ঐক্যবদ্ধ ক্যালিফোর্নিয়া বিএনপি'র উজ্জীবিত প্রতিষ্ঠা বার্ষিকী পালন

September 3, 2019, 12:08 PM, Hits: 543

ঐক্যবদ্ধ ক্যালিফোর্নিয়া বিএনপি'র উজ্জীবিত প্রতিষ্ঠা বার্ষিকী পালন

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : বাংলাদেশের অন্যতম বৃহত্তর দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে আয়োজন করলো যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া শাখা বিএনপি। লস অ্যাঞ্জেলেস শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত গ্রেফিথ পার্কের ক্রিস্টাল স্প্রিং প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন উদ্বোধন করেন যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি জনাব বদরুল চৌধুরী শিপলু সহ সাবেক সিনিয়র নেতারা।

পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্যালিফোর্নিয়া বিএনপির সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান। প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ বিপুল সংখ্যক লোক সমাগম হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে নেতৃবৃন্দ বর্তমান সরকারের সমালোচনা মুখর ছিলেন এবং একই সাথে তাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করেন। 

অন্যথায় এই ক্যালিফোর্নিয়া থেকেই বৃহত্তর আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জনাব আব্দুল বাছিত, নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন, নজরুল আলম, সৈয়দ নাসের জেবুল, বদরুল আলম মাসুদ, ইসমাইল হোসেন প্রমুখ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ