জনাব আব্দুস ছালাম এর সঙ্গে ক্যালিফোর্নিয়া বিএনপির মতবিনিময় ও কর্মীসভা

August 18, 2019, 1:27 PM, Hits: 1029

জনাব আব্দুস ছালাম এর সঙ্গে ক্যালিফোর্নিয়া বিএনপির মতবিনিময় ও কর্মীসভা

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জনাব আব্দুস ছালাম এর ক্যালিফোর্নিয়া আগমন উপলক্ষে গত শুক্রবার রাতে ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি জনাব বদরুল চৌধুরীর শিপলুর বাসভবনে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় প্রিয় নেতার সাথে সাক্ষাত এবং কথা বলার জন্য ক্যালিফোর্নিয়া বিএনপি ও এর অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী উক্ত সভায় উপস্থিত হয়েছিলেন। 

ক্যালিফোর্নিয়া বিএনপির সাধারণ সম্পাদক জনাব এম ওয়াহিদ রহমানের পরিচালনায় কর্মীসভাটি অত্যন্ত প্রাণবন্ত ও সুন্দর পরিবেশে শেষ হয়। 

উক্ত সভায় প্রধান অতিথি জনাব আব্দুস ছালাম দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা তুলে ধরে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এবং ঐক্যবদ্ধ ক্যালিফোর্নিয়া বিএনপিকে বিদেশের মাটিতে আরো জোরালো ভূমিকা রাখার আহ্বান জানান। 

সভা শুরুর আগে সভায় আগত নেতাকর্মীরা তাদের নেতার সঙ্গে দেশের সার্বিক অবস্থা ও ক্যালিফোর্নিয়া বিএনপি নিয়ে মত বিনিময় করেন। জনাব আব্দুস ছালাম ক্যালিফর্নিয়া বিএনপিকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বর্তমান নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। এরপর বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও কারা মুক্তির জন্য দোয়া করা হয়। সভার শেষ পর্যায়ে জনাব বদরুল চৌধুরী তার বক্তব্যে উপস্থিত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে দল পরিচালনায় সবার সহযোগিতা কামনা করেন। 

সভায় নেতৃবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন জনাব শিপার চৌধুরী, নজরুল আলম, মোরশেদুল ইসলাম, আবুল ইব্রাহিম, আব্দুল বাসিত, বদরুল আলম মাসুদ, সৈয়দ নাসির জেবুল, জাফর চৌধুরী, মিশর নূর প্রমুখ। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ