টমি বললেন, টম প্রস্তুত

June 4, 2020, 9:45 AM, Hits: 126

 টমি বললেন, টম প্রস্তুত

হ-বাংলা নিউজ : পুরোদমে চলছিল মিশন ইমপসিবল সেভেন ছবির শুটিং। কোথায়? ইতালিতে। তারপর শুরু হলো করোনা–মহামারি। কিছুদিনের ভেতরই ইতালিতে হু হু করে ছড়িয়ে পড়ল কোভিড–১৯–এর বিষবাষ্প। শুরু হলো লকডাউন। ফেব্রুয়ারিতে বন্ধ হলো টম ক্রুজের শুটিং। কিন্তু বন্ধ হয়েও বন্ধ হলো না। এরপর ইতালির শুটিং গুটিয়ে নিয়ে পুরো দল চলে গেল যুক্তরাজ্যে। সেখানে শুরু হলো চিত্রনাট্যের লন্ডন অংশের শুটিং। তারপর করোনা পৌঁছে গেল লন্ডনেও। সেখানেও শুরু হলো লকডাউন। মার্চে বন্ধ হয়ে গেল এই ছবির শুটিং।

এই ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারিনের প্রধান সহকারী পরিচালক টমি গর্মলে বিবিসি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, শুরু হবে মিশন ইমপসিবল সেভেন-এর থেমে থাকা যাত্রা। টমি বলেন, 'চলতি বছরেই সেপ্টেম্বরের শুরুতে নতুন করে শুরু হবে আমাদের ছবির শুটিং। আর আমরা সারা বিশ্ব ঘুরে শুটিং করব। সবার আগে যুক্তরাজ্যের অংশের শুটিং শেষ হবে। ২০২১ সালের মে নাগাদ আমরা শুটিং শেষ করে ফেলতে পারব। সবকিছু সেভাবেই ঠিক করে আগানো হচ্ছে। হ্যাঁ, এটা একটা বড় চ্যালেঞ্জ। কিন্তু আমরা সবাই মিলে ঠিক উতরে দেখাব।'

টমি আরও জানান, টম প্রস্তুত। তিনি চরিত্রের ভেতরই আছেন। নিয়মিত ব্যায়াম করছেন। অ্যাকশন ডিরেক্টরের অধীন মারপিট করছেন। স্ক্রিপ্টের পাতা উল্টে সংলাপ আওড়াচ্ছেন। আর অপেক্ষা করছেন ক্ল্যাপস্টিক বাজিয়ে 'অ্যাকশন'–এর জন্য। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ