জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র নতুন কমিটি গঠিত | দেলোয়ার সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক

December 4, 2019, 1:05 PM, Hits: 201

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র নতুন কমিটি গঠিত | দেলোয়ার সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্ক তথা উত্তর আমেরিকার অন্যতম সনামধন্য সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২০-২০২১ সালের জন্য গঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সংগঠনের বিদায়ী সাহিত্য সম্পাদক সায়ীদ মোস্তফা আল আমিন রাসেল।

সিটির জ্যামাইকার ষ্টার কাবাব রেস্টুরেন্ট গত ১ ডিসেম্বর রোববার ডিসেম্বর অপরাহ্নে অনুষ্ঠিত ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সভায় নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। সভায় সংগঠনের কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রেন্ডস সোসাইটির সভাপতি শেখ হায়দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইফজাল চৌধুরী’র স ালনায় সভায় সভাপতি পদে একজন এবং সাধারণ সম্পাদক পদে চারজনের নাম প্রস্তাব উত্থাপিত হয়। পরবর্তীতে সভায় গঠিত সিলেকশন কমিটি সর্ব সম্মতিক্রমে মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার-কে সভাপতি ও সায়ীদ মোস্তফা আল আমিন রাসেল-কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন। সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনি ও উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী চুড়ান্ত ঘোষণা দেন। আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তা শীঘ্রই ঘোষণা করা হবে বলে জানা গেছে। উল্লেখ্য, ফখরুল ইসলাম দেলোয়ার ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ছাড়াও ইতিপূর্বে সংগঠনের একাধিকবার সভাপতির দায়িত্ব পালন করেছেন।

নতুন সভাপতি মোহাম্মদ ফখরুলর ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক সায়ীদ মোস্তফা আল আমিন রাসেল সকলের সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা চেয়ে ধন্যবাদ জানিয়েছেন।

 

 
সর্বশেষ সংবাদ
এ বিভাগের অন্যান্য সংবাদ