আটলান্টিক সিটিতে 'বাংলাদেশ মেলা' ১৬ জুলাই,মঙ্গলবার মেলার মূল আকর্ষণ ব্যান্ড দল “মাইলস”

June 21, 2019, 2:17 PM, Hits: 288

আটলান্টিক সিটিতে 'বাংলাদেশ মেলা' ১৬ জুলাই,মঙ্গলবার মেলার মূল আকর্ষণ ব্যান্ড দল “মাইলস”

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটি, যা ‘ক্যাসিনো শহর’ হিসাবে সমধিক পরিচিত।এই আটলান্টিক সিটি  ও তৎসংলগ্ন শহরগুলোতে ব্যাপক সংখ্যক বাংলাদেশির বসবাস।এই প্রবাসী বাংলাদেশিদের সাংবাৎসরিক আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’, যার জন্য প্রবাসী বাংলাদেশিরা চাতক পাখির মতো প্রতীক্ষা করতে থাকে। আটলান্টিক সিটিতে   'বাংলাদেশ মেলা' অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৬ জুলাই,২০১৯, মঙ্গলবার ।ঐদিন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ  জার্সির  উদ্যোগে আটলান্টিক সিটির সেন্ডসক্যাসেল স্টেডিয়াম এর উন্মুক্ত প্রাঙ্গণে দুপুর দুইটা  থেকে শুরু হয়ে প্রায় মধ্যরাত পর্যন্ত চলবে ‘বাংলাদেশ মেলা’র কার্যক্রম। 

উল্লেখ্য, এবারের “বাংলাদেশ মেলা’’য় সংগীত পরিবেশন করবে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল “মাইলস”। এছাড়া আরো যারা সংগীত পরিবেশন করবেন তাঁরা হলেন,রানো নেওয়াজ,তানভীর শাহীন,তুহিন আজাদ,শমপা জামান ও নাহিদ।

প্রবাসী বাংলাদেশিদের প্রাণের মেলা ‘বাংলাদেশ মেলা’ সফল ও সার্থক করে তোলার জন্য বিএএসজের  সভাপতি জহিরুল ইসলাম বাবুল বাংলাদেশ কমিউনিটির সকলের সহযোগীতা কামনা করেছেন।

'বাংলাদেশ মেলা'র আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে, আয়োজকরা পার করছেন ব্যস্ত সময়। সবাই এখন প্রতীক্ষার প্রহর গুনছেন সেই মাহেন্দ্রক্ষণের জন্য।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ