বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অব নিউজার্সী সাউর্থের উদ্যোগে আটলান্টিক সিটিতে আগামী ১২ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করা হবে।

October 28, 2019, 10:08 AM, Hits: 831

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অব নিউজার্সী সাউর্থের  উদ্যোগে আটলান্টিক সিটিতে আগামী ১২ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করা হবে।

হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : গত ২৩ অক্টোবর বুধবার আটলান্টিক সিটির গরমেট রেষ্টুরেন্টে এক আন্তরিকপূর্ন পরিবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অব নিউজার্সী সাউর্থের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সাউথজার্সীতে বসবাসরত সকল জাতীয়তাবাদী মতাদর্শীদেরকে নিয়ে বিপ্লব ও সংহতি দিবস পালনের লক্ষ্যে অনুষ্ঠিত সভায়  আগামী ১২ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালনের সিদ্বান্ত নেয়া হয়।বিএনপির সহ-আন্তর্জাতিক সভাপতি আনোয়ার হোসেন খোকনের আটলান্টিক সিটি সফরের পর প্রথমবারের মত অনুষ্ঠিত এই সভায় বিবাদমান সকল গ্রূফের নেতৃবৃন্দের উপস্থিতির মাধ্যমে সাউথজার্সীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অব নিউজার্সী সাউর্থের একটি নিরপেক্ষ এবং গ্রহনযোগ্য কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হল।যুক্তরাষ্ট্র বিএনপি অথবা বাংলাদেশ  জাতীয়তাবাদী দল বিএনপির কোন নেতৃবৃন্দ ছাড়া অনুষ্ঠিত বৈঠকটি ছিল খুবই গুরুত্বপূর্ন।

এই বৈঠকের মাধ্যমে বিবাদের অবসান হয়ে একদিকে যেমনি বরফ গলতে শুরু হয়েছে ঠিক তেমনি সকল নেতাকর্মীদেরকে নিয়ে একটি গ্রহনযোগ্য কমিটি গঠনের পথ সুগম হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অব নিউজার্সী সাউর্থের নতুন কমিটি গঠনের লক্ষ্যে গঠিত আহবায়ক কমিটির  আহবায়ক গিয়াসউদ্দিন পাঠানের সভাপতিত্তে এবং সদস্য সচিব মোহাম্মদ দিদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির অন্যতম দুই সদস্য প্রাক্তন সভাপতি সৈয়দ মোঃ কাউছার এবং প্রাক্তন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম বাবুল। নেতৃবৃন্দ খোকনের নির্দেশনা মোতাবেক যথাশ্রীঘ্রই সম্ভব সদস্য সংগ্রহ অভিযান সম্পন্ন করার জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত  বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠান সফলতার সাথে পালনের জন্য সকলের মতামত আহবান করেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এম এ রেজা, রহমান বাবুল,মোঃ ইয়াসিন,আমিনুল ইসলাম, মোঃ আইয়ুব, কাজী লিটন,সোহাগ করিম,কামরুল আমজাদ, নজরুল ইসলাম, আবদুল কাদেরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ