4th of july পালনকালে লংবীচ কাইট ফেস্টিবভাল ২০১৯ এর লিফলেট বিতরণ

July 6, 2019, 1:12 PM, Hits: 339

4th of july পালনকালে লংবীচ কাইট ফেস্টিবভাল ২০১৯ এর লিফলেট বিতরণ

খায়রুজ্জামন মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকেঃ  লংবীচ ফেস্টিভাল ২০১৯ এর উদ্যোগে ব্যাপক পরিসরে আমেরিকা স্বাধীনতা দিবস (4th of july) উদযাপন করা হয়েছে। প্রশান্ত মহাসাগরের তীরে নয়নাভিরাম পরিবেশের তাবু গেড়ে সকাল থেকে লংবীচ ফেস্টিবল নেতৃবৃন্দ তাদের পরিবার পরিজন নিয়ে এসে হাজির হন। সারাদিন ব্যাপী মজাদার খাবার গান বাজনা সহ ব্যাপক বিনোদন এর ব্যবস্থা করা হয়।  

উল্লেখ্য প্রতি বছরই এই জায়গাটিতে Fire Works উপভোগ করার জন্য বিভিন্ন বর্ণ, গোত্রের আমেরিকান নাগরিকরা উপস্থিত হয়ে থাকেন।  লংবীচ ফেস্টিভাল  এ আয়োজক প্যাসিফিক কাইট ক্লাবের নেতৃবৃন্দ এবং লংবীচ ফেস্টিভাল ২০১৯ এর নেতৃবৃন্দ একত্রিত হয়ে সবার মাঝে কাইট ফেস্টিভাল এর লিফলেট বিতরণ করেন। 

এই লিফলেট বিতরণে লং বীচ কাইট ফেস্টিভ্যালে শিশু-কিশোর স্বেচ্ছাসেবকরা ও অংশগ্রহণ করেন। এ লিফলেট বিতরণকালে সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যায়। 

উল্লেখ্য আগামী ২৪ শে আগস্ট রোজ শনিবার লংবীচ কাইট ফেস্টিভাল ২০১৯ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লংবীচ সিটি মেয়র মি: রবার্ট গার্সিয়া। 

অনুষ্ঠানটি এবার আরো ব্যাপক আকারে, মাল্টিকালচারাল ভিত্তিতে অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশি আমেরিকান কমিটির সকল নেতৃবৃন্দ সহ সবার সহযোগিতা কামনা করা হয়েছে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ