সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্মার মাগফিরাত কামনায় এসবি ফাউন্ডেশনের উদ্যোগে নিউইয়র্কে এক দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত

July 29, 2019, 11:30 AM, Hits: 558

সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্মার মাগফিরাত কামনায় এসবি ফাউন্ডেশনের উদ্যোগে নিউইয়র্কে এক দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত

সাহাব উদ্দিন বাচ্চু, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : গত ২৭ শে জুলাই রোজ শনিবার সন্ধ্যা ৮টায় জ্যামাইকাস্থ স্টার কাবাব রেষ্টুরেন্টে এসবি ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্মার মাগফিরাত কামনায় এক দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও স্মরণ সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ডাঃ আবদুল মতিন। সভা পরিচালনা করেন যুব ফাউন্ডেশনের আবদুল মজিদ আকন্দ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস বি ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ ও রাজশাহীর কৃতিসন্তান সাহাব উদ্দিন বাচ্চু। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা নাজিম উদ্দিন সরকার, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, আওয়ামীলীগ নেতা শরফ সরকার, জাতীয় পার্টির উপদেষ্টা এবিএম ওসমান গণি, জহিরুল ইসলাম, জাতীয় পার্টির আহবায়ক আবদুর নূর মোঃ ভ‚ঞা, বক্তব্য রাখেন উত্তরবঙ্গের আবদুল সহিদ, মোঃ জিন্নাহ, এস,সি সাধারণ সম্পাদক মোঃ আবদুর রবিন ও মুক্তিযোদ্ধা ইসমাঈল খান আনসারী প্রমুখ।

নেতার জন্য ২ হাত তুলে উপস্থিত সকলে দোয়া করেন। আগামী দিন সকলে নেতাকে চির স্মরণ করবে। এরশাদ সাহেব আমাদের উত্তর বঙ্গের বীর পুরুষ এবং আমাদের গর্ব। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ জান্নাত বাসীর জন্য দোয়া করা হয়। তাহার উন্নয়নের উপর সংক্ষিপ্ত আলোচনা করা হয়। দোয়া ও আলোচনার পর তবারক বিতরণ করা হয়।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ