US BANGLA ASSOCIATION এর “বোর্ড অব ডিরেক্টর’স” মিটিং অনুষ্টিত।

April 14, 2019, 11:42 AM, Hits: 810

US BANGLA ASSOCIATION এর “বোর্ড অব ডিরেক্টর’স” মিটিং অনুষ্টিত।

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : US BANGLA ASSOCIATION এর প্রথম “বোর্ড অব ডিরেক্টরস” মিটিং গত রাতে ফারহানা ববি/রহমান এর বাস ভবনে অনুষ্ঠিত হয়েছে। এতে ৬ জন বোর্ড অব ডিরেক্টরস সহ অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন। 

ইউ এস বাংলা এসোসিয়েশান এর সভাপতি জনাব খায়রুজ্জামান মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য মিটিংটি পরিচালনা করেন সাধারন সম্পাদক জনাব ইফতেখার মাহমুদ।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের চ্যায়ারম্যান জনাব জাফর চৌধুরী, জনাব নিজাম ইসলাম(বোর্ড অব ডিরেক্টর ), জনাব পাশা আব্দুল্লাহ(বোর্ড অব ডিরেক্টর), জনাব ছাবিন রহমান(বোর্ড অব ডিরেক্টর)। 

বক্তারা নিজেদের মোধ্য সম্প্রীতি ও পারস্পরিক শ্রদ্ধাবোধ সমুন্নত রেখে এবং কমিউনিটির সকলের সংগে সম্প্রীতি বজায় রেখে ইউ এস বাংলা এসোসিয়েশান এর কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার উপর গুরুত্ব আরোপ করেন। 

এর আগে মিটিং এর শুরুতেই কিছুদিন আগে নিউজিল্যান্ড এর ক্রাইস্টচার্চ মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ও বাংলাদেশে ভয়াবহ দুটি অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের স্বরণে শোক প্রস্তাব ও দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন ইউ এস বাংলা এসোসিয়েশান এর সদস্য কমিউনিটির সর্বজন শ্রদ্ধেয় জনাব ইন্জিনিয়ার আহসান হাবিব। 

মিটিংয়ে আসন্ন ২৭শে এপ্রিল Inauguration Ceremony এর সার্বিক প্রস্তুতি এবং করনীয় নিয়ে আলোচনা করা হয়। 

প্রায় দুই ঘন্টাব্যাপী চলা মিটিংটি অত্যন্ত প্রানবন্ত ও সুন্দর পরিবেশে পরিসমাপ্তি হয়েছে। মিটিং শেষে রাতের খাবার পরিবেশন করা হয়। 

সবশেষে হোষ্ট ফারহানা ববি/রহমান দম্পতি ও মিটিংয়ে উপস্হিত সকলকে ইউ এস বাংলা এসোসিয়েশান এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ