বলিউডে আবার করোনার থাবা, মারা গেছেন অনিল সুরি

June 7, 2020, 12:54 PM, Hits: 2475

 বলিউডে আবার করোনার থাবা, মারা গেছেন অনিল সুরি

হ-বাংলা নিউজ : বলিউডের বর্ষীয়ান প্রযোজক অনিল সুরি কোভিড–১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। প্রয়াতের পরিবারের অভিযোগ, মুম্বাইয়ের লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে নেওয়া হলে সেখানে ভর্তি নেয়নি, চিকিৎসা দেয়নি। বেড না থাকার অজুহাতে এই দুই হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

অনিল সুরির ভাই রাজীব সুরি শুক্রবার ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে জানান, অনিল সুরি ২ জুন থেকে জ্বরে ভুগছিলেন। পরদিনই অবস্থার অবনতি হয়। শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। রাজীব সুরি বলেন, ‘ভাইকে নিয়ে লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু সেখানকার জরুরি বিভাগ এবং রিসিপশন থেকে কোনো ইতিবাচক সাড়া দেয়নি। ভর্তি নিতে অস্বীকার করেন। বেড না থাকার অজুহাতে দুটি হাসপাতাল থেকেই আমাদের ফিরিয়ে দেওয়া হয়।’ তিনি জানান, শেষ পর্যন্ত মুম্বাইয়ের একটি অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে ভর্তি করেছিলেন অনিল সুরিকে। অবস্থা সংকটজনক হওয়ায় প্রবীণ প্রযোজককে ভেন্টিলেটরে রাখার ব্যবস্থা করতে হয়। এর কয়েক ঘণ্টার মধ্যে ওই দিনই সন্ধ্যা সাতটায় অনিল সুরির জীবনাবসান হয়।

জানা গেছে, সুরি পরিবারের চারজন সদস্যর উপস্থিতিতে অনিলের শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর পরিবারের সবাইকেই পিপি কিট পরতে হয়েছিল।

অনিল সুরির মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে আসে। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্মৃতিচারণা করে দুঃখ প্রকাশ করেন। ‘রাজ তিলক’, ‘কর্মযোগী’র মতো একাধিক হিন্দি ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি।

প্রসঙ্গত, গত সম্প্রতি আর এক প্রবীণ চলচ্চিত্রকার বাসু চট্টোপাধ্যায়কে হারিয়েছে বলিউড। বৃহস্পতিবার সকালেই মারা যান প্রখ্যাত পরিচালক বাসু চট্টোপাধ্যায়। একই দিনে সন্ধ্যায় মৃত্যু হয় অনিলের। বাসু চট্টোপাধ্যায়ের ছবি ‘মনজিল’-এর প্রযোজক ছিলেন অনিল। অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন ও মৌসুমি চট্টোপাধ্যায়। এর আগে গত রোববার মারা গেছেন সংগীত পরিচালক ওয়াজিদ খান। বয়স হয়েছিল ৪২ বছর। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ