প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে বস্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের প্রস্তুতি সভা

September 13, 2019, 10:51 AM, Hits: 174

প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে বস্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের প্রস্তুতি সভা

হ-বাংলা নিউজ, বস্টন থেকে :  জাতিংসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আসন্ন নিউইয়র্ক আগমন উপলক্ষে বস্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ এর পরিচালনায় ১১ই সেপ্টেম্বর বুধবার ক্যামব্রিজের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সভা থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে নাগরিক সংবর্ধনাসহ প্রতিটি কর্মসূচীকে সর্বাত্বক সফল করার পরিকল্পনা নেয়া হয়। 

সভায় সিদ্ধান্ত হয় বস্টন নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা ২২ তারিখে মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নিউইয়র্ক বিমান বন্দরে উপস্থিত থাকবে এবং ২৭ সেপ্টেম্বর সাধারণ পরিষদে প্রধানমন্ত্রীর ভাষণের সময় জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে অংশগ্রহণ করবে। ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রীকে দেওয়া ঐতিহাসিক প্রবাসী নাগরিক সংবর্ধনায় বিপুল্ভাবে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করা হবে। 

প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ও বস্টন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, মনজুর আলম, মোহাম্মদ মিয়াজী, আবু আলম, কাজী আবসার প্রমুখ। 

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ