আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য ফারুক হোসেনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

May 26, 2019, 12:38 PM, Hits: 195

আটলান্টিক সিটি  স্কুল বোর্ড সদস্য ফারুক হোসেনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে গত পঁচিশ  মে, শনিবার আটলান্টিক সিটি  স্কুল বোর্ড সদস্য ফারুক হোসেন এর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।আটলান্টিক সিটির মসজিদ আল হেরায়  এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার এর পূর্বে   মুসলিম উম্মাহর সুখ- শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন মসজিদের ইমাম বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ  ডঃ রুহুল আমিন।                                                                                                         

আটলান্টিক  কাউনটিতে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সহ কমিউনিটির  বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ  এই ইফতার মাহফিলে যোগ দেন।ইফতার মাহফিলে যোগদানকারী কমিউনিটির বিশিষ্ট  ব্যক্তিবর্গরা হলেন আটলান্টিক সিটির চতুর্থ  ওয়ার্ড  থেকে কাউন্সিলর পদপ্রার্থী সাঈদ মুঃ দোহা,পঞ্চম ওয়ার্ড  থেকে কাউন্সিলর পদপ্রার্থী আনজুম জিয়া,ষষ্ঠ ওয়ার্ড  থেকে কাউন্সিলর পদপ্রার্থী  সোহেল আহমদ, আলহেরা মসজিদের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ওবায়ুদুল্লাহ চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ,বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাব অব আটলান্টিক সিটির সাবেক সভাপতি কাজী লিটন,কমিউনিটি  ব্যক্তিত্ব সেলিম সুলতান , আব্দুর রহমান, শেখ আমিন,তাহেরুজামান জিনু  ,মোঃ  আমিন,আটলান্টিক সিটির পুলিশ   কর্মকর্তা সুমন মজুমদার,  আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক সুব্রত চৌধুরী প্রমুখ।  

ইফতার মাহফিলের আয়োজক ফারুক হোসেন  এই প্রতিবেদককে বলেন,সবার সংগে  ভ্রাতৃত্ববোধ ও সোহাদ্যপূর্ণ  সম্পর্ক সমুন্নত রাখতেই ঊনার এই আয়োজন।তিনি আরও বলেন,একসঙ্গে অনেককে ইফতার করাতে  পারাটা  যেমন আনন্দের, তেমনি অনেকের সংগে ইফতার করাটাও অনেক বেশি সওয়াবের। এই ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মহিলার উপস্থিতি ছিল বেশ লক্ষ্যণীয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ