সন্ত্রাসীদের হামলায় প্রকৌশলী নয়ন কান্তি চৌধুরী গুরুতর আহত

August 9, 2019, 10:23 AM, Hits: 126

সন্ত্রাসীদের হামলায়  প্রকৌশলী নয়ন কান্তি  চৌধুরী গুরুতর আহত

হ-বাংলা নিউজ : সন্ত্রাসীদের হামলায় বিশিষ্ট সংগঠক ও দানবীর প্রকৌশলী নয়নকান্তি চৌধুরী গুরুতর আহত হয়েছেন। 

গতকাল শুক্রবার রাত ১২টার দিকে নগরীর আন্দরকিল্লাস্থ প্যারাগন সিটির বাসায় ফেরার পথে ৫জনের মুখোশপড়া সন্ত্রাসী কিরিচ, ছুরি ও চায়নিজ কুড়াল দিয়ে ইঞ্জিনিয়ার নয়নের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের একজন পিস্তল থাক করে গুলি করার সময় প্রকৌশলী নয়নকান্তি চৌধুরীর আর্তচিৎকারে সড়ক দিয়ে চলাচলরত বেশ কয়েকজন চালক ও যাত্রী এগিয়ে এলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। সন্ত্রাসীদের কিরিচ ও চুরির আঘাতে রক্তাক্ত ইঞ্জিনিয়ার নয়নকে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসা নেন তিনি। 

উল্লেখ্য, প্রকৌশলী নয়নকান্তি চৌধুরী  রাউজান উপজেলার নোয়াজিষপুর গ্রামের বাবুল কান্তি চৌধুরীর পুত্র। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে যুক্ত থেকে গ্রামের মানুষের কল্যাণে কাজ করার ফলে কিছু উগ্রপন্থী মৌলবাদী চক্রের বিভাগভাজন হয়। নানান সময়ে তাকে এলাকায় ধর্মীয় কর্মকান্ডে সম্পৃক্ত না হওয়ার জন্য হুমকি দেয়া হয়েছে বলে জানান ইঞ্জিনিয়ার নয়ন চৌধুরী। তিনি আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ(ইসকন) নন্দনকাননের আজীবন সদস্য, নোয়াজিশপুর শ্রীশ্রী সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি এবং মা মগদেশ্বরী মাতৃসেবা উৎসব পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছেন। 

বিশিষ্ট সংগঠক ও দানবীর প্রকৌশলী নয়নকান্তি চৌধুরীর উপর মৌলবাদীদের হামলার ঘটনায় চট্টগ্রামের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করা হয়েছে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ