শারদোৎসবের রঙে রংগীন আটলান্টিক সিটি

October 6, 2019, 12:46 PM, Hits: 219

শারদোৎসবের রঙে রংগীন আটলান্টিক সিটি

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : শারদোৎসবের বার্তা পেয়েই  যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের  আটলান্টিক সিটির  প্রবাসী বাংগালি হিন্দুরা মেতে রয়েছে দুর্গোৎসবের হরেক আয়োজনে।আটলান্টিক কাউন্টির এবসিকন সিটির ৪৪৪, পশ্চিম  ক্যালিফোর্নিয়া এভিনিউতে অবস্থিত “রাধা কৃষ্ণ মন্দির” ও আটলান্টিক সিটির ১০৯, নর্থ   ফ্লোরিডা  এভিনিউতে অবস্থিত হিন্দু ধর্মাবলমবীদের মন্দিরে   গত  ৩ অক্টোবর,বৃহস্পতিবার থেকে শারদীয় দুর্গোৎসব  শুরু  হয়েছে।

গত ৫ অক্টোবর,শনিবার  মন্দির দু’টিতে  মহাসমারোহে   অষ্টমী পূজা উদযাপিত হয়েছে। তিথিমতে পূজার যাবতীয় শাস্ত্রীয় কর্মযজ্ঞ সম্পাদন করা হয়েছে। অষ্টমী পূজার  বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল  আয়োজক সংগঠনের  সদস্য- সদস্যাদের  পরিবেশনায় সংগীতানুষ্ঠান ও  মহাপ্রসাদ বিতরন।         

                                                           

অষ্টমীর  রাতে আবাল বৃদ্ধবনিতার বাহারি সাজ ও নয়নাভিরাম পোশাক-আশাকে দুর্গোৎসব  প্রাংগণ হয়ে উঠেছিল উৎসবের রঙে রংগীন।অনুকূল আবহাওয়ায়  প্রবাসী   হিন্দুদের সব পথ এসে যেন মিশেছিল মন্দির দু’টির উৎসব প্রাংগণে।  তারা এদিন  সারাক্ষণ  মেতে ছিল  অনাবিল আনন্দে। 

আনন্দলোকের মঙ্গলালোকে অন্যরকম অনুভূতি আর ভিন্নতর ভালোবাসায়  উদ্বেলিত হোক   সকল প্রবাসী  হিন্দুর মন-প্রাণ- এই ছিল  সবার অন্তরের কামনা।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ