আটলান্টিক সিটিতে শিশু-কিশোরদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

October 12, 2019, 1:10 PM, Hits: 216

আটলান্টিক সিটিতে শিশু-কিশোরদের  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে শারদোৎসব উপলক্ষে প্রবাস প্রজনমের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।   

অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল একক ও দলীয় সংগীত,নৃত্য,আবৃওি ও আলেখ্যানুষঠান ‘বালমীকি প্রতিভা’। শারদোৎসব চলাকালীন আটলান্টিক সিটির স্থানীয় একটি ভেনুতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

প্রবাসে বহুজাতিক সংস্কৃতিতে বেড়ে ওঠা প্রজন্মের অংশগ্রহণে  সাংস্কৃতিক অনুষ্ঠানে  খুদে শিল্পীদের পরিবেশনা ছিল মন্ত্রমুগ্ধ হওয়ার মতো। সংগীত শিলপী সানতনা রায় চৌধুরী ও নৃত্যশিলপী  নিবেদিতা ভট্টাচার্যের সার্বিক তত্তাবধানে খুদে অংশগ্রহণকারীরা তাদের নান্দনিক পরিবেশনার মাধ্যমে শারদোৎসবে উপস্থিত   সুধীজনদের বিমোহিত করে রাখে। নৃত্যশিলপী    নিবেদিতা ভট্টাচার্য  বলেন, ''দেশ ছেড়ে প্রবাসে আসলেও দেশের সাংস্কৃতিক ঐতিহ্যকে  অন্তরে লালন করে চলেছি। প্রবাসে বহুজাতিক সংস্কৃতিতে বেড়ে ওঠা প্রজন্মের মনোজগতে দেশের সাংস্কৃতিক ঐতিহ্যকে জাগরুক রাখার লক্ষ্যেই আমাদের  এই ক্ষুদ্র প্রয়াস।'' 

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শারদোৎসবে উপস্থিত সুধীজন ভিন্ন সংস্কৃতিতে বেড়ে ওঠা প্রজন্মের নান্দনিক পরিবেশনার জন্য তাদের  অভিনন্দন জানান । বিপুল সংখ্যক প্রবাসী মনোজ্ঞ এই সাংস্কৃতিক  অনুষ্ঠান উপভোগ করেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ