এডমন্টনে বর্ষবরণ ফুটবল টুর্নামেন্ট ১৪২৬ অনুষ্ঠিত

May 2, 2019, 1:01 PM, Hits: 924

এডমন্টনে বর্ষবরণ ফুটবল টুর্নামেন্ট ১৪২৬ অনুষ্ঠিত

রাজীব এস. হাসান, হ-বাংলা নিউজ, এডমন্টন থেকে :  কানাডার এডমন্টন রয়েল আলেক্স কমিউনিটি হলে বর্ষবরণ ফুটবল টুর্নামেন্ট ১৪২৬ অনুষ্ঠিত হয়েছে। এডমন্টন টাইগার্স ঈগল দলকে ৪/৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছ।

বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি অব এডমন্টন সভাপতি ম. লস্কর টুর্নামেন্টের চুড়ান্ত খেলা উদ্ভোদন করেন। এম,জে,এম,এফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব তথা সাবেক মাহিনুর জাহিদ স্মৃতি ফাউন্ডেশন (MJMF)এর সভাপতি আহসান উল্লাহ সভাপতিত্ব করেন। এডমন্টন প্রবাসী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কানাডা ইউনিট নির্বাহী ও ডাইভার্স এডমন্টন সম্পাদক দেলোয়ার জাহিদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সন্মাননা ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়। ট্রফি ও পুরস্কার বিতরণ করেন দেলোয়ার জাহিদ। ম্যান অব দি ম্যাচ তানভীরকে পুরস্কার প্রদান করেন ম. লস্কর. | সংক্ষিপ্ত আলোচনা করেন  আনামুর রহমান সহ-সভাপতি এম,জে,এম,এফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব ও ক্রীড়াবিদ সান।

এডমন্টনে যখন  বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে. উদযাপিত হয়েছে আলবার্টা সহ কানাডার প্রায় প্রতিটি প্রদেশে। তখণ বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপনের ইতিহাস সৃষ্টিকারী বাংলাদেশ কানাডা হেরিটেজ সোসাইটি কিশোর ও যুবক-যুবতিদের খেলাধুলার উপর জোর দিতে বর্ষ শুরুতেই সকলের সহযোগিতা চান।

প্রধান অতিথি দেলোয়ার জাহিদ বলেন বিগত ৭-৮ বছর খেলাধুলায় এম,জে,এম,এফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব এডমন্টনে উল্লেখযোগ্য অবদান রেখেছে এর ধারাবাহিকতা বজায় রাখতে প্রয়োজন সমন্বিত উদ্যোগ ও  দীর্ঘ মেয়াদী পরিকল্পনা। তিনি খেলোয়ারদের নিষ্ঠা ও উৎসাহ উদ্দিপনার জন্য ধন্যবাদ জানান।

উত্তেজনাপূর্ণ এ ফুটবল টুর্নামেন্টে খেলোয়ার হিসেবে অংশ নেন : তানভীর, রকি, ক্রিস, গাজী, শাফি, রনি, আকিব, সান, সালা, শরীফ, পিকে, রাসেল, রবিন, আহাদ, আলী, অতিরিক্ত খেলোয়ার : শাহরুক, আনাফ, কবীর এবং ব্যবস্থাপনায় সাইফুর ও পিংকী।(এস. হাসান)

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ