চির বিদায় নিলেন লস এনজেলেসের সাংস্কৃতিক সংগঠক মিজান শাহীন

March 21, 2019, 7:29 PM, Hits: 2331

চির বিদায় নিলেন লস এনজেলেসের সাংস্কৃতিক সংগঠক মিজান শাহীন

-বাংলা নিউজ : হলিউড থেকে : লস এনজেলেসের নিবেদিত সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠক  মিজান শাহীন আজ ২১ শে মার্চ সকাল ১১ টায় চিকিৎসারত অবস্হায় হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইননা লিল্লাহে .....রাজেউন ) লস এনজেলেসে সুপরিচিত  ব্যক্তিত্ব মিজানুর রহমান দীর্ঘদিন যাবত জটিল রোগে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মিজানুর রহমান শাহীনের অকালে না ফেরার দেশে চলে যাওয়ার লস এনজেলেসের বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে । লস এনজেলেসের সাংস্কৃতিক কর্মকান্ডে মিজান শাহীন ও তার সহধর্মিনী শিউলী মিজান একজন পরিচিত সংগঠক হিসেবে দুইযুগের বেশী সময় বাংলাদেশের স্বাধীনতা  মুক্তি যুদ্ধ ও বাংগালির চিরন্তন সাংস্কৃতি লালন ও বিকাশে কাজ করে আসছেন ।

জনাব মিজান শাহীনের নামাজে জানাজা আগামীকাল বাদ জুমমা Islamic society of Orange County মসজীদে অনুষ্টিত হবে । বাংলাদেশী আমেরিকান প্রেস ক্লাব অব ক্যালিফোর্নিয়া সভাপতি শামসুল ইসলাম ও সাধারন সম্পাদক সাইদ আবেদ নিপু জনাব মিজান শাহীনের অকালে পরপারে চলে যাওয়ার গভীর শোক প্রকাশ করে বলেছেন , মুক্তি যুদ্ধের পক্ষের একজন বলিষ্ঠ  সংগঠক ও আমাদের বাংলাদেশী পরিবারের একজন অতি আপনজনকে হারালাম।প্রেস ক্লাবের কর্মকর্তাগন  শোক সন্তপ্ত পরিবার পরিজন ও গুনগ্রাহীর প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন ।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ