যুক্তরাষ্ট্র বিএনপিতে ঐক্যের আহ্বান কেন্দ্রীয় বিএনপি নেত্রী বেবী নাজনীনের

May 18, 2019, 1:20 PM, Hits: 324

যুক্তরাষ্ট্র বিএনপিতে ঐক্যের আহ্বান কেন্দ্রীয় বিএনপি নেত্রী বেবী নাজনীনের

 হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সবার আগে দরকার দলীয় ঐক্য। আজকে সময় এসেছে ঐক্যবদ্ধ হয়ে ইস্পাত কঠিন আন্দোলন গড়ে দেশনেত্রীকে জেল থেকে বের আনার- নিউইয়র্কে জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা জাসাসের আয়োজনে ইফতার ও খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক কোকিলকণ্ঠী বেবী নাজনীন।

গত ১২ মে রবিবার জ্যাকসন হাইটসের তিতাস রেস্টুরেন্ট পার্টি হলে জাসাস আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবু তাহের। সাধারন সম্পাদক কাইছার আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি শরাফত হোসেন বাবু, নিউইয়র্ক সিটি বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা।

এর আগে অনুষ্ঠানের শুরুতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির নেতা আলহাজ্ব মাহফুজুল মাওলা নান্নু, মো. আনোয়ার হোসেন, বাকির আজাদ, সৈয়দা মাহমুদা শিরিন, নিউইয়র্ক স্টেট বিএনপির সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদ, গিয়াস উদ্দিন, আহসান উল্ল­াহ বাচ্চু, যুবদলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন, যুক্তরাষ্ট্র যুবদলের নেতা অয়েস আহমেদ, বিএনপি নেতা মোশারফ হোসেন সবুজ, রুহুল আমিন নাসির, যুক্তরাষ্ট্র জাসাসের নেতা বদরুল হোসেন চৌধুরী জাকির, আশরাফ হোসেন, শেখ হায়দার আলী, আনোয়ার হোসেন, হারুন অর রশীদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি, সিদ্দিক হোসেন রুবেল।

বক্তারা বাংলাদেশী জাতীয়তাবাদি চেতনায় উজ্জীবিত সকলকে এক পতাকাতলে জড়ো হয়ে এই প্রবাস থেকে দুর্বার আন্দোলন শুরুর ওপর গুরুত্বারোপ করেন। রমজানের মধ্যে যুদ বেগম জিয়াকে মুক্তি দেয়া না হয় তাহলে ঈদের পর ব্যাপক কর্মসূচি নিয়ে মাঠে নামার কথাও বলেন বক্তারা।

সমাপনী বক্তব্যে আলহাজ্ব আবু তাহের বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্রকে মুক্ত করতে এখন সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তারাই চিহ্নিত হবে।’ ইফতার মাহফিলে জাসাস, যুবদল, ছাত্রদল এবং বিএনপির বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতা-কর্মী অংশ নেন। এ সময় বিশেষ মোনাজাতে বেগম জিয়ার দ্রুত আরোগ্য কামনা করা হয়। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ