বাংলাদেশী আমেরিকান ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদারকে নির্বাচিত করার জন্য আটলান্টিক কাউন্টির রিপাবলিকান পার্টির নির্বাচনী প্রচারনা সভা অনষ্ঠিত।

September 7, 2019, 10:08 AM, Hits: 828

বাংলাদেশী আমেরিকান ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদারকে নির্বাচিত করার জন্য আটলান্টিক কাউন্টির রিপাবলিকান পার্টির নির্বাচনী প্রচারনা সভা অনষ্ঠিত।

আকবর হোসাইন, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহত্তম গেমলিং সিটি আটলান্টিক সিটি বরাবরই ডেমোক্রেটদের দূর্গ হিসাবে পরিচিত। এইবারই প্রথম ডেমোক্রেটদের দূর্গকে ভাঙ্গার প্রচেষ্টায় আটলান্টিক কাউন্টির রিপাবলিকান পার্টি নতুন উদ্যমে মাঠে নেমেছে।গত ৩ সেপ্টেম্বর,২০১৯, মংগলবার আটলান্টিক সিটির ২০৩, নর্থ সভরেন এভিনিউতে অবস্থিত ‘ফোনিক্স হলে পরিচিতি সভার মাধ্যমে আত্নপ্রকাশ করল বাংলাদেশী–আমেরিকান রিপাবলিকান ক্লাব অব  নিউজার্সীর।প্রথাগত দেশীয় রাজনীতি থেকে বেরিয়ে এসে ফারুক তালুকদার এং শেখ শিমুলের নেতৃত্বাধীন নতুন এই ক্লাবকে গড়ে তুলতে প্রধান ভূমিকা পালন করেছেন আটলান্টিক কাউন্টির রিপাবলিকান দলের ফ্রি হোল্ডার  পদে মনোনয়ন প্রাপ্ত বাংলাদেশী বংশোদ্ভুত সুমন মজুমদার। মিট এন্ড গ্রিট নামে অনুষ্ঠিত সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউজার্সী ষ্টেটের সিনেটর ক্রিস এ ব্রাউন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটলান্টিক কাউন্টির নির্বাহী ডেনিস লেভিনসন,আগামী ৫ নভেম্বর,মঙ্গলবার অনুষ্ঠিতব্য নির্বাচনে রিপাবলিকান দলীয় এসেম্বলীম্যান প্রার্থী ফিল গুয়েনথা,জন রিসলি জুনিয়র, আটলান্টিক কাউন্টির নির্বাহী পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ডেনিস লেভিনসন, ফ্রি হোল্ডার প্রার্থী এমি এল গেটো, ,কাউন্সিলর প্রার্থী শ্যারন জাফিয়া,জেসি কাটজ  সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সীর  নব নির্বাচিত  সভাপতি ফারুক তালুকদার সভায় সভাপতিত্ব করেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক শেখ শিমুল ও সুমন মজুমদার।বাংলাদেশী কমিউনিটির পক্ষে বক্তব্য রাখেন  ক্লাবের প্রাক্তন সভাপতি রেজাউল ইসলাম খালিদ, বাংলাদেশ আমেরিকান প্রেস ক্লাব অব আটলান্টিক সিটির সভাপতি  আকবর হোসাইন,রওশনউদদীন প্রমুখ। উপস্থিত রিপাবলিকান দলীয় সদস্যবৃন্দ বাংলাদেশী আমেরিকান ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদারকে জয়যুক্ত করার জন্য সবাইকে বিশেষভবে অনুরোধ জানান। মেইন স্ট্রীম রাজনীতির নেতৃবৃন্দ সূমন মজমুদারের প্রশংসা করে বলেন সুমন মজুমদার একজন সর্বাধিক জনপ্রিয় এবং পরিশ্রমী প্রার্থী। তাকে নির্বাচিত করার জন্য সকল সাউথএশিয়ানদেরকে এগিয়ে আসতে হবে।

সভায় বাংলাদেশী-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সীর নতুন কমিটির সদস্যদের উপস্থিত সকলের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়।বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি সভায় যোগ দেন।বাংলাদেশী–আমেরিকান রিপাবলিকান ক্লাব অব নিউজার্সীর সভাপতি ফারুক তালুকদার ও সাধারন সম্পাদক শেখ শিমুল প্রবাসী বাংলাদেশিদের উক্ত সভায় যোগদান করে অনুষ্ঠান সফল করায় সবাইকে ধন্যবাদ জানান।নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ