ফুটবলের সাফল্যে আঁখি পাচ্ছে ৫ শতক জমি

April 18, 2019, 11:52 AM, Hits: 165

ফুটবলের সাফল্যে আঁখি পাচ্ছে ৫ শতক জমি

হ-বাংলা নিউজ : সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় গোল্ডেন বুটজয়ী আঁখির পরিবারকে ৫ শতক জায়গা বরাদ্দ দেওয়ার উদ্যোগ নিয়েছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুসেইন খান ও সহকারী কমিশনার (ভূমি) হাসিব সরকার এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। সেই সূত্রে উপজেলার শাহজাদপুর পৌরসভার মনিরামপুর বাজারসংলগ্ন সরকারি ৫ শতক জায়গা দখলমুক্ত করে প্রশাসনের নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। এই ৫ শতক জমিই আঁখির নামে বরাদ্দ দেওয়া হবে।

ইউএনও নাজমুল হুসেইন খান আজ বৃহস্পতিবার জানিয়েছেন, ‘আঁখির পরিবারের নিজস্ব কোনো বাড়ি না থাকায় তার বাবা আক্তার হোসেন বাসস্থানের জায়গা চেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক বরাবর আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আঁখিকে জায়গা বরাদ্দ দেওয়ার জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেওয়া হয়। নির্দেশের আলোকে বুধবার বিকেলে পৌরসভার মনিরামপুর বাজার এলাকায় প্রায় এক কোটি টাকা মূল্যের ওই ৫ শতক জায়গা অবৈধ দখলমুক্ত করা হয়েছে।’ প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশ অনুযায়ী পরবর্তী কার্যক্রম সম্পাদন করা হবে বলে জানান নাজমুল হুসেইন।

উল্লেখ্য, ২০১৭ সালে সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এ টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে শাহজাদপুরের মেয়ে আঁখি খাতুন গোল্ডেন বুট পেয়েছিল।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ