আটলান্টিক সিটি কাউন্সিল নির্বাচনে দক্ষিন এশিয়ান আমেরিকান প্রার্থী মো: জিয়া আনজুম জয়ী

November 20, 2019, 11:48 AM, Hits: 132

আটলান্টিক সিটি কাউন্সিল নির্বাচনে  দক্ষিন এশিয়ান আমেরিকান প্রার্থী মো: জিয়া আনজুম জয়ী

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে গত পাঁচ নভেম্বর,মংগলবার অনুষ্ঠিত  সিটি কাউন্সিল নির্বাচনে  পঞ্চম  ওয়ার্ড  থেকে দক্ষিন এশিয়ান আমেরিকান প্রার্থী মো: জিয়া আনজুম জয়ী হয়েছেন। 

এই দক্ষিন  এশিয়ান আমেরিকান ডেমোক্রেটিক পার্টি থেকে বিগত চার জুন অনুষ্ঠিত প্রাথমিক নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে তাঁর প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে চূড়ান্ত নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন। এই নির্বাচনে এশিয়ান আমেরিকানরা বিভিন্ন দলে–উপদলে ভাগ হয়ে তাঁর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। এই নির্বাচনকে কেন্দ্র করে এশিয়ান আমেরিকানদের মধ্যে বিভিন্ন মেরুকরণও পরিলক্ষিত হয়েছিল।

আটলান্টিক সিটির পঞ্চম  ওয়ার্ডে তিনি গত একুশ বছর যাবত বসবাস করে আসছেন এবং এশিয়ান আমেরিকানদের সকল কর্মকান্ডে সার্বিক সহযোগীতার জন্য আনজুম জিয়া কমিউনিটিতে বেশ প্রশংসিত। পেশায় ব্যবসায়ী, ছয়চল্লিশ বছর বয়সী আনজুম জিয়ার নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে ছিল আটলান্টিক সিটির পঞ্চম  ওয়ার্ডকে “নিরাপদ বসবাসের উপযোগী এলাকা” হিসাবে গড়ে তোলা।তিনি তাঁর নির্বাচনী এলাকার অধিবাসীদের যে কোন প্রয়োজনে সার্বক্ষনিক সহযোগীতারও প্রতিশ্রুতি দিয়েছিলেন।তাঁর এসব প্রতিশ্রুতি বাস্তবায়নে তিনি পাঁচ নভেম্বর,মংগলবার এ–৭ কলামে ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করার আহবান জানিয়েছিলেন। ভোটাররা তাঁর আহবানে সাড়া দিয়ে তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।

নির্বাচনে জয়ী হওয়ার পর এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে আনজুম জিয়া বলেন, “মহান আল্লাহর কাছে হাজার শুকরিয়া, তাঁর অশেষ রহমতে আমি নির্বাচনে জয়ী হয়েছি।”  এ  নির্বাচনে তাঁকে বিজয়ী করার জন্য তিনি নগরীর পঞ্চম ওয়ার্ডে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটির ভোটারদের আন্তরিক ধন্যবাদ জানান। এ ছাড়া নির্বাচনী প্রচারে যারা নিরলস পরিশ্রম করেছেন, তাঁদের প্রতিও তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি তাঁর নতুন দায়িত্ব যাতে সৎ,নিষ্ঠা ও যোগ্যতার সাথে পালন করতে পারেন সেজন্য সবার দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ