বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালন করেছে বাংলাদেশ ক্রীড়া সংস্থা অব আমেরিকার

August 6, 2020, 5:50 AM, Hits: 234

বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালন করেছে বাংলাদেশ ক্রীড়া সংস্থা অব আমেরিকার

হ-বাংলা নিউজ : বাংলাদেশ ক্রীড়া সংস্থা অব আমেরিকার উদ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠ পুত্র, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের ছোট ভাই, বাংলাদেশ আবহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব্য বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১তম জন্ম বার্ষিকী উপলক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে ডাইভার্সিটি প্লাজা জ্যাকসন হাইটস নিউইয়র্কে স্মরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। 

অনুষ্ঠানের শুরুতেই শোকাবহ পনের আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর নেতৃবৃন্দের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের মুল অংশ শুরু হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করে সংগঠনের আহ্বায়ক, জাতীয় ও আন্তর্জাতিক খেলোয়াড়, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন দেওয়ান। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সদস্য সচিব মুফিজুল ইসলাম ভূঁইয়া রুমি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ক্রীড়াবিদ, বর্তমান এ্যাথেলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল রকিব মন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের সাবেক ক্রীড়াবিদ সংগঠনের প্রধান সমন্বয়কারী আব্দুর রহিম বাদশাহ্। বিশেষ বক্তা সংগঠনের যুগ্ম আহ্বায়ক কাজী তোফায়েল ইসলাম, ওয়াহেদ কাজী এলিন, মো: শাখাওয়াত বিশ্বাস, আব্দুল মালেক, যুগ্ম সদস্য সচিব হুমায়ুর চৌধুরী, কো-অর্ডিনেটর সৈয়দ এনায়েত আলী, বক্সার সেলিম, কবির আলী, প্রচার সম্পাদক আব্দুল হামিদ, নান্টু মিয়া। সদস্য শেখ আতিক, মোহাম্মদ হাসানাত, মোহাম্মদ জাহিদ মিয়া, আনিসুজ্জামান সবুজ, বিদ্যুৎ হোসেন, সোহেল মিয়া, মো: হারুনুর রশীদ,  সাকিল আহমেদ আরো প্রমুখ। সকল বক্তারা শ্রদ্ধেয় শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে তাদের বক্তব্য শেষ করেন। সেই সাথে দেশে এবং প্রবাসে যে সকল নেতা-কর্মীরা করোনা ভাইরাসের কারনে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে। 

শেষে মাননীয় প্রধানমন্ত্রী এবং সজীব ওয়াজেদসহ তাঁর পরিবারবর্গের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ