হলিউড-এ US BANGLA ASSOCIATION এর অভিষেক অনুষ্টান

April 30, 2019, 1:05 PM, Hits: 519

 হলিউড-এ US BANGLA ASSOCIATION এর অভিষেক অনুষ্টান

হ-বাংলা নিউজ, হলিউড থেকেঃ গত ২৭শে এপ্রিল ক্যালিফোর্নিয়ার শনিবার রেডল্যান্ডস সিটির পিস একাডেমি মিলনায়তনে হয়ে গেল প্রবাসী বাংলাদেশীদের নতুন সংগঠন US BANGLA ASSOCIATION এর অভিষেক অনুষ্টান। 

বৃহত্তর লস এন্জেলেসে বাংলাদেশী কমিউনিটির অত্যন্ত জনপ্রিয়, মেধাবী এবং দক্ষ কিছু সংগঠকদের সমন্বয়ে গঠন করা হয়েছে এর সর্বোচ্চ ফোরাম “ BOARD OF DIRECTOR”. এতে রাখা হয়েছে নবীন প্রবীনদের সমন্বয়। 

জনাব জাফর চৌধুরী(চ্যায়ারম্যান), খায়রুজ্জামান মামুন(সভাপতি), ইফতেখার মাহমুদ(সম্পাদক)। এর বোর্ড অব ডিরেক্টরস মেম্বার হলেন জনাব নিজাম ইসলাম, জনাব ইন্জিয়ার ছাবিন রহমান, জনাব পাশা আব্দুল্লাহ। 

অভিষেক অনুষ্টানে বৃহত্তর লস এন্জেলেসের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে রেডল্যান্ডস সিটির কাউন্সিল মেম্বার Eddie Tejeda উপস্থিত ছিলেন। 

ব্যাপক লোক সমাগমের ফলে অভিষেক অনুষ্ঠানটি উৎসবে পরিনত হয়। 

সন্ধা ৭টায় পবিত্র কেরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানটিতে দুই দেশের জাতীয় সংগীত বাজানো হয়। 

জনপ্রিয় উপস্থাপক জুটি আশরাফ আহমেদ মিলন ও রশনি আলমের উপস্থাপনায় অত্যন্ত সুন্দর ও গোছালো ভাবে শেষ হয় সবকিছু। 

৬জন বোর্ড অব ডিরেক্টরস এর শপথ গ্রহন শেষে অতিথিরা জোড় কর তালির মাধ্যমে তাদের অভিনন্দন জানান। শপথ গ্রহন অনুষ্ঠানটি পরিচালনা করেন কমিউনিটির সর্বজন শ্রদ্বেয় জনাব ডা: মোয়াজ্জেম হোসেন। 

শপথ গ্রহন শেষে স্বাগত বক্তব্য রাখেন জনাব জাফর চৌধুরী(চ্যায়ারম্যান), খায়রুজ্জামন মামুন(সভাপতি), ইফতেখার মাহমুদ(সম্পাদক) ও পাশা আব্দুল্লাহ(মেম্বারবোর্ড অব ডিরেক্টর)। 

শপথ গ্রহন অনুষ্ঠানের পর পরই রাতের খাবার পরিবেশন করা হয় এবং এর পরে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশিত হয়। লস এন্জেলেসের জনপ্রিয় শিল্পীরা এতে সংগীত পরিবেশন করেন।

তারা হলেন, উপমা সাহা, উর্মি আতহার, সোনিয়া খুকু,টিপু, শহীদ আহমেদ মিটু, শহীদ আলম, সাইফ আলম হিমু ও সাইদ মোবারক। 

নৃত্য পরিবেশন করেন এ প্রজন্মের প্রতিবাভান নৃত্য শিল্পী আলরোজা রেসি, আনিশা আলম, ফারহানা অনি। স্বরচিত কবিতা আবৃত্তি করেন নিজাম ইসলাম এবং বশির আতহার। 

পুরো অনুষ্ঠানটি অতিথিরা মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন এবং বাড়ী ফেরার আগে ইউ এস বাংলার নেতৃবৃন্দের প্রতি তাদের আস্থার কথা জানিয়ে সংগঠনটির সফলতা কামনা করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ