সিলেটের গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

July 4, 2020, 2:14 AM, Hits: 261

সিলেটের  গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমিনুল ইসলাম, হ-বাংলা নিউজ, সিলেট থেকে  : সিলেটের কানাইঘাট উপজেলার গোয়ালজুর আদর্শ তরুণ সংঘ কর্তৃক প্রথম বারের মতো সাঁতার প্রতিযোগিতা আয়োজন করা হয়। স্থানীয় গাছতলা (জংলা) বাজারের পাশের সুইমিংপুলে শুক্রবার (৩ জুলাই ২০২০) স্বাস্থ্য বিধি মেনে এই প্রতিযোগীতা অনুষ্টিত হয়।

উক্ত সাতার প্রতিযোগিতা দেখতে দূর দূরান্ত থেকে বিপুল সংখ্যক দর্শনার্থীরা ছুটে আসেন। উপছে পড়া দর্শকের উপস্থিতিতে এই সাঁতার প্রতিযোগিতাটি প্রানবন্ত হয়ে উঠে। দুঃসময়ে সুস্থ বিনোদনের এরকম একটি আয়োজনের জন্য উপস্থিত বিশিষ্টজনেরা আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংঘের সেক্রেটারি রাহেল আহমদ বলেন, কোভিড-১৯ কারণে সমস্ত বিশ্বের মানুষ আজ ভীতিকর অবস্থায় আছেন। করোনাভাইরাস এখন বিশ্ব মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। এই মহামারি থেকে জীবন রক্ষা করার জন্য মানুষ হয়েছেন গৃহ বন্ধি। বিছিন্ন হয়েছে সকল যোগাযোগ। এহেন পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য সুস্থ বিনোদন এবং শরীরচর্চার কোন বিকল্প নেই। আমরা আশাকরি, ভবিষ্যতে আরোও বৃহৎ পরিসরে সাঁতার প্রতিযোগীতা আয়োজন করবো।

প্রতিযোগিতা পরিচালনা করেন সংঘের সভাপতি সাইফুল আলম, সেক্রেটারি রাহেল আহমদ, সিনিয়র সদস্য জয়নাল আবেদীন, শিক্ষা সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবি কামরুল ইসলাম, সিনিয়র সদস্য ইরশাদ হাসান, সালমান উদ্দিন, হাসান মারুফ, রায়হান আহমদ প্রমুখ।


প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন :


গ্রুপ -এ

১ম স্থান অধিকার করেন সংঘের জয়েন্ট সেক্রেটারি কাওছার আহমদ।

২য় স্থান অধিকার করেন জাসিম আহমদ।

৩য় স্থান অধিকার করেন আবুল বশর।


গ্রুপ-বি

১ম স্থান অধিকার করেন সাফিয়ান আহমদ।

২য় স্থান অধিকার করেন জামিল আহমদ।

৩য় স্থান অধিকার করেন মাহফুজ আহমদ।


প্রতিযোগিতা শেষে সংঘের সভাপতি সাইফুল আলম সার্বিক প্রতিযোগিতাকে সুষ্টু সুশৃংখলভাবে সফল করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ