আটলান্টিক সিটিতে এশিয়ান কমিউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

January 17, 2019, 12:11 PM, Hits: 330

আটলান্টিক সিটিতে এশিয়ান কমিউনিটির মতবিনিময়  সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটির একটি ভেনুতে গত  পনেরো জানুয়ারী, মঙ্গলবার রাতে এশিয়ান কমিউনিটির এক  মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।

আগামী নভেম্বর মাসে অনুষ্ঠেয় আটলান্টিক সিটির  সিটি কাউনসিল নির্বাচনে এশিয়ান কমিউনিটি থেকে সর্বসম্মত প্রার্থী দেওয়ার লক্ষ্যে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এই মতবিনিময় সভায় সিটি কাউনসিল নির্বাচনে কাউনসিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহীরা এশিয়ান কমিউনিটি নেতৃবৃন্দের সামনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করার জন্য নিজেদের যোগ্যতা, লক্ষ্য ও উদ্দেশ্যগুলো তুলে ধরেন।

সিটি কাউনসিল নির্বাচনে কাউনসিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহীরা হলেন,চার নম্বর ওয়ার্ডে বাংলাদেশী কমিউনিটি থেকে সুরজিত চৌধুরী মিলটন, মোঃ হোসাইন মোরশেদ, ফারুক তালুকদার ও  পাকিস্তান কমিউনিটি থেকে প্রাক্তন কাউনসিলর  রিজোয়ান মালিক ,পাঁচ নম্বর ওয়ার্ডে বাংলাদেশী কমিউনিটি থেকে ইমতিয়াজ লিটু, বর্তমান কাউনসিলম্যান জিমি চ্যাং,পাকিস্তান কমিউনিটি থেকে  আনজুম জিয়া ।

কমিউনিটি ব্যক্তিত্ব জহিরুল ইসলাম বাবুল ও  সুমন মজুমদার এর সঞ্চালণায়  এই মতবিনিময় সভায় অংশগ্রহন করেন আবদুর রফিক,সৈয়দ মোঃ কাউসার,ফারুক হোসেন,সোহেল আহমদ,ধীমান পাল,জে সোধা,রিয়াজ রাজপুত,মিয়া তারেক, সাংবাদিক আকবর হোসেন,সাংবাদিক সুব্রত চৌধুরী,সাংবাদিক সাঈদ মুঃ দোহা প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, এশিয়ান ইমিগ্র্যাণ্টদের রাজনৈতিক ও সামাজিক অর্জনের ক্ষেএে ও প্রশাসনিক স্তরে এশিয়ান কমিউনিটিকে এগিয়ে নেওয়ার ক্ষেএে আমাদেরকে একই সুরে কথা বলতে হবে। কমিউনিটিতে বিরাজমান শত বিভেদ ভূলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, তবেই সাফল্যের 'সোনার হরিন' ধরা দেবে, অন্যথায় নয়। 


অনুষ্ঠানে আটলান্টিক সিটির কয়েকজন  কাউনসিলর সহ এশিয়ান কমিউনিটির বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ