আটলান্টিক কাউনটিতে 'সুহৃদ সমাবেশ' অনুষ্ঠিত

July 19, 2019, 9:21 AM, Hits: 267

আটলান্টিক কাউনটিতে 'সুহৃদ সমাবেশ' অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : গত ১৭ জুলাই,বুধবার, আটলান্টিক কাউনটিতে 'সুহৃদ সমাবেশ' অনুষ্ঠিত হয়েছে।আগামী পাঁচ নভেম্বর  অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে আটলান্টিক কাউনটির ফ্রি হোল্ডার ডিসট্রিক-১ থেকে  ফ্রি হোল্ডার পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রথম ও একমাএ বাংলাদেশি আমেরিকান সুমন মজুমদার  তাঁর নির্বাচনী প্রচারনার অংশ হিসাবে  এই 'সুহৃদ সমাবেশ' এর আয়োজন করেন।আটলান্টিক কাউনটির  প্লিজেণ্টভিল শহরের ১১০৮, মেইন স্ট্রীট এ ঐদিন বিকেল পাঁচটা থেকে আটটা পর্যন্ত  এই  সুহৃদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এই 'সুহৃদ সমাবেশ' এর বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল শুভেচ্ছা ও মতবিনিময়,বারবিকিউ, সুহৃদ আড্ডা, সংগীত  অনুষ্ঠান, রেফল ড্র। আটলান্টিক কাউনটির বিভিন্ন সংগঠনের কর্তা ব্যক্তিরা ছাড়াও কমিউনিটির সর্বস্তরের  লোকজন এই 'সুহৃদ সমাবেশ'এ যোগ দেওয়ায় এক পর্যায়ে তা সম্প্রীতি সমাবেশের রূপ নেয়।

এই সুহৃদ সমাবেশ এ অংশগ্রহনকারীদের  মধ্যে উল্লেখযোগ্যরা হলেন আটলানটিক কাউন্টির নির্বাহী ডেনিস ডেভিলসন, রিপাবলিকান দলীয় এসেম্বলীম্যান প্রার্থী  ফিল গুয়েনথার,জন রিসলি,ফ্রি হোল্ডার প্রার্থী  এমি গেটটো, রিচ ডেইস,আটলান্টিক সিটি রিপাবলিকান দলের সভাপতি ফারনান্দো ফার্নান্ডেজ, আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড  থেকে সিটি কাউন্সিলের  প্রাথমিক নির্বাচনে  জয়ী   আনজুম জিয়া,সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ সভাপতি শামসুল ইসলাম শাহজাহান,বিএনপি নেতা সৈয়দ মোঃ কাউসার , বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি শহীদ খান,সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান কাঞ্চন  বল, বেংগল ক্লাব এর সভাপতি আজিজুল ইসলাম ফেরদৌস,রিপাবলিকান দলের নেএী রওশনউদদীন, লেখক সাংবাদিক সুব্রত চৌধুরী,সাংবাদিক মো: শাহীন প্রমুখ।"সুহৃদ সমাবেশ''এ অংশগ্রহনকারী নেতৃবৃন্দ আগামী পাঁচ নভেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে সুমন মজুমদার এর সাফল্য কামনা করেন। সুহৃদ সমাবেশ এ প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মের অংশগ্রহন ছিল বেশ লক্ষ্যণীয়। 'সুহৃদ সমাবেশ'  এ সংগীত পরিবেশন করেন জয়ন্ত  সিংহ। ফ্রি হোল্ডার প্রার্থী  সুমন মজুমদার 'সুহৃদ সমাবেশ'  যোগ দেওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।রেফেল ড্রর মাধ্যমে  'সুহৃদ সমাবেশ' এর সমাপ্তি ঘটে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ