নিউইয়র্কে ঈদ ফেস্টিভ্যাল এন্ড কালচারাল ইভেন্ট ১৬ জুন

June 16, 2019, 2:02 PM, Hits: 741

নিউইয়র্কে ঈদ ফেস্টিভ্যাল এন্ড কালচারাল ইভেন্ট ১৬ জুন

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  নিউইয়র্কে নবগঠিত ইভেন্ট টাইম মিউজিক-এর আয়োজনে প্রথমবারের মতো ঈদ ফেস্টিভ্যাল এন্ড কালচারাল ইভেন্ট-এর আয়োজন করা হয়েছে। আগামী ১৬ জুন রোববার সন্ধ্যা ৭টায় উডসাইডের কুইন্স প্যালেসে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। মাল্টি কালচারাল এই ইভেন্টে বাংলাদেশের কোকিল কন্ঠী গায়িকা বেবী নাজনীন ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী সামিনা নবী সহ প্রবাসের জনপ্রিয় শিল্পীরা অংশ নেবেন। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে। কোন বাণিজ্যিক চিন্তা-ভাবনা থেকে নয়, বরং প্রবাসীদের নির্মল বিনোদন দানের জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

সিটির জ্যাকসন হাইটসে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে সংগঠনের নেতৃবৃন্দ এসব তথ্য জানান। এসময় অনুষ্ঠানের কনভেনর সেলিম ইব্রাহীম, চীফ এডভাইজর ইশতিয়াক রুমি, প্রোগ্রাম প্রডিউসর নাসির খান, এডভাইজার মশিউর রহমান, রাজি আহমেদ ও সাইফুল আযম, কো কনভেনর ঝর্ণা ফাত্তাহ, মেম্বার সেক্রেটারী আব্দুল খালিক, এসিস্টেন্ট মেম্বার সেক্রেটারী সাদিয়া আফরিন রাখেন। অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন টিভি’র নিউজ প্রেজেন্টার শামসুন নাহার নিম্মি ও অনুষ্ঠানের কো-কনভেনর ঝর্ণা ফাত্তাহ। 

এছাড়াও সঙ্গীত শিল্পী বেবী নাজনীর সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে প্রবাসে এমন উদ্যোগ নেয়ার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি বলেন, আমরা প্রবাসীদের আনন্দ দিয়ে নিজেরাও যেমন আনন্দ পাই, তেমনী নতুনদের উৎসাহিত করতে চাই। 

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ