বাইটপোর কার্যনির্বাহী কমিটির মতবিনিময় ও সংগঠনের সভাপতির জন্মদিন উদযাপন

January 6, 2020, 2:33 PM, Hits: 1161

বাইটপোর কার্যনির্বাহী কমিটির মতবিনিময় ও সংগঠনের সভাপতির জন্মদিন উদযাপন

হ-বাংলা নিউজ : গত ৫ জানুয়ারী ২০২০ শনিবার, বাংলাদেশী এমেরিকান আইটি প্রফেশনালস এসোশিয়েশন(বাইটপো)’র কার্যকরী কমিটির মতবিনিময় ও সংগঠনের সভাপতি সামছুদ্দীন মাহমুদের জন্মদিন উদযাপন করা হয় উডব্রিজ ভার্জিনিয়ায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ই-লার্ণিং বই এর লেখক এবং জ্ঞানবাহনের প্রতিষ্ঠাতা ডঃ বদরুল হুদা খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী ডঃ সীমা খান, বিশিষ্ট সমাজসেবী এজেএম হোসেন, মজনু মিয়া ও মোহাম্মদ মুসা। 

সংগঠনের সাধারন সম্পাদক হাবীবউল্লাহ ভুইয়া কচির পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সাইফুল্লাহ খালেদ, যুগ্ম সম্পাদক আইয়ান রশীদ, সদস্য ইকবাল চৌধুরী, শামীম আহমেদ(স্প্রিংফিল্ড), শামীম আহমেদ(আর্লিংটন) ও তৈয়ুবুর হাসান। 

অত্যন্ত জাকজমক পুর্ণ ভাবে আয়োজিত উক্ত অনুষ্ঠানে হরেক রকম  পিঠা পুলি ও অন্যান্য মুখরোচক  খাদ্য পরিবশেন  করে সবাইকে আপ্যায়িত করেন সকলের প্রিয় স্যাম রিয়া ভাবী। 

ডঃ বদরুল হদা খান সংক্ষিপ্ত বক্তব্যে বাইটপোর সাথে ই-লার্ণিং তথা জ্ঞানবাহনের একটি ঔতিহ্যগত সম্পর্কের ইতিহাস তুলে ধরে বলেন, খুব অল্প সময়ের মধ্যে বাইটপো তাদের কার্যক্রমের মাধ্যমে ওয়াশিংটন ডিসি তথা মার্কিন যুক্তরাষ্ট্রে একটি জনপ্রিয় সংগঠনে পরিণত হয়েছে। এ জন্য তিনি সংগঠনের বর্তমান নেতৃত্ব বিশেষ করে সভাপতির গতিশীল নেতৃত্বের ভূয়শী প্রশংসা করেন। তিনি আগামী দিনে সকল কার্যক্রমে বাইটপোকে সার্বিক সহযোহিতা প্রদানের আশ্বাস দেন। সংগীত শিল্পী ডঃ সীমা খান গান আর আড্ডায় মধ্যরাত পর্যন্ত অতিথিদের মাতিয়ে রাখেন।  

সংগঠনের সভাপতি সামছুদ্দীন মাহমুদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনগুলোতে সকলের সহযোগিতা কামনা করেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ