আজ লাল ফুলে সেজে উঠবে বিয়ের আসর!

November 15, 2018, 4:50 AM, Hits: 345

আজ লাল ফুলে সেজে উঠবে বিয়ের আসর!

হ বাংলা নিউজ : পর্দায় কখনো তাঁদের মিলন হয়নি। কিন্তু বাস্তবে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এখন দম্পতি। তবে সাত নয়, চার পাকে বাঁধা পড়েছেন দীপবীর। কারণ, গতকাল বুধবার কনকানি রীতি মেনে তাঁদের বিয়ে হয়েছে। আর কনকানি রীতি অনুযায়ী বর-কনে সাত পাকে নয়, চার পাকে বাঁধা পড়েন। আজ বৃহস্পতিবার সিন্ধি রীতিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং আবার বিয়ে করবেন। বলিউডের এই রোমান্টিক জুটিকে ঘিরে উত্তেজনা ক্রমে বাড়ছে। বিয়ের সাজে দীপবীরকে কেমন লেগেছিল, সেই ছবির প্রতীক্ষায় আছেন সবাই।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং তাঁদের বিয়েকে সুরক্ষিত করার জন্য সব চেষ্টা করেছেন। বিয়ের আসরে মুঠোফোনের ওপর নিষেধাজ্ঞা তো সবার জানা। এমনকি ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলার আশপাশে লেকের ওপর কড়া পাহারা বসানো হয়। তবু দীপবীরের বিয়ের কিছু ভিডিও এবং ছবি প্রকাশ্যে এসেছে। দূর থেকে তোলা দু-একটা ছবিতে দেখা গেছে বিয়ের সাজে বর-কনেকে। মাথায় তাঁদের ছাতা। রণবীর সাদার ওপর সোনালি রঙের শেরওয়ানি পরে কনকানি রীতি অনুযায়ী দীপিকাকে বিয়ে করেছেন। রণবীরের এই শেরওয়ানি নকশা করেছেন ডিজাইনার সব্যসাচী। দীপিকার বাবা প্রখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। দীপবীরের বিয়েসংক্রান্ত স্পষ্ট ছবি পাওয়া না গেলেও তাঁদের ঘিরে নানা খবর হামেশাই ভেসে আসছে।

দীপবীরের বিয়েকে ঘিরে আজও টুকরো টুকরো খবর উড়ে বেড়াচ্ছে। শোনা গেছে, ইতালির লেক কোমোর পাশে এই ভিলাকে আজ লাল ফুলে রাঙিয়ে তোলা হবে। আর আজও এই দম্পতি ডিজাইনার সব্যসাচীর পোশাক পরে সিন্ধি রীতি অনুযায়ী বিয়ে করবেন। আগেই জানা গেছে, সিন্ধিমতে বিয়ের সময় বলিউডের ‘পদ্মাবতী’র গায়ে থাকবে সব্যসাচীর নকশা করা লেহেঙ্গা। সাত সমুদ্র তেরো নদী পারে বলিউডের এই রাজকন্যা আর রাজপুত্রের বিয়ে হলেও তাঁদের পরিবার বিয়ের সব রীতি পালন করছে।

জানা গেছে, গতকাল বুধবার সাতসকাল থেকে বিয়ের নানা আচার–অনুষ্ঠান তাঁরা পালন করেন। পূজাপাঠ দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু হয়। বিয়ের পর জমজমাট পার্টির আয়োজন ছিল। আট হাজার সাদা ফুল দিয়ে সাজিয়ে তোলা হয় এই ভিলা। ইতালিতে ফুলের দাম বেশ চড়া। দীপবীর তাঁদের বিয়েকে রাজকীয় করতে কোনো কার্পণ্যই করেননি। ১২ জন ফ্লোরিস্টের দল মিলে এই ভিলাকে শ্বেতশুভ্র করে তোলে।

ভারতে ফিরে মুম্বাই এবং বেঙ্গালুরুতে চোখধাঁধানো পার্টি দেবেন এই নবদম্পতি। বলিউড আর করপোরেট জগতের তাবড় তাবড় ব্যক্তিত্বকে দেখা যাবে দীপবীরের পার্টিতে। তবে বলিউডের কেউ কেউ বিয়ের নিমন্ত্রণপত্র পাননি বলে ক্ষোভ প্রকাশ করেছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ