এটর্ণী এম ফিডলারের সহযোগিতায় ‘লিয়ন ইভেন্ট ম্যানেজম্যান্ট’র বৈশাখ বরণ

April 20, 2019, 2:00 PM, Hits: 693

এটর্ণী এম ফিডলারের সহযোগিতায়  ‘লিয়ন ইভেন্ট ম্যানেজম্যান্ট’র বৈশাখ বরণ

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : বাংলা নতুন বছর ১৪২৬ বরণ উপলক্ষ্যে ল’ অফিস অব ডুয়েন এম ফিডলার এলএলসি’র সহযোগিতায় বর্ণাঢ্য আয়োজনে জ্যামাইকায় অনুষ্ঠিত হলো পহেলা বৈশাখের অনুষ্ঠান। উৎসবের আমেজে জ্যামাইকার তাজমহল রেস্টুরেন্ট এন্ড পার্টি হলে গত শুক্রবার সন্ধ্যায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ল’ অফিস অব ডুয়েন এম ফিডলার-এর প্রেজেন্টেশনে এবং লিয়ন ইভেন্ট ম্যানেজম্যান্ট ইন্ক-এর পক্ষে এই আয়োজনের সার্বিক ব্যবস্থাপনা আর উপস্থাপনায় ছিলেন মাহবুবুর রহমান অনিক।

অনুষ্ঠানের শুরুতে নতুন প্রজনের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে। এছাড়াও জনপ্রিয় শিল্পী সেলিমা আশরাফ সহ নিউইয়র্কের শিল্পীদের সঙ্গীত পরিবেশনার পাশাপাশি ছিল ভর্তাসহ পান্তা-ইলিশ ভোজের ব্যবস্থা।   

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ডুয়েন এম ফিডলার মেডিক্যাল ম্যালপ্রাক্টিস অর্থাৎ ভুল চিকিৎসায় গার্ডিয়ানশিপসহ বিভিন্ন আইনী বিষয়ে সহযোগিতার কথা তুলে ধরেন এবং প্রয়োজনে বাংলাদেশী কমিউনিটির পাশে থেকে সাহায্য করার অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে অমন্ত্রিত অতিীতদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, সাবেক সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি মহিউদ্দিন দেওয়ান, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবুল কাশেম, বাংলাদেশ পূজা এসোসিয়েশনের দিপীকা বাসু, বগুড়া সমিতির আফজাল হোসেন, এনওয়াইপিডি’র বাংলাদেশী অফিসার আব্দুল লতিফ, গুজরাটি সমাজ নিউইয়র্কের নিমেশ পাটেল, লোকনাথ মিশন নিউইয়র্ক-এর বিজয় সাহা প্রমুখ। 

অনুষ্ঠানে রং বে রং-এর বাহারী পোষাকে সজ্জিত বাঙালী নারী-পুরুষ সহ অন্যান্য কমিউনিটির বিপুল সংখ্যক নর-নারী ও শিশু-কিশোারদের পদচারণায় অনুষ্ঠান স্থল মুখরিত হয়ে উঠে। মধ্যরাত পর্যন্ত চলে অনুষ্ঠান। 

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ