US Bangla Association আয়োজন করেছিল দেশীয় আমেজের এক স্বতস্ফুর্ত পিকনিক

September 24, 2019, 12:41 PM, Hits: 873

US Bangla Association  আয়োজন করেছিল দেশীয় আমেজের এক স্বতস্ফুর্ত পিকনিক

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : গত রবিবার অনুষ্ঠিত হয়ে গেল Inland Empire এর অন্যতম জনপ্রিয় সামাজিক সংগঠন US Bangla Association এর বার্ষিক বনভোজন। সিটি অব ফন্টানার জাস্টিন টুডুর পার্কের মনোরম পরিবেশে অনুষ্ঠিত এই পিকনিকে বিপুল সংখ্যক আমেরিকান বাংলাদেশী কমিউনিটির অতিথিরা অংশগ্রহণ করেন।

দুপুর গড়ানোর সঙ্গে সঙ্গেই অতিথিরা একে একে তাদের পরিবার পরিজন নিয়ে আসতে শুরু করেন এবং কিছুক্ষণের মধ্যেই অতিথিদের পদচারণায় পার্কটি কোলাহল মুখরিত হয়ে ওঠে। 

বাহারি খাবারের আয়োজন, শাড়ি গহনার দোকান, ছোট-বড় সকলের জন্য দেশীয় আঙ্গিকে খেলাধুলার আয়োজন, লাইভ মিউজিক সবকিছু মিলিয়ে একটি দেশীয় ঐতিহ্যের পিকনিক উপহার দিয়েছেন আয়োজকরা। 

উল্লেখ্য  US Bangla Association এ বছরের শুরুর দিকে বাংলাদেশী আমেরিকান  কিছু মেধাবী ও কমিউনিটির জনপ্রিয় লোকদের নিয়ে গঠিত হওয়া একটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন। 

সংগঠনটি ইতিমধ্যেই তাদের সাংগঠনিক দক্ষতা তাদের কাজের মাধ্যমে উপস্থাপন করে বাংলাদেশী কমিটিতে ব্যাপক সাড়া জাগিয়েছে।

রবিবার অনুষ্ঠিত হওয়া তাদের বার্ষিক পিকনিকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডল্যান্ডস সিটির "সিটি কাউন্সিলম্যান " মি: এ ডি টেহেডা।

মি: টেহেডা পিকনিকে উপস্থিত হয়ে এত সুন্দর গোছানো আয়োজন এবং বিপুল সংখ্যক লোকের উপস্থিতি দেখে বিস্ময় প্রকাশ করেন এবং US Bangla Association নেতৃবৃন্দকে সাধুবাদ জানান। 

পিকনিক এর শেষ পর্যায়ে সীমিত ওভারের একটি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় এবং উপস্থিত দর্শকরা তা প্রাণভরে উপভোগ করেন।

পিকনিকের সর্বশেষ আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র।

অন্যান্য পুরস্কার সাথে একটি স্মার্টফোন পেয়েছেন প্রথম পুরস্কার বিজয়ী। 

পিকনিকে আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন US Bangla Association এর চেয়ারম্যান জনাব জাফর চৌধুরী, সভাপতি জনাব খায়রুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক জনাব ইফতেখার মাহমুদ, বোর্ড অফ ডিরেক্টরস জনাব নিজাম ইসলাম, জনাব পাশা আব্দুল্লাহ ও জনাব ছাবিন রহমান। 

পিকনিকে আগত বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ কমিউনিটির বিশিষ্ট জনেরা এবং অতিথিবৃন্দ US Bangla Association এর নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও তাদের সঙ্গে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ