আটলান্টিক সিটিতে “খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ” এর সভা অনুষ্ঠিত

May 26, 2019, 1:36 PM, Hits: 387

আটলান্টিক সিটিতে “খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ” এর সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন কারাবন্দী  বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করার লক্ষ্যে নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে  “খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ” এর এক সভা  সম্প্রতি  ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

“খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ” এর  আহবায়ক মো: আইয়ুব এর সভাপতিত্বে  ও সদস্য সচিব কাজী লিটনের সঞ্চালণায় অনুষ্ঠিত সভায়  “খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।  পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম আহবায়করা হলেন তাহেরুজামান চৌধুরী ঝিনু,মোঃ সিরাজউদদীন ও মোঃ ইকবাল হোসেন এবং  যুগ্ম সদস্য সচিবরা হলেন মমিনুল হক মামুন ও সাখাওয়াত হোসেন।

উক্ত সভায় বাংলাদেশের প্রাক্তন সংসদ সদস্য ব্যারিস্টার আমিনুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।এছাড়া কারাবন্দী দেশনেত্রী বেগম  খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহরিয়ার আহমদ।

সভায়  আগামী ৩০মে, বৃহস্পতিবার  শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী সকলকে স্বপরিবারে যোগদানের জন্য নেতৃবৃন্দ আহবান জানান।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ