নিউইয়র্ক ষ্টেট প্রাইমারী নির্বাচন-২০২০: মাহফুজুর রহমান জুডিশিয়াল ডেলিগেট নির্বাচিত

July 1, 2020, 11:42 PM, Hits: 804

নিউইয়র্ক ষ্টেট প্রাইমারী নির্বাচন-২০২০: মাহফুজুর রহমান জুডিশিয়াল ডেলিগেট নির্বাচিত

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : সদ্য অনুষ্ঠিত নিউইয়র্ক ষ্টেট ডেমোক্র্যাটিক প্রাইমারী নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভুত প্রার্থীরা পরাজিত হলেও কিছুটা আশার আলো দেখিয়েছেন বাংলাদেশী বংশোদ্ভুত মোহাম্মদ মাহফুজুর রহমান (ইমরান)। তিনি অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট-২৪ (কুইন্স) থেকে গত ২৩ জুন ডেমোক্রেটিক প্রাইমারীতে জুডিশিয়াল ডেলিগেট পদে প্রতিদ্বন্দিতা করে আন অফিসিয়াল বিজয়ী হয়েছেন। অ্যাবসেন্টি ব্যালট ভোট ছাড়াই তার প্রাপ্ত ভোট ২,৬৮২। তার এই ভোট সব ব্যালেট গণনার পরও বিজয় সুনিশ্চিত বলে সংশ্লিস্টরা জানান।

জানা গেছে, তরুণ রাজনীতিক মাহফুজুর রহমান ১৯৯১ সালে জ্যামাইকা হাসপাতালে জন্ম গ্রহণ করেন। তিনি চার বছর আগে সিটি ইউনিভারসিটির জন ফে কলেজ অফ ক্রিমিনাল জাষ্টিজ থেকে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এরপর তিনি নিউইয়র্ক ষ্টেটএসেম্বলী প্রোগ্রামে যোগদান করেন। বর্তমানে তিনি ষ্টেট অ্যাসম্বেলীম্যান ডেভীড ওয়েপ্রীন-এর অফিসে ডেপুটি চিফ অব ষ্টাফ হিসেবে কর্মরত আছেন। ইমরানের বাবা বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিষ্ট ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ তৈয়েবুর রহমান হারুন এবং মা সাদিয়া রহমান। তার ছোট ভাই মোহাম্মদ নাজমুস সাকিব রহমান তিন বছর যাবত নিউইয়র্ক পুলিশ বিভাগে পুলিশ অফিসার হিসাবে কর্মরত আছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

উল্লেখ্য, মাহফুজুর রহমানের বাবা তৈয়বুর রহমান হারুন নিউইয়র্ক সিটির গত নির্বাচনে সিটি কাউন্সিলম্যান পদে ডেমোক্র্যাট দলীয় প্রাইমারীতে অল্প ভোটের ব্যাবধানে পরাজিত হন। জনাব হারুন মানিকগঞ্জের সন্তান।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ