামাণ্য ভিডিও চিত্র প্রদার্শনী, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন ক্যালিফোর্ণিয়া বিএনপির সভাপতি বদরুল চৌধুরী শিপলু ও সাধারন সম্পাদক এম ওয়াহিদ......

আর্টেশিয়ার লিটল ঢাকা রেষ্টুরেন্টে শীতকালিন পিঠা উৎসব!

আর্টেশিয়ার লিটল ঢাকা রেষ্টুরেন্টে শীতকালিন পিঠা উৎসব!

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : শীত আসে। সেই সঙ্গে হাজির হয় পিঠা উৎসব। এ সময় টাটকা চালে তৈরি করা হয় বাহারি পিঠা পুলি। পিঠার সেই মৌ মৌ গন্ধ ছড়িয়ে পড়ে মূলত ঋতুর প্রথম ভাগ থেকে। এ গেল দেশ–প্রাণের কথা। 

শহরে কিংবা প্রবাসেও নরনারীরাও এই আয়োজন থেকে বিচ্ছিন্ন থাকতে চান না। তারা ছেলেমেয়ে বা প্রিয়জনদের সামনে আনেন মুখরোচক সব পিঠা।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার আর্টিশিয় শহরের লিটল ঢাকা রেস্টুরেন্টে পর্বটি সে কারণে আনুষ্ঠানিকতায় রূপ নেয়।গত ৫ই ডিসেম্বর ২০২০......

নতুন বছরে নিজেদের নতুন ভাবে তুলে ধরতে চায় US BANGLA ASSOCIATION!

নতুন বছরে নিজেদের নতুন ভাবে তুলে ধরতে চায় US BANGLA ASSOCIATION!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : সবাইকে নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপনের মাধ্যমে নতুন বছরের কার্যক্রম শুরু, নতুন লক্ষ নির্ধারণ! নতুন চ্যালেন্জ এবং তা বাস্তবায়নের তাগাদা! 

সবকিছু মিলিয়েই গতকাল ইউ এস বাংলা এসোসিয়েশানের বোর্ড অব ডিরেক্টর জনাব পাশা আব্দুল্লাহ’র বাস ভবনে অনুষ্টিত হয়ে গেল ২০২০’র ওয়ার্মআপ মিটিং। 

ইউ এস বাংলা এসোসিয়েশানের সভাপতি জনাব খায়রুজ্জামান মামুনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জনাব ইফতেখার মাহমুদের পরিচালনায় উক্ত......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ