প্রথম গ্রুপ যাবে ২২ নভেম্বর বাংলা ট্যুরে যুক্ত হচ্ছে ওমরা প্যাকেজ

October 18, 2019, 9:10 AM, Hits: 180

প্রথম গ্রুপ যাবে ২২ নভেম্বর বাংলা ট্যুরে যুক্ত হচ্ছে ওমরা প্যাকেজ

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে বাংলাদেশী পরিচালিত একমাত্র গাইডেড ট্যুর প্রতিষ্ঠান বাংলা ট্যুর-এ যুক্ত হচ্ছে ওমরা প্যাকেজ। প্রতিষ্ঠানটির তত্তাবধানে আগামী ২২ নভেম্বর প্রথম গ্রুপটি পবিত্র মক্কা নগরীতে উমরাহ পালন, মদিনায় হযরত মোহাম্মদ (সা:) এর রওজা মোবারক জিয়ারত সহ অন্যান্য শহর ভ্রমণ করবে বলে জানিয়েছেন বাংলা ট্যুর-এর সিইও হাবিব রহমান। 

বাংলা ট্যুর কর্তৃপক্ষ জানায় সৌদি আরব সরকার দেশটির পর্যটনখাত আরো মজবুত করে তুলতে বিশ্বের ৪৯টি দেশের জন্য পর্যটন ভিসা চালু করেছে। এর মধ্যে যুক্তরাষ্ট্র একটি। বাংলা ট্যুর যেহেতু বিশ্বের ৫টি মহাদেশে নিয়মিত গাইডেড ট্যুর অপারেট করছে তার প্রেক্ষিতে এখন থেকে সৌদি আরবেও ট্যুর পরিচালনার সিদ্ধান্ত গ্র্রহন করেছে। একই প্যাকেজে উমরাহও অন্তর্ভুক্ত থাকবে।

সম্প্রতি সৌদি আরবের বিভিন্ন ঐতিহ্যবাহী স্থান পরিদর্শন এবং পর্যটন সম্পর্কীয় বিষয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে আলাপ-আলোচনার জন্য বাংলা ট্যুরের সিইও হাবিব রহমান মক্কা, মদীনা, তায়েফ সহ সৌদি আরবের বিভিন্ন শহর ভ্রমণ করে তাদের সাথে মত বিনিময় করেন। বিভিন্ন প্রতিষ্ঠান বাংলা ট্যুরের সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে।

পবিত্র মক্কায় উমরাহ পালন এবং একই প্যাকেজে সৌদি আরবের বিভিন্ন শহর পরিভ্রমণে আগ্রহীদের ৩৪৭-২৮০-৭২৬৯ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ