নোয়াখালী জেলার সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর সন্মাননা ক্রেষ্ট,সার্টিফিকেট প্রদান সম্পন্ন

July 10, 2019, 12:13 PM, Hits: 174

নোয়াখালী জেলার সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর সন্মাননা ক্রেষ্ট,সার্টিফিকেট প্রদান সম্পন্ন

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালী জেলা শিক্ষা অফিসের আয়োজনে "সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে,১০ জুলাই ২০১৯, রোজ বুধবার,নোয়াখালী জিলা স্কুল অডিটোরিয়ামে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,  তন্ময় দাস,জেলা প্রশাসক,নোয়াখালী।

সভাপতিত্ব করেন,গিয়াস উদ্দিন পাটোয়ারী,জেলা শিক্ষা অফিসার,নোয়াখালী।

বিশেষ অতিথি ছিলেন,  আবু জাফর মোঃ হারুন,অধ্যক্ষ ভুলুয়া ডিগ্রি কলেজ,এডিসি সিরাজুম মুনিরা,নোয়াখালী,নুরুদ্দিন জাহাঙ্গীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক,নোয়াখালী জিলা স্কুল।প্রমুখ। 

এছাড়া জেলা শিক্ষা অফিসের কর্মকরতা ও জেলার অন্যান্য অফিসের কর্মকতা,প্রিন্ট,ইলেক্ট্রনিক, অনলাইন মিডিয়ার সাংবাদিক,নয়টি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,অভিভাবক বৃন্দ,নয়টি উপজেলার স্কুল,মাদ্রাসা,কলেজ থেকে জেলায় প্রথম স্থান অধিকারী শিক্ষার্থী, এবং জিলা স্কুলের ব্যাপক সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গত ২৪ মার্চ ২০১৯  নোয়াখালীর জিলা স্কুলের অডিটোরিয়াম  ও বিভিন্ন কক্ষে নয়টি উপজেলার প্রথম স্থান অর্জনকারীদের নিয়ে বিভাগীয় পর্যায়ের অংশ গ্রহনের লক্ষ্যে বিজ্ঞান,শিক্ষা,সাহিত্য,  কোরান তেলাওয়াত,হামদ নাত,সঙ্গীত,নৃত্য,আবৃত্তি,অভিনয় রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছিল। 

সেখান  থেকে প্রথম স্থান অর্জন কারী শিক্ষার্থীরা গত ৩০ মার্চ ২০১৯ চট্টগ্রাম বিভাগে জেলা সমুহের বিজয়ীদের সাথে অংশ নেয়।পর্ববর্তীতে ঢাকায় জাতীয় পর্যায়ে সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেছিল।

নোয়াখালী জেলার বিজয়ীদের ক্রেষ্ট, সার্টিফিকেট,বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি প্রদান করা হয়। 

সেই সাথে শ্রেষ্ঠ বিদ্যালয়,মাদ্রাসা,কলেজ ও প্রতিষ্ঠান প্রধান,প্রধান শিক্ষক,অধ্যক্ষ্যদের সন্মাননা ক্রেষ্ট,স্মারক,সার্টিফিকেট প্রদান করা হয়।

স্কাউট,রোভার স্কাউট,বি এন সি সি,গার্লস গাইডে সেরাদের জন্য ও ছিলো সার্টিফিকেট সন্মাননা। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ