বিপুল উৎসাহ উদ্দীপনায় টাঙ্গাইল সোসাইটি’র বনভোজন

July 24, 2019, 11:37 AM, Hits: 756

বিপুল উৎসাহ উদ্দীপনায় টাঙ্গাইল সোসাইটি’র বনভোজন

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশে টাঙ্গাইল সোসাইটি ইউএসএ’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা নিউইয়র্কের কিংসল্যান্ড পয়েন্ট পার্কে গত ৭ জুলাই রোববার এই বনভোজনের আয়োজন করা হয়। অতিথি ছাড়াও ৭ শতাধিক প্রবাসী টাঙ্গাইলবাসীর অংশগ্রহণে অনুষ্ঠান স্থল উৎসবমুখর হয়ে উঠে। পরিণত হয় টাঙ্গাইলবাসীদের মিলন মেলায়।

সকালের নাস্তা, দুপরের খাবার আর বিকেলের নাস্তা সহ দিনব্যাপী আয়োজিত বনভোজনের অনুষ্ঠানমালার মধ্যে ছিলো নানা বয়সী শিশু-কিশোর-কিশোরীদের দৌড়, যেমন খুশী তেমন সাজো,  নারীদের জন্য দৌড়, মার্বেল দৌড়, পিলো, পুরুষদের জন্য ফুটবল আর সবার জন্য ছিলো র‌্যাফল ড্র। এছাড়াও ছিলো সঙ্গীতানুষ্ঠান।

এতে প্রবাসী শিল্পীরা অংশ নেন। টাঙ্গাইল সোসাইটির বনভোজেনে বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী জন ফাহিম, টাঙ্গাইলের বিশিষ্ট সঙ্গীত শিল্পী স্বপ্না কাওসার, তবলা বাদক মন্টু কাওসার, নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাব ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সন্ধ্যায় অনুষ্ঠিত হয় পুরষ্কার বিতরণী। সংগঠনের সভাপতি খন্দকার মাহবুব হোসাইনের পরিচালনায় এই পর্বে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। সহযোগিতায় ছিলেন সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম খান সহ দেওয়ান আমিনুর রহমান, আব্দুস সালাম, আশরাফুল আলম জঙ্গী, শামসুজ্জামান খান, হারুনুর রশীদ বাবলু, রফিকুল ইসলাম, মিজানুর রহমান খান আপেল, শহীদুল ইসলাম, মীর্জা নূর এ আলম প্রমুখ।

এদিকে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে র‌্যাফল ড্র’র প্রথম পুরষ্কার (টিকিট নং ৬৮২২৮৪৭) এর স্বত্তাধিকারীকে তাৎক্ষনিকভাবে বনভোজন স্থনে পাওয়া না গেলেও পরবর্তীতে সংশ্লিস্ট প্রাপক সুহেল তার টিকিট সহ পরদিন সোসাইটির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তার হাতে পুরষ্কার (স্বর্ণের চেন ও কানের দুল) তুলে দেন সভাপতি খন্দকার মাহবুব হোসাইন ও সাবেক সভাপতি মিজানুর রহমান খান আপেল। পুরষ্কারটি স্পন্সর করেন কর্ণফুলী ইনকাম ট্যাক্স সার্ভিসেস-এর স্বত্তাধিকারী মোহাম্মদ হাসেম।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ