হলিউডখ্যাত লসএঞ্জেলেসের দুর্গা পূজা সুন্দরভাবে সম্পন্ন করার জন্য প্রবাসী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নেতৃবৃন্দ

October 30, 2019, 11:11 AM, Hits: 1467

হলিউডখ্যাত লসএঞ্জেলেসের দুর্গা পূজা সুন্দরভাবে সম্পন্ন করার জন্য প্রবাসী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নেতৃবৃন্দ

সুবর্ন নন্দী তাপস, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : লসএঞ্জেলেসের লিটল বাংলাদেশের ২০১৯ সালের সার্বজনীন দূর্গা পূজাকে সুন্দর, সাফল্যমন্ডিত ও সার্বজনীনভাবে সম্পন্ন করার জন্য বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির কার্যকরী কমিটির নেতৃবৃন্দ গতকাল সন্ধ্যায় এক সভার আয়োজন করেছিলেন। লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভাপতি অমর হালদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ ও সহ-সভাপতি বিপুল চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন শংকর সরকার, শচীন মজুমদার, অনির্বান সাহা টিটো, বিকাশ সরকার, রাজীব নন্দী, দীপঙ্কর সাহা, শিবনারয়ণ দাস, পল্লব দাস, প্রভাত পাল সহ আরও অনেকে।

গত ৪, ৫ ও ৬ই  অক্টোবর ২০১৯ রোজ শুক্র, শনি ও রবিবার  শ্রী শ্রী দূর্গা পূজা এবং ১৩ অক্টোবর রোজ রবিবার শ্রী শ্রী লক্ষী পূজা ধর্ম-বর্ন নির্বিশেষে সবাই সার্বজনীনভাবে সম্পন্ন করার জন্য যে যেভাবে সহযোগিতা করেছেন তার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সহ-সভাপতি বিপুল চৌধুরী খুব পরিচ্ছন্নভাবে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত সবার সামনে এবছরের পূজার দান ও খরচের হিসাবসহ বিস্তারিত তুলে ধরেন এবং বাজেটসহ অনুষ্ঠানের সফলতা ও ভুলত্রুটি নিয়ে বিশদভাবে আলোচনা করেন। এতে শংকর সরকার ও শচীন মজুমদারের সহযোগিতায় উপস্থিত সকলেই তাদের মতামত ব্যক্ত করেন।

এছাড়াও নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক মাহফুজুর রহমান লসএন্জেলেসে আগমন উপলক্ষে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির নেতৃবন্দ তার সাথে শুভেচ্ছা  বিনিময় করেন এবং এ সময়ে তার সাথে উপস্থিত ছিলেন লস এন্জেলেসের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা  এবং বাংলাদেশী আমেরিকান প্রেস ক্লাব অব ক্যালিফোর্নিয়ার সভাপতি শামসুল ইসলাম।

বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি প্রতি বছর বিভিন্ন ধরনের ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করে আসছেন। সা্ংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শেষে কালী পূজা উপলক্ষে সবাইকে মিষ্টি পরিবেশন করেন। 

সভাপতি অমর হালদার ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ আবারও উপস্থিতসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার শুভ সমাপ্তি ঘোষনা করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ