ঢাবি এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি মোহাম্মদ হোসেন সভাপতি মোস্তফা সা. সম্পাদক

December 5, 2019, 12:31 PM, Hits: 246

ঢাবি এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি মোহাম্মদ হোসেন সভাপতি মোস্তফা সা. সম্পাদক

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএসএ ইনক’র ২০২০-২০২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১ ডিসেম্বর রোববার নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। এতে সংগঠনের সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন খান সভাপতি ও মোহাম্মদ গোলাম মোস্তফা পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। 

এদিন জ্যাকসন হাইটসের টক অব দ্যা টাউন রেষ্টুরেন্টে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এসোসিয়েশনের ১৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার তৈয়বুর রহমান হারুন। কমিশনের সদস্যদ্বয় ছিলেন মো: আইনুল ইসলাম খান ও রীনা সাহা। 

এদিন এসোসিয়েশনের সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি স্বপন বড়–য়া। এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম মোস্তফা। সভায় সংগঠনের সাবেক চার সভাপতিকে নিয়ে একটি প্রেসিডিয়াম গঠন করা হয়। প্রেসিডিয়ামের সদস্যরা হলেন প্রাক্তন সভাপতি স্বপন কুমার বড়ুয়া, আবুল কালাম আজাদ তালুকদার, মো: তাজুল ইসলাম ও মোল্লা মুনিরুজ্জামান। 

পরে এক সাংবাদিক সম্মেলনে নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ হোসেন খান ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলী ইমাম শিকদার, সাঈদা আক্তার লিলি, আবুল কালাম আজাদ তালুকদার, মোহাম্মদ মিজানুর রহমান, আব্দুস সবুর, মনোয়ারুল ইসলাম, গাজী শামসুদ্দীন, আহসান হাবীব, হাসান মাহমুদ, মুহাম্মদ ফজলুর রহমান ও শেখ সিরাজুল ইসলাম। 

ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএসএ ইনক’র ২০২০-২০২১ সালের কার্যকরী কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ হোসেন খান, সিনিয়র সহ সভাপতি- সাঈদা আক্তার লিলি, সহ সভাপতি- এম এস আলম ও মোহাম্মদ শামসুদ্দীন গাজী, সাধারণ সম্পাদক- মোহাম্মদ গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ- মো: হানিফ মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক- রওশন আরা বেগম, দফতর সম্পাদক- সাইফুল ইসলাম , রিচার্স ও পাবলিকেশন্স সম্পাদক- মো: লিয়াকত আলী। কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান, মো: আজহার আলী খান, অনুপ কুমার দাস, মো: আব্দুস সালাম ও মো: ইউসুফ আলী।

  

 
সর্বশেষ সংবাদ
এ বিভাগের অন্যান্য সংবাদ