ক্যালিফোর্ণিয়া বিএনপি'র পুর্ণাঙ্গ নতুন কমিটি

June 26, 2019, 10:03 AM, Hits: 306

ক্যালিফোর্ণিয়া বিএনপি'র পুর্ণাঙ্গ নতুন কমিটি

হ-বাংলা নিউজ, হলিউড থেকে : বদরুল চৌধুরী শিপলু'কে সভাপতি এবং ওয়াহিদ রহমান'কে সাধারন সম্পাদক ঘোষণা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া শাখার ১০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি কেন্দ্র থেকে অনুমোদিত হয়েছে। বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর সম্বলিত পুর্ণাঙ্গ কমিটি ঢাকা থেকে পাঠানো হয়েছে। 

গত ২৩ জুন রবিবার সন্ধ্যায় লস এঞ্জেলেসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে একথা জানান ক্যালিফোর্ণিয়া বিএনপির নব-নির্বাচিত কমিটির সভাপতি জনাব বদরুল আলম চৌধুরী শিপলু। এসময়ে তার সাথে নতুন কমিটির নেতৃবৃন্দ ও দলের সিনিয়র নেতৃবৃন্দগণ উপস্হিত ছিলেন। নতুন সভাপতি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান ও দলের মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন, এছাড়াও কেন্দ্রীয় নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, আবদুস সালাম ও আনোয়ার হোসেন খোকনের প্রতি জানান বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। 

তিনি আরও বলেন, এই মুহুর্তে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও জনগণের ভোটে নির্বাচিত সরকারের দাবীই আমাদের তথা লক্ষ লক্ষ প্রবাসীর একমাত্র চাওয়া। সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন দলের সভাপতি। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ