প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা

July 3, 2020, 6:53 AM, Hits: 333

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা

সেলিম খালিক, হ-বাংলা নিউজ, নিউজার্সি থেকে : গত ৩০শে জুন ২০২০ ইং বাংলাদেশের বহুল প্রচারিত সংবাদ মাধ্যম দৈনিক প্রথম আলো পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় যুক্তরাস্টের নিউজার্সী অঙ্গরাজ্যে পেটার্সন সিটি কাউন্সিল নির্বাচন নিয়ে - ভোট জালিয়াতির মামলায় নিউজার্সীতে দুই বাংলাদেশী গ্রেপ্তার - শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃস্টিগোচর হয়, যা সম্পর্ন মিথ্যা বানোয়াট,পরিকল্পিত ও উদ্দ্যেশ্য প্রনোদিত ।

কিছু সংখ্যক ব্যক্তিবর্গ রাজনৈতিক উদ্দ্যেশে প্রবাসী বাংলাদেশী কমোনিউটির উজ্বল সামাজিক অবকাঠামোকে ধ্বংস করার পায়তারা চালাচ্ছে। এসব কুচক্রীমহলের ইন্ধনে সংবাদ পত্রের লেখায় সাংবাদিকদের পর্যন্ত হাতের পুতুল বানানোর অপচেস্টা চালানো হচ্ছে, যার অবতারণা ৩০শে জুন প্রকাশিত মিথ্যা ও বানোয়াট খবর ছাপানোর মধ্যে দিয়ে ফুটে উঠেছে ।

এমতাবস্তায় আনীত অভিযোগের পেক্ষাপটে আমি সেলিম খালিক ও আবু রেজওয়ান প্রথম আলো প্রত্রিকায় ৩০শে জুন প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

পাশাপাশি মার্কিন যুক্তরাস্টে অবস্তানকারী সকল প্রবাসী ভাই-বোনদের নিকট আমাদের আকুল আবেদন এই যে নির্বাচনের আগে ও পরের সকল পরিস্থিতি স্তানীয় নিউজ চ্যানেল এ কোর্ট কর্তৃক বারংবার গৃহিত সিদ্বান্ত বিভিন্ন প্রবাসী সংবাদের উপর চোখ রাখার জন্য।

আমি সেলিম খালিক পেটার্সন সিটির একজন ব্যবসায়ী, পাশাপাশি দীর্ঘদিন থেকে অত্র কমিউনিটির কল্যাণে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিস্টানের সাথে জড়িত রয়েছি।উপরন্ত আমার ছোটভাই শাহিন খালিক ২নং ওয়ার্ড নির্বাচিত কাউন্সিলম্যন এবং আবারো নির্বাচনে বিজয়ের দারপ্রান্তে দেখে কিছু সংখ্যক ব্যক্তি মেনে নিতে না পারায় আমাকে ও আমার ভাইকে নাজেহাল করার চেস্টা করা হচ্ছে ।

পরিশেষে আমি সেলিম খালিক ও আবু রেজওয়ান বিরুদ্ধে আনীত গ্রেপ্তার শীর্ষক সংবাদের ভিত্তিহীন গুজব এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ