জ্বর, সর্দি-শ্বাসকষ্টে তরুণীর মৃত্যু

April 8, 2020, 3:53 PM, Hits: 462

জ্বর, সর্দি-শ্বাসকষ্টে তরুণীর মৃত্যু

হ-বাংলা নিউজ : জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে রংপুরের মিঠাপুকুর উপজেলার এক তরুণীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। আজ বুধবার তাঁর লাশ অ্যাম্বুলেন্সে করে মিঠাপুকুরে গ্রামের বাড়িতে পাঠানো হয়।

মারা যাওয়া ওই তরুণীর বয়স হয়েছিল ২৮ বছর। তিনি মিঠাপুকুরের ভাংনী ইউনিয়নের বাসিন্দা। বুধবার দুপুরে রংপুর জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার রায় বলেন, করোনা পরীক্ষার জন্য ওই তরুণীর নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আবদুল হাকিম জানান, ওই তরুণী গত মঙ্গলবার সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মির্জাপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তাঁর বাড়ি রংপুর হওয়ায় সেখান থেকে একটি অ্যাম্বুলেন্সে করে বুধবার তাঁকে রংপুরের মিঠাপুকুর উপজেলায় গ্রামের বাড়িতে পাঠানো হয়। বিষয়টি জানাজানি হলে পরবর্তী সময়ে তাঁর লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আবার তাঁর লাশ মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ