লিটল বাংলাদেশের-ধান্ধাবাজ, চাঁদাবাজ ও গুন্ডামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

November 4, 2018, 2:18 AM, Hits: 2241

লিটল বাংলাদেশের-ধান্ধাবাজ, চাঁদাবাজ ও গুন্ডামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

হ বাংলা নিউজ, হলিউড থেকে :  লস অ্যাঞ্জেলস বাংলাদেশি কমিউনিটির ঐক্য ভ্রাতৃত্ব ও মর্যাদা সম্মুনত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথের মধ্য দিয়ে ২রা নভেম্বর শুক্রবার সন্ধ্যায় লিটল বাংলাদেশের সূধী সমাজের এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব জনাব মাসুদ রব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভার বক্তব্য  রাখেন, জনাব আবুল ইব্রাহিম, আলম খোকন, ডঃ জয়নুল আবেদিন, শামসুল ইসলাম, তৌফিক সোলেমান তুহিন, হুমায়ুন কবির, সূয়েদুল হক সেন্টু, তাপস নন্দী,  নিয়াজ মোহাইমেন, কামুল শিপন, সোহেল রহমান বাদল, তৌফিক খান, মোহাম্মদ রফিকুজ্জামান, লিংকন খান, মোর্শেদ খন্দকার, ইলিয়াস শিকদার, শওকত হোসেন, অপু সাজ্জাদ, জামাল হোসেন, আলমগীর হোসেন, জামিউল বেল্লাল, হাবিবুর রহমান ইমরান, সিদ্দিকুর রহমান, জহিরুল হক পান্না, সাইফুল আনসারী চপল, মিজানুল কবির, নুর আলম লাবু ইমাম হোসেন, রফিকুল ইসলাম, ফয়সাল কোরেশী, ইকবাল হোসেন, হরে কৃষ্ণ, মনির শরীফ হাসানাত ভূইঁয়া,জহিরুদ্দিন পান্না, জামাল হোসেন হাবিবুল ইসলাম প্রমুখ।

সভায়  বক্তরা লিটল বাংলাদেশ কমিউনিটিতে নতুন করে গর্জে উঠা একটি চক্রের কতিপয় চিহ্নিত ব্যাক্তির ধান্ধাবাজি, চাঁদাবাজি ও গুন্ডামীর নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে, এ চক্রের হোতাদেরকে আইনের হাতে সমাপন করার আহবান জানানো হয়। 

বাংলাদেশী কায়দায় গ্যাং স্টাইলে কমিউনিটির বিভিন্ন স্থানে, সভায় হাতুড়ি-ছুরি নিয়ে হামলা, মারপিট, সন্ত্রাস সৃষ্টি,  কালো ও স্পেনিশ গ্যাং ভাড়া করে এনে বিভিন্ন রেষ্টুরেন্টে এসে ব্যক্তি বিশেষের নাম ধরে  হুমকি প্রদর্শনের মত অপকর্মে লিপ্ত কতিপয় লোকের চক্রান্তি কমিউনিটির শান্তি শৃংখলা নষ্ট করছে এবং লস অ্যাঞ্জেলস এর প্রশাসনের কাছে দেশের মর্যাদা ও নষ্ট করার কাজে লিপ্ত হয়েছে। 

সুধী সভায়  বক্তৃতায় বলেন, আমাদের ভবিষ্যতের প্রশাসনের কাছে একটি মর্যাদাপূর্ণ বাংলাদেশী কমিউনিটি গড়ে তুলতে কমিউনিটির সকল মানুষকে একত্রে আাসতে হবে। আমেরিকার মুক্ত স্বাধীন সমাজের সুযোগ সুবিধা কাজে লাগিয়ে আামাদের ভবিষ্যত প্রজন্মকে এদেশের সকল মর্যাদাপূর্ণ আসনে প্রতিষ্ঠিত করার জন্য শান্তিপূর্ণ কমিউনিটি গড়ে তোলার আহবান জানানো হয়। এ লক্ষ্যে প্রতিমাসে সুধি সমাজ একবার করে সমাবেশ করার ও সিদ্ধান্ত গৃহীত হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ