হ্যাজার্ডের ‘ইচ্ছাপূরণ’-এর চেষ্টা করবে রিয়াল

October 9, 2018, 1:13 PM, Hits: 96

 হ্যাজার্ডের ‘ইচ্ছাপূরণ’-এর চেষ্টা করবে রিয়াল

হ-বাংলা নিউজ : ভীষণ মানসিক টানাপোড়েনের মধ্যে আছেন এডেন হ্যাজার্ড। বেলজিয়ান ফরোয়ার্ডের মন চাচ্ছে রিয়াল মাদ্রিদে যেতে। এদিকে চেলসিও তাঁকে ধরে রাখতে চাচ্ছে। হ্যাজার্ড এখন এই দুই সমীকরণের মাঝে চিঁড়েচ্যাপ্টা। অবশ্য তাঁর জন্য সুখবরও আছে। জানুয়ারির দলবদলে রিয়াল মাদ্রিদ তাঁকে কেনার চেষ্টা করবে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

চেলসিতে হ্যাজার্ডের বর্তমান চুক্তি ফুরোতে দুই বছরেরও কম সময় বাকি। ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, সাপ্তাহিক ৩ লাখ পাউন্ড পারিশ্রমিকে হ্যাজার্ডের চুক্তি নবায়নে আগ্রহী চেলসি। ‘ব্লুজ’দের হয়ে এই মৌসুমে ৭ গোল করা হ্যাজার্ড রয়েছেন দুর্দান্ত ফর্মে। কিন্তু তাঁর মন ভালো নেই। হ্যাজার্ড জানেন না, হৃদয়ের চাওয়া তাঁকে শেষ পর্যন্ত কোথায় নিয়ে যাবে! জাতীয় দল সতীর্থ থিবো কোর্তোয়ার মতো বাজে পরিস্থিতিতে পরতে চান না হ্যাজার্ড। দুই মাস আগে রিয়াল মাদ্রিদে যাওয়ার আগে চেলসির কর্মকর্তাদের সঙ্গে মোটেও বনিবনা হয়নি কোর্তোয়ার।

হ্যাজার্ড তেমন কোনো পরিস্থিতি এড়াতে চাইছেন। তাঁর ভাষায়, ‘আমি তা চাই না। নিজের ভালোটা চাই, তবে একই সঙ্গে ক্লাবের ভালোও চাই। কারণ ক্লাব আমাকে সবকিছু দিয়েছে। তাই অপেক্ষা করব। কখনো মনে হয় চলে যেতে চাই। আবার মনে হয় থাকতে চাই। এটা আসলে কঠিন সিদ্ধান্ত।’ এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এসইআর’ জানিয়েছে, জানুয়ারির দলবদলে হ্যাজার্ডকে কেনার চেষ্টা করবে রিয়াল। চেলসি নাকি হ্যাজার্ডের দাম ধার্য করেছে ২০০ মিলিয়ন ইউরো।

রিয়াল এই দামটা কমাতে চায়। তবে মাদ্রিদের ক্লাবটি যে বাজে ফর্মে আছে তা কাটাতে মৌসুমের দ্বিতীয়ার্ধে হ্যাজার্ডকে অনেকেই দেখছেন সান্তিয়াগো বার্নাব্যুতে! ক্রিস্টিয়ানো রোনালদোর শূন্যতা পূরণে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ হ্যাজার্ডকে উড়িয়ে আনতে পারেন বলে গুঞ্জন চলছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। এর আগে মৌসুমের শুরুতেও হ্যাজার্ডকে কেনার চেষ্টা করেছে রিয়াল। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ